বাংলা নিউজ > বায়োস্কোপ > Dimpy Ganguly: 'ওয়াটার বার্থ'-এর মাধ্যমে বাড়িতেই তৃতীয় সন্তান প্রসব করলেন ডিম্পি,দেখুন ভিডিয়ো
মা হলেন ডিম্পি

Dimpy Ganguly: 'ওয়াটার বার্থ'-এর মাধ্যমে বাড়িতেই তৃতীয় সন্তান প্রসব করলেন ডিম্পি,দেখুন ভিডিয়ো

  • বাঙালি মডেল তথা অভিনেত্রী ডিম্পি গঙ্গোপাধ্যায় এই নিয়ে তিন নম্বরবার মা হলেন। চিকিৎসাবিজ্ঞানের সাহায্য ছাড়াই বাড়িতে সন্তান প্রসব করলেন ডিম্পি।

ডিম্পি গঙ্গোপাধ্যায়কে মনে আছে? জাতীয় টেলিভিশনে রাহুল মহাজনের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন এই বাঙালি কন্যে। সে অনেককাল আগের কথা। এরপর রাহুলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনে আলাদা হন ডিম্পি। এখন ব্যবসায়ী রোহিত রায়ের সঙ্গে সুখী দাম্পত্য এই বাঙালি মডেল-অভিনেত্রীর।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করলেন ডিম্পি। তৃতীয়বার মা হয়েছেন তিনি। ছেলের নাম এবং প্রথম ভিডিয়োও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ডিম্পি। ছেলের নাম রেখেছেন রিশান গঙ্গোপাধ্যায় রায়।

আগের দু-বারের চেয়ে এইবার ডিম্পির মা হওয়ার অভিজ্ঞতা একদম আলাদা। কারণ ওয়াটার বার্থ'এর মাধ্যমে বাড়িতেই এবার সন্তান প্রসব করেছেন ডিম্পি। হাসপাতালে যাননি, মেডিক্যাল সায়েন্সের সাহায্য নেননি। একদম প্রাকৃতিক পদ্ধতিতে মা হয়েছেন। সেই অভিনব অভিজ্ঞতা সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

ডিম্পি লেখেন, ‘সম্পূর্ণ প্রাকৃতিক চিকিৎসাবিহীন প্রক্রিয়ায় ওয়াটার বার্থের মাধ্যমে সন্তানের জন্ম হয়েছে। এটা আমার জীবনের একটা চ্যালেঞ্জিং অভিজ্ঞতা। পাশাপাশি এই অভিজ্ঞতাটা খুব নম্র, সাহসী এবং শক্তিশালী। আমি চোখ বুজে বলতে পারি, আমাদের জীবনে সবচেয়ে অভাবনীয় উপহার হল আমাদের দেহ। আপনি যদি নিজের শরীরকে বিশ্বাস করেন, সেটিকে যথেষ্ট সম্মান দিতে পারেন আর সুস্থ থাকেন তাহলেই শরীর অলৌকিক কাজ করতে পারে!'

ডিম্পি জানান, আগের দু-বার চিকিৎসাবিজ্ঞানের সাহায্য নিয়ে মা হয়েছেন তিনি। ওয়াটার বার্থ-এর মাধ্যমে সন্তান জন্ম দেওয়ায় তাঁর জীবনটা বদলে গিয়েছে দাবি করেন অভিনেত্রী। আর এই সফরে সারাক্ষণ তাঁর সঙ্গে থাকার জন্য স্বামী রোহিতকে ধন্যবাদ জানান।

এদিন ছেলে রিশানের প্রথম ভিডিয়ো শেয়ার করেছেন ডিম্পি। সেখানে তাঁর মেয়ে রিয়ানা আর ছেলে আরিয়ান পরিবারের ছোট্ট অতিথির সঙ্গে প্রথমবার পরিচয় করতে দেখা যাচ্ছে। ভাইকে দেখে তাঁরা দারুণ উত্তেজিত তা তো ভিডিয়োতে স্পষ্ট।

আপতত স্বামী আর সন্তানদের নিয়ে পাকাপাকিভাবে দুবাইতে বসবাস করেন এই বাঙালি অভিনেত্রী তথা মডেল। এর আগে অভিনেত্রী কালকি কোয়েচলিনও ওয়াটার বার্থ পদ্ধতিতে মেয়ের জন্ম দিয়েছিলেন।

 

 

 

বন্ধ করুন