বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ‘আতরঙ্গি রে’ পরিচালক আনন্দ এল রাই

করোনা আক্রান্ত ‘আতরঙ্গি রে’ পরিচালক আনন্দ এল রাই

করোনার গ্রাসে

করোনার কবলে পরিচালক। 

ফের করোনার থাবা বলিউডে। এবার করোনার কবলে জিরো, রানঝনা ছবির পরিচালক আনন্দ এল রাই। সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন পরিচালক। ইতিমধ্যেই নিজেকে কোয়ারেন্টাইন করেছেন ‘কুইন’ পরিচালক। তিনি লেখেন, তাঁর সংস্পর্শে আসা সকলকেই যেন করোনা পরীক্ষা করিয়ে নেয়। 

তাঁর শরীরে করোনার কোনওরকম উপসর্গ নেই। এবং সমস্ত সরকারি বিধিনিষেধ তিনি মেনে চলছেন। টুইট বার্তায় তিনি লেখেন, ‘আজ আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকলকে জানাতে চাই আমি উসপর্গহীন এবং শরীরে কোনও সমস্যা নেই। আমি নিজেকে কোয়ারেন্টাইন করে ফেলেছি। এবং সব সরকারি নির্দেশ মেনে চলছি। আমার সংস্পর্শে আসা সকলকেই দয়া করে কোভিড-১৯ পরীক্ষা করিয়ে নিন। ধন্যবাদ আপনাদের সমর্থনের জন্য’।

আপতত আতরঙ্গি রে'র শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন আনন্দ এল রাই। সদ্যই আগ্রার তাজমহলে ছবির শ্যুটিং সারতে দেখা গিয়েছে গোটা টিমকে। ছবিতে রয়েছেন অক্ষয়-সারা ও ধনুষ। করোনার জেরে ছবির শ্যুটিং দীর্ঘদিন বন্ধ ছিল, অক্টোবরে ফের শুরু হয় শ্যুটিং। এই ছবিতেই প্রথমবার আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করছেন অক্ষয় ও সারা।

আগ্রায় অতরঙ্গি রে'র শ্যুটিং
আগ্রায় অতরঙ্গি রে'র শ্যুটিং (PTI)

জিরোর ব্যর্থতার পর এটাই হতে চলেছে পরিচালক আনন্দ এল রাইয়ের কামব্যাক ছবি। পরিচালনা থেকে দূরে থাকলেও গত দু বছর ধরে বহু ছবির প্রযোজনার সঙ্গে যুক্ত থেকেছেন আনন্দ এল রাই। 

বায়োস্কোপ খবর

Latest News

বাংলার ৪২এ কতগুলি আসন দখলের টার্গেট সেট শাহের? ২য় দফার আগে তুলে ধরলেন শাহি-অঙ্ক ‘এবার রুল জারি করব!’ নিয়োগ দুর্নীতি মামলায় মুখ্যসচিবকে কড়া বার্তা হাইকোর্টের রানির মুখে জয় শ্রীরাম ধ্বনি! হনুমান জয়ন্তীতে মন্দিরে বঙ্গসুন্দরী, আদিরা কোথায়? 'মোদানির ক্লিনচিট পরেও সেবির তদন্তে ফাঁস আদানি মেগাস্ক্যাম’, কমিটি গড়বে কংগ্রেস পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যান হলেন সুমন কাঞ্জিলাল, বেজায় চটল বিজেপি গাড়ির সামনে ছিল নিজেরই সন্তান, না দেখে চারচাকা চালিয়ে দিলেন বাবা! এরপর? আগামিকাল কেমন কাটবে? সুখবর পেতে পারেন? জানুন ২৪ এপ্রিল বুধবারের রাশিফল মালদায় আম বাগানের একী হাল! তবে কি এবার মিলবে না? দাম কেমন হবে?খোঁজ নিল HT Bangla কৃষ্ণনগরের ছেলে-শান্তিপুরের মেয়ে, দ্বৈপায়ন-পায়েলের যুগলবন্দি দেখে মুগ্ধ সৌরভ মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগে বিজেপি কর্মীকে মারধর, ভাঙচুর করা হল দোকান

Latest IPL News

বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.