বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি দিলীপ কুমার, রয়েছেন ICU-তে
দিলীপ কুমার (ফাইল ছবি)
দিলীপ কুমার (ফাইল ছবি)

শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে ভর্তি দিলীপ কুমার, রয়েছেন ICU-তে

  • ছাড়া পাওয়ার ১৮ দিনের মাথায় ফের হাসপাতালে ভর্তি হলেন দিলীপ কুমার।উদ্বিগ্ন অনুরাগীরা। 

ফের হাসপাতালে ভর্তি করা হল দিলীপ কুমারকে। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের আইসিইউতে রয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। শ্বাসকষ্টের সমস্যার জেরে হাসপাতালে ভর্তি করতে হয়েছে ৯৮ বছর বয়সী অভিনেতাকে। হাসপাতাল সূত্রে খবর, আগাম সুরক্ষার কথা ভেবেই আইসিইউতে রাখা হয়েছে দিলীপ কুমারকে।

সংবাদ সংস্থা পিটিআইকে হাসাপাতলের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, গতকাল (মঙ্গলবার) শ্বাসকষ্টের সমস্যা দেখা যাওয়ায় তাঁকে খারে অবস্থিত হিন্দুজা হাসপাতালের নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করানো হয়, পরবর্তীতে চিকিত্সরা তাঁকে ভালোভাবে পর্যবেক্ষণে রাখার জন্য আইসিইউতে রাখার সিদ্ধান্ত নেন, ওঁনার পরিস্থিতি স্থিতিশীল। 

গত ৬ই জুন এই হাসপাতালেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি করা হয়েছিল তাঁকে, পরবর্তীতে জানা যায় বর্ষীয়ান অভিনেতার ফুসফুসে জল জমেছে। তবে তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। নির্দিষ্ট চিকিত্সা শেষে, পাঁচদিন পর ছুটি দেওয়া হয় তাঁকে। আবারও নতুন করে শ্বাসকষ্টের সমস্যা চাগাড় দেওয়ায় হাসপাতালে ভর্তি করা হল তাঁকে। তবে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে দিলীপ কুমারের শারিরীক অসুস্থতা নিয়ে কোনও বিবৃতি দেননি পত্নী সায়রা বানু কিংবা হাসপাতাল কর্তৃপক্ষ।  

বেশ কিছু বছর ধরেই বার্ধক্যজনিত সমস্যায় শয্যাশায়ী তিনি। গত বছর দিলীপ কুমার করোনায় হারিয়েছেন তাঁর দুই ছোট ভাই-- আসলাম খান (৮৮) ও এহেসান খান (৯০)-কে। সেই কারণে ২০২০-র ডিসেম্বরে জন্মদিনও পালন করেননি তিনি।

বন্ধ করুন