বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রয়েছেন অক্সিজেন সাপোর্টে, আগের তুলনায় ভালো আছেন দিলীপ কুমার', জানালেন চিকিৎসক
দিলীপ কুমার
দিলীপ কুমার

'রয়েছেন অক্সিজেন সাপোর্টে, আগের তুলনায় ভালো আছেন দিলীপ কুমার', জানালেন চিকিৎসক

  • অভিনেতার সুস্থ হয়ে ওঠার খবর শুনে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন দিলীপ কুমারের পরিবার এবং অনুরাগীরা। বৃহস্পতিবার হাসপাতাল থেকে ডিসচার্জ করা হবে অভিনেতাকে।

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। গত রবিবার মুম্বইয়ের খার এলাকায় হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। পরবর্তীতে জানা যায়, তাঁর ফুসফুসে জল জমেছে। বুধবার সকালে হাসপাতালের মেডিকেল বুলেটিন অনুযায়ী, আগের তুলনায় অনেকটাই ভাল আছেন অভিনেতা। যদিও এখনো তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে।

চিকিৎসক জলিল পারকারের তত্ত্বাধানে রয়েছে প্রবীন অভিনেতা। তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘দিলীপ কুমারের শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে। শ্বাসকষ্ট জনিত সমস্যা আগের তুলনায় কম। কিন্তু এখনও তাঁকে অক্সিজেনের সাপোর্টে রাখা হচ্ছে’। 

পাশাপাশি এদিন অভিনেতার টুইটর হ্যান্ডেলে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, সকলের প্রার্থনার জন্য় ধন্যবাদ। চিকিৎসক জলিল পারকার এবং নিতিন গোখলের তরফে জানানো হয়েছে বৃহস্পতিবার হাসপাতাল থেকে অভিনেতাকে ডিসচার্জ করা হবে

বর্তমানে দিলীপ কুমারের বয়স হয়েছে ৯৮ বছর। তাই বার্ধক্যজনিত নানা শরীরিক সমস্যা দেখা দিয়েছে অভিনেতার শরীরে। রবিবার সংবাদমাধ্যমকে তাঁর স্ত্রী অভিনেত্রী সায়রা বানু জানিয়েছেন, ‘হঠাৎ করে ওঁর শ্বাসকষ্ট শুরু হওয়ায়, আমরা ওঁকে সকাল ৮.৩০ নাগাদ হিন্দুজা হাসপাতালে নিয়ে আসি। ডাক্তারদের একটা টিম তৈরি করা হয়েছে ওঁর চিকিৎসার জন্য। কিছু টেস্টও করা হয়েছে। দয়া করে সকলে ওর সু-স্বাস্থ্যের জন্য প্রার্থনা করবেন।’

 

বন্ধ করুন