বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর স্বামীর সঙ্গে থাইল্যান্ড উড়ে গিয়েছেন পূর্ণিমা, কেমন কাটছে হানিমুন?
বিয়ের পর স্বামীর সঙ্গে পূর্ণিমা

বিয়ের পর স্বামীর সঙ্গে থাইল্যান্ড উড়ে গিয়েছেন পূর্ণিমা, কেমন কাটছে হানিমুন?

  • মাসখানেক আগেই নতুন করে সংসার বেঁধেছেন অভিনেত্রী পূর্ণিমা।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। গত ২৭ মে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী। পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। 

বর্তমানে ঢাকার এক আভিজাত এলাকায় একসঙ্গে বসবাস করছেন তাঁরা। পূর্ণিমা বলেন, কাজের সূত্রেই রবিনের সঙ্গে তাঁর পরিচয় হয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকেই পরস্পরের কাছাকাছি আসেন তাঁরা। বিয়ের পর পরিবারের একাধিক সদস্য অসুস্থ এবং করোনায় আক্রান্ত হওয়ায় ভক্তদের সঙ্গে এই খবরটা একটু দেরীতেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। 

বিয়ের মাস কয়েক পরে স্বামীর সঙ্গে মধুচন্দ্রিমায় বিদেশ উড়ে গিয়েছেন নায়িকা। বাংলাদেশের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী খবর, পূর্ণিমার পরিবার সূত্রে জানা গিয়েছে, বরকে নিয়ে এরই মধ্যে মধুচন্দ্রিমায় গিয়েছেন তিনি। সপ্তাহখানেকের এই হানিমুনের জন্য তাঁরা বেছে নিয়েছেন থাইল্যান্ডকে।

পরিবার সূত্র নিশ্চিত করে জানিয়েছে, গত ২৮ জুলাই বর আশফাকুর রহমানকে নিয়ে পূর্ণিমা ব্যাংককের উদ্দেশ্যে উড়ে যান। এরই মধ্যে তাঁরা ব্যাংকক, পাটায়া, ফুকেট ঘুরে ফেলেছেন। আরও কয়েকটি স্থান ঘোরাঘুরি শেষে দুই-এক দিনের মধ্যে ঢাকায় ফিরবেন তাঁরা। হানিমুনের এই সময়টা পূর্ণিমা ও রবিন বেশ উপভোগ করছেন বলেও জানান।

গত ২৭ মে দুই পারিবারের উপস্থিতিতে বিয়ে করেন এই দম্পতি। বিয়ের দুই মাসের মাথায় ২১ জুলাই বিয়ের খবরটি নিশ্চিত করেন তাঁরা। নতুন সংসার শুরু করেছেন অভিনেত্রী। পূর্ণিমার থেকে রবিন বয়সে ছোট। স্বামী তার বয়সে ছোট হওয়া প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ‘এটা নিয়ে আগে থেকে প্রস্তুত ছিলাম আমি। বিয়ের পর স্বামীর বয়স নিয়ে যে কথা উঠবে, সেটা জানতাম। আমাকে নিয়ে এভাবে গালাগালি করে যদি তাদের শান্তি লাগে, আমি খুশি। আমার ছবি নিয়ে পোস্ট করে দু-চারটা গালি দিক, কোনো সমস্যা নেই। তবু তারা শান্তিতে থাকুক, সুখে ও সুস্থ থাকুক। আমাদের দুজনের পক্ষ থেকে তাদের শুভকামনা।'

উল্লেখ্য, এটি পূর্ণিমার দ্বিতীয় বিয়ে। ২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী আহমেদ জামাল ফাহাদের সঙ্গে প্রথম বিয়ে হয় পূর্ণিমার। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যাসন্তানের মা হন। তাঁর মেয়ের নাম আরশিয়া উমাইজা। তিন বছর আগে ফাহাদের সঙ্গে পূর্ণিমার ডিভোর্স হয়। উমাইজা বর্তমানে তাঁর মা পূর্ণিমার সঙ্গেই রয়েছেন।

বন্ধ করুন