বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত ‘আতরঙ্গি রে’ পরিচালক আনন্দ এল রাই
করোনার গ্রাসে
করোনার গ্রাসে

করোনা আক্রান্ত ‘আতরঙ্গি রে’ পরিচালক আনন্দ এল রাই

  • করোনার কবলে পরিচালক। 

ফের করোনার থাবা বলিউডে। এবার করোনার কবলে জিরো, রানঝনা ছবির পরিচালক আনন্দ এল রাই। সোশ্যাল মিডিয়ায় নিজেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন পরিচালক। ইতিমধ্যেই নিজেকে কোয়ারেন্টাইন করেছেন ‘কুইন’ পরিচালক। তিনি লেখেন, তাঁর সংস্পর্শে আসা সকলকেই যেন করোনা পরীক্ষা করিয়ে নেয়। 

তাঁর শরীরে করোনার কোনওরকম উপসর্গ নেই। এবং সমস্ত সরকারি বিধিনিষেধ তিনি মেনে চলছেন। টুইট বার্তায় তিনি লেখেন, ‘আজ আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সকলকে জানাতে চাই আমি উসপর্গহীন এবং শরীরে কোনও সমস্যা নেই। আমি নিজেকে কোয়ারেন্টাইন করে ফেলেছি। এবং সব সরকারি নির্দেশ মেনে চলছি। আমার সংস্পর্শে আসা সকলকেই দয়া করে কোভিড-১৯ পরীক্ষা করিয়ে নিন। ধন্যবাদ আপনাদের সমর্থনের জন্য’।

আপতত আতরঙ্গি রে'র শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন আনন্দ এল রাই। সদ্যই আগ্রার তাজমহলে ছবির শ্যুটিং সারতে দেখা গিয়েছে গোটা টিমকে। ছবিতে রয়েছেন অক্ষয়-সারা ও ধনুষ। করোনার জেরে ছবির শ্যুটিং দীর্ঘদিন বন্ধ ছিল, অক্টোবরে ফের শুরু হয় শ্যুটিং। এই ছবিতেই প্রথমবার আনন্দ এল রাইয়ের সঙ্গে কাজ করছেন অক্ষয় ও সারা।

আগ্রায় অতরঙ্গি রে'র শ্যুটিং
আগ্রায় অতরঙ্গি রে'র শ্যুটিং (PTI)

জিরোর ব্যর্থতার পর এটাই হতে চলেছে পরিচালক আনন্দ এল রাইয়ের কামব্যাক ছবি। পরিচালনা থেকে দূরে থাকলেও গত দু বছর ধরে বহু ছবির প্রযোজনার সঙ্গে যুক্ত থেকেছেন আনন্দ এল রাই। 

বন্ধ করুন