গুরিন্দর চড্ডা (ছবি-ইনস্টাগ্রাম)
গুরিন্দর চড্ডা (ছবি-ইনস্টাগ্রাম)

করোনায় প্রিয়জনকে হারালেন ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’ পরিচালক গুরিন্দর চড্ডা

  • করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হল ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’ খ্যাত পরিচালক গুরিন্দর চড্ডার পিসিমার।

করোনাভাইরাস সংক্রান্ত সমস্যার জেরে রবিবার মৃত্যু হল ‘বেন্ড ইট লাইক বেকহ্যাম’ খ্যাত পরিচালক গুরিন্দর চড্ডার পিসিমার। ইনস্টাগ্রাম পোস্টে নিজেই এখবর জানিয়েছেন পরিচালক। শেষ মূহূর্তেও পরিবারের কেউই তাঁর পাশে থাকতে পারেনি, সেই হতাশা কুড়ে কুড়ে খাচ্ছে গুরিন্দর চড্ডাকে। ইনস্টাগ্রামে প্রয়াত পিসিমার উদ্দেশে একটি আবেগঘন পোস্ট লেখেন তিনি। পাশাপাশি ধন্যবাদ ব্রিটিশ যুক্তরাজ্যের সারে হাসপাতালের চিকিত্সক ও নার্সদের। তিনি লেখেন, ‘আজ আমরা চিরবিদায় জানাচ্ছি আমার প্রিয় পিসিমাকে, করোনাভাইরাসের জেরে তাঁকে হারালাম। আমার বাবার ছোটবোনের স্মৃতি হিসাবে আমার সঙ্গে রয়েগেল এই ছবিগুলো, ভাইসরয় হাউসের সেটেও আমাকে আর্শীবাদ দিয়েছিলেন উনি’।


পরিবারের কেউ শেষ সময়ে তাঁর সঙ্গে না থাকতে পারার আপসোস ধরা পড়ল গুরিন্দর চড্ডার ইনস্টা পোস্টে। তবে সারে হাসপাতালের নার্সদের সুবাদে ফেসটাইমের মাধ্যমে ছেলেমেয়েরা শেষবিদায় জানাতে পেরেছে পরিচালকের পিসিমাকে, জানিয়েছেন তিনি।

সাংবাদিক হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ চলচ্চিত্র পরিচালক। বেন্ড ইট লাইক বেকহ্যাম ছাড়াও ব্রাইড অ্যান্ড প্রেজুডিস, মিস্ট্রেস অফ স্পাইসেস, ভাইসরয় হাউসের মতো ছবি পরিচালনা করেছেন তিনি।

বন্ধ করুন