বাংলা নিউজ > বায়োস্কোপ > মন্ত্রীর ডিনারের আমন্ত্রণ ফেরানোয় মধ্যপ্রদেশে আটকে গেল বিদ্যার শেরনির শ্যুটিং?
বিদ্যা বালান (ছবি-ইনস্টাগ্রাম)
বিদ্যা বালান (ছবি-ইনস্টাগ্রাম)

মন্ত্রীর ডিনারের আমন্ত্রণ ফেরানোয় মধ্যপ্রদেশে আটকে গেল বিদ্যার শেরনির শ্যুটিং?

  • যদিও যাবতীয় অভিযোগ মিথ্যা বলে খারিজ করে দিয়েছেন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ। 

মধ্যপ্রদেশের বনমন্ত্রী নাকি ডিনারে আমন্ত্রণ জানিয়েছিলেন বলি অভিনেত্রী বিদ্যা বালানকে, আপতত শেরনির শ্যুটিংয়ে মধ্যপ্রদেশেই রয়েছেন নায়িকা। তবে বেঁকে বসেন অভিনেত্রী আর তার জেরেই নাকি আটকে যায় ছবির শ্যুটিং! রবিবার এমনই চাঞ্চল্যকর খবর প্রকাশ্যে আসে। তবে রাজ্যের বনমন্ত্রী বিজয় শাহ যাবতীয় রিপোর্ট ভুয়ো বলে খারিজ করে দিয়েছেন।

রবিবার স্থানীয় মিডিয়া সূত্রে জানা যায়, মধ্যপ্রদেশের বালাঘাটের বনাঞ্চলে শেরনির শ্যুটিং হওয়ার কথা ছিল, তবে গোটা ইউনিট সময়মতো পৌঁছালেও কাউকে গাড়ি নিয়ে শ্যুটিং স্পটে প্রবেশ করতে দেওয়া হয়নি। জানানো হয় দুটোর বেশি গাড়ি নিয়ে জঙ্গলে প্রবেশ করা যাবে না, ফলত বাধ্য হয়েই শ্যুটিং বাতিল করতে হয় টিম শেরনিকে। শ্যুটিং ইউনিট সূত্রে খবর রাজ্যের বনমন্ত্রী বিদ্যাকে নৈশভোজের আমন্ত্রণ জানিয়েছিলেন যা সরাসরি নাকচ করে দেন নায়িকা। তারপরেই নাকি এই ঘটনা ঘটে।

 যদি মন্ত্রীমশাই সংবাদ সংস্থা এএনআইকে জানান, ‘যাঁরা শ্যুটিংয়ের অনুমতি নিয়েছিল তাঁদের অনুরোধে আমি বালাঘাটে ছিলাম। তাঁরা আমাকে মাধ্যহ্নভোজ বা নৈশভোজের জন্য আমন্ত্রণ জানায়। আমি পালটা বলি যে এই অবস্থায় সম্ভবপর নয়, আমি তাঁদের সঙ্গে দেখা করব যখন আমি মহারাষ্ট্রে যাব। লাঞ্চ/ ডিনার বাতিল হয়েছিল, শ্যুটিং কোনওভাবেই স্থগিত হয়নি’।

শুরু থেকেই বিতর্ক ঘিরে রয়েছে শেরনিকে। এর আগে নভেম্বরের ২ তারিখ এই ছবির অন্যতম কাস্ট বিজয় রাজ গ্রেফতার হন, ইউনিটের এক মহিলা সদস্য তাঁর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ এনেছেন। আপতত জামিনে মুক্তি বিজয় রাজ। তবে তদন্তে সহযোগিতা করতে পুলিশের সামনে যে কোনও মুহূর্তে হাজিরা দিতে হতে হবে তাঁকে।

বন্ধ করুন