বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনাকে নিজের অধীনে চাকরির প্রস্তাব দিলেন দিলজিৎ! থামছে না দু'জনের বাকযুদ্ধ
জারি টুইট যুদ্ধ
জারি টুইট যুদ্ধ

কঙ্গনাকে নিজের অধীনে চাকরির প্রস্তাব দিলেন দিলজিৎ! থামছে না দু'জনের বাকযুদ্ধ

  • দিলজিৎ-এর ছুটি কাটানো নিয়ে আপত্তি কঙ্গনার, কটাক্ষের মোক্ষম জবাব দিলেন পঞ্জাবি তারকা।

কৃষকদের সরকারের বিরোধী আন্দোলনে ইন্ধন জুগিয়ে বিদেশি ছুটি কাটাচ্ছ দিলজিৎ দোসাঞ্জ। সোমবার এভাবেই পঞ্জাবি তারকাকে কটাক্ষ করেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই কটাক্ষের বিরুদ্ধে এবার মুখ খুললেন দিলজিৎ। অভিনেতা তথা গায়কের সপাট জবাব তাঁকে নিয়ে কঙ্গনা যে হারে অবশেসড হয়ে উঠেছেন তাতে কঙ্গনার উচিত দিলজিৎ-এর পিআর ম্যানেজারের চাকরি করা! হ্যাঁ, এদিন কঙ্গনাকে নিজের অধীনে চাকরির প্রস্তাব দিয়ে বসছেন দিলজিৎ দোসাঞ্জ। 

এদিন কঙ্গনার বিদ্রুপের জবাব দিতে দিলজিৎ লেখেন- ‘তুমি নিজের সম্পর্কে একটা ভ্রান্ত ধারণা নিয়ে বাঁচো, ভুলে যেও না তুমি যা করেছো সেটা পঞ্জাবিরা ভোলেনি। আমরা তোমাকে শীঘ্রই জবাব দেব’। 

অপর এক টুইটে পঞ্জাবিতে দিলজিৎ লেখেন- ‘আমি জানি না কৃষকদের সঙ্গে ওঁনার প্রবলেমটা কী? ম্যাম সব পঞ্জাবিরা কৃষকদের সঙ্গে রয়েছে। কেউ আপনার সম্পর্কে কোনও কথা বলছে না’। এরপর হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদন শেয়ার করেন অভিনেতা, সেখানে কঙ্গনা দিলজিৎ-এর সম্পর্কে যা যা অভিযোগ এনেছে তার খতিয়ান রয়েছে। সেটি শেয়ার করে দিলজিৎ লেখেন- কঙ্গনাকে নিজের পিআর ম্যানেজার হিসাবে নিয়োগ করে ফেলা উচিত। কারণ অভিনেত্রী কোনওভাবেই নিজের মাথা থেকে দিলজিতকে বার করতে পারছেন না। 

বরফের দেশে ছুটির মেজাজে দিলজিৎ-এর ছবি দেখে তাচ্ছিল্যের সুরে কঙ্গনা সোমবার টুইটারে দেওয়ালে লেখেন- ‘বাহ ভাই!! দেশে আগুন জ্বালিয়ে, কৃষকদের রাস্তায় বসিয়ে, স্থানীয় জাতীয়তাবাদীরা বিদেশে শীতের মজা নিচ্ছে। এটা সত্যি স্থানীয় ক্রান্তি’। 

কৃষক আন্দোলনের সঙ্গে যুক্ত পঞ্জাবের এক বর্ষীয়ান মহিলার সঙ্গে 'শাহিনবাগের দাদি' বিলকিস বানুর পরিচিতি গুলিয়ে ফেলে কঙ্গনা গত ২৭ নভেম্বর টুইট করেছিলেন ১০০ টাকায় ভাড়া পাওয়া যাচ্ছে শাহিনবাগের দাদিকে। তুমুল সমালোচনার মুখে পড়ে কঙ্গনা সেই টুইট ডিলিট করেন। সেই টুইট নিয়ে শুরু দিলজিত্-কঙ্গনার টুইট যুদ্ধ।

.

বন্ধ করুন