বাংলা নিউজ > বায়োস্কোপ > Dipika Kakar-Shoaib Ibrahim : 'শোয়েবের সন্তানের মা হচ্ছি, তবে একটা ভীতি এখনও তাড়া করে বেড়াচ্ছে…'

Dipika Kakar-Shoaib Ibrahim : 'শোয়েবের সন্তানের মা হচ্ছি, তবে একটা ভীতি এখনও তাড়া করে বেড়াচ্ছে…'

দীপিকা-শোয়েব

দীপিকা জানান, ‘আমি আর শোয়েব এই খবরে ভীষণ খুশি, তবে এতটাই ভয় পেয়ে আছি যে সেলিব্রেট করতেও ভয় লাগছে। তবে আমার দৃঢ় বিশ্বাস এবার খারাপ কিছু খটবে না।’

প্রথম স্বামী রৌণক মেহতার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে সুখেই সংসার করছেন অভিনেত্রী দীপিকা কক্কর। সম্প্রতি, পঞ্চম বিবাহবার্ষিকীর ঠিক আগে সুখবর শুনিয়েছেন তারকা দম্পতি। শোয়েবের সন্তানের মা হতে চলেছেন দীপিকা। আর সেখবর সোশ্যাল মিডিয়ার হাত ধরে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তাঁরা। তবে এই সুখের স্মৃতির মধ্যেও অতীতের তিক্ত অভিজ্ঞতার কারণে একটা ভীতি রয়েই গিয়েছে বলে জানিয়েছেন শোয়েব-দীপিকা।

শোয়েব এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘গত বছরের ফেব্রুয়ারিতে গর্ভাবস্থার ষষ্ঠ সপ্তাহে দীপিকার গর্ভপাত হয়েছিল। আর তাই আমরা এবার একটু ভয় পেয়ে গিয়েছিলাম। আমি নিশ্চিত যে আপনারা সবাই এটা বুঝতে পারবেন। শুধু আমরা নই, অনেকেই এধরনের ঘটনার মধ্য দিয়ে যায়।' দীপিকা জানান, গর্ভপাতের কারণে আমার স্বাস্থ্যের অবনতি হয়। লোকজন অনেকেই আমার মোটা হয়ে যাওয়া নিয়ে নানান মন্তব্য করতে শুরু করেন।

দীপিকা তাঁকে কীভাবে এই সুখবর জানিয়েছেন? এপ্রশ্নের উত্তরে শোয়েব বলেন, 'আমি তখন চান্দিভ্যালিতে শ্যুটিং করছি, দীপিকা আমায় প্রেগন্যান্সি টেস্টের ছবি পাঠায়। আমি ওকে শান্ত থাকতে বলি, আর কিছুদিন বিষয়টা সকলের থেকে গোপন রাখতে বলি। এমনকি আমার মাকেও বিষয়টি না জানাতে বলেছিলাম। ১৫-২০ দিন পর বিষয়টা সকলকে আমি জানাই।

দীপিকা জানান, ‘আমরা এই খবরে ভীষণ খুশি, তবে এতটাই ভয় পেয়ে আছি যে সেলিব্রেট করতেও ভয় লাগছে। তবে আমার দৃঢ় বিশ্বাস এবার খারাপ কিছু খটবে না।’

সম্প্রতি বাবা-মা হতে চলার খবর সকলকে যৌথভাবে জানিয়ে দীপিকা ও শোয়েব সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘আমরা আনন্দ, উত্তেজনা, কৃতজ্ঞতা ও কিছুটা ভয়, এই সব অনুভূতির সঙ্গে জানাচ্ছি, আমাদের জীবনে প্রথম সন্তান আসতে চলেছে। শীঘ্রই আমরা বাবা-মা হব। আপনাদের প্রার্থনা ও ভালোবাসা কাম্য।’ সঙ্গে দীপিকা ও শোয়েব সাদা পোশাক পরে দুজেই 'মম টু বি' ও ‘ড্যাড টু বি’ লেখা টুপি পরেছিলেন। পরে দুজনের পায়ের মাঝে ছোট্ট ছোট্ট একজোড়া জুতো রেখেও ছবি পোস্ট করেছিলেন তাঁরা।

২০১৮ সালে শোয়েব ইব্রাহিমের সঙ্গে দ্বিতীয় বিয়ে সারেন অভিনেত্রী দীপিকা কক্কর। বিয়ের পর দীপিকা ইসলাম ধর্মও গ্রহণ করেন। নাম হয় ফয়জা। সেসময় দীপিকার দ্বিতীয় ধর্মান্তরিত হওয়া নিয়ে কিছু কম বিতর্ক হয়নি। তবে দীপিকা বিতর্ক বন্ধ করতে সাফ জানান, তিনি নিজের ইচ্ছায় ধর্মান্তরিত হয়েছেন, কেউ তাঁকে জোর করেননি।  

বন্ধ করুন