বাংলা নিউজ > বায়োস্কোপ > বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন অনুরাগ কশ্যপ! করা হয়েছে অ্যানজিওপ্লাস্টি

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন অনুরাগ কশ্যপ! করা হয়েছে অ্যানজিওপ্লাস্টি

 পরিচালক অনুরাগ কশ্যপ।  (সৌজন্যে-টুইটার)

এখন কেমন আছেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ পরিচালক? 

অসুস্থ ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ পরিচালক অনুরাগ কশ্যপ। সম্প্রতি বুকে ব্যথা নিয়ে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল অনুরাগকে। এরপরই তড়িঘড়ি পরিচালকের অ্যানজিওপ্লাস্টি করা হয়। এখন অনেকটাই সুস্থ তিনি।

এক সর্বভারতীয় নিউজ পোর্টালের প্রতিবেদন অনুসারে, গত সপ্তাহে বুকে যন্ত্রণা শুরু হওয়ায় হাসপাতালে যান অনুরাগ। অ্যানিওগ্রাফি রিপোর্টে ধরা পরে তাঁর হার্টে বেশ কিছু ব্লকেজ ধরা পড়ে। দেরি না করেই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন অনুরাগ। 

অনুরাগের সার্জারির খবর নিশ্চিত করেছেন তাঁর মুখপাত্র এবং জানিয়েছে, আপতত বিশ্রামে আছেন তিনি। চিকিত্সকরা কাজে যোগ দেওয়া আগে অন্তত একটা গোটা সপ্তাহ অনুরাগ কশ্যপকে বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এই মুহূর্তে বাড়িতেই রয়েছেন পরিচালক। 

আপতত ‘দোবারা’-র পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত অনুরাগ। মার্চ মাসেই এই ছবির শ্যুটিং শেষ করেছেন তিনি। ছবিতে লিড রোলে রয়েছেন অনুরাগের ‘মনমরজিয়া' নায়িকা তাপসী পান্নু। পাশাপাশি এই সাই-ফাই থ্রিলারে থাকছেন ‘থাপ্পড়’ খ্যাত পাভেল গুলাটিও। 

পরিচালনার পাশাপাশি অভিনয়ের কাজটাও চুটিয়ে করে যাচ্চেন অনুরাগ। গত বছরই নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল AK vs AK। বিক্রমাদিত্য মোটওয়ানির এই ছবিতে অনিল কাপুরের সঙ্গে অনুরাগের দ্বৈরত দেখেছে দর্শক। পাশাপাশি গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রয়াত তারকাকে নিয়ে বেশ কিছু মন্তব্য করে বিতর্কে জড়ান অনুরাগ। পরিচালকের বিরুদ্ধে উঠেছিল মিটু (MeToo)-র অভিযোগও। এক বাঙালি নায়িকা অনুরাগের বিরুদ্ধে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ আনেন। ঘটনাটি ৬ বছর আগের। এই মামলার তদন্ত চালাচ্ছে মু্ম্বই পুলিশ। এছাড়াও কৃষি আন্দোলনের সমর্থন করেও বারবার গেরুয়া শিবিরের বিরোধিতার মুখে পড়েছেন অনুরাগ। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী? ‘লিকপিকে কাঞ্চন’! বউয়ের কোলে বর, গোল ঘুরলেন শ্রীময়ী, তা দেখে কে জিভ কাটল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.