বাংলা নিউজ > বায়োস্কোপ > লাভ মেকিং সিন করতে চাইত কথার সঙ্গে, রাহুলের অভিযোগের বিরুদ্ধে বিস্ফোরক পরিচালক!
পরিচালক জয়দীপ রাউত এর সঙ্গে রাহুল। (ছবি সৌজন্যে -ফেসবুক)
পরিচালক জয়দীপ রাউত এর সঙ্গে রাহুল। (ছবি সৌজন্যে -ফেসবুক)

লাভ মেকিং সিন করতে চাইত কথার সঙ্গে, রাহুলের অভিযোগের বিরুদ্ধে বিস্ফোরক পরিচালক!

  • প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী কথা নন্দীকে ক্রমাগত মানসিক নির্যাতন চালিয়েন যাচ্ছেন পরিচালক জয়দীপ রাউত, অভিযোগ অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়ের।এবার অভিনেতার এহেন অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন জয়দীপ।

প্রাক্তন প্রেমিকা তথা অভিনেত্রী কথা নন্দীকে ক্রমাগত মানসিক নির্যাতন চালিয়েন যাচ্ছেন পরিচালক জয়দীপ রাউত, প্রকাশ্যে অভিযোগ এনেছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। শুধু তাই নয়, কথার সঙ্গে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ করছেন ওই পরিচালক বলে 'বডি শেমিং'-এরও বিস্ফোরক অভিযোগ এনেছেন রাহুল। ফেসবুকে পরিচালক জয়দীপের বিরুদ্ধে রাহুলের সেই পোস্ট নিয়ে ইতিমধ্যেই সরগরম নেট থেকে টলিপাড়া। এবার অভিনেতার এহেন অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন স্বয়ং জয়দীপ রাউত। কোনও দ্বিরুক্তি না করে পরিচালকের দাবি কথার ওপর দুর্বলতা রয়েছে রাহুলের! তারপরেই অভিনেতার উদ্দেশে তাঁর মন্তব্য, 'ও সন্দীপ্তাকে সামলাক!' আর ঘনিষ্ঠ ছবি প্রসঙ্গে জয়দীপের সাফাই, 'কোনও ঘনিষ্ঠ ছবি দিইনি! দোলে কথা আমার বাড়িতে এসেছিল। ছবি তোলা হয়েছিল। সেখান থেকেই একটা ছবি দিয়েছি'।

রাহুল অভিনীত আড্ডা টাইমসের ওয়েব সিরিজ ‘অলৌকিক’-এর পরিচালক ছিলেন জয়দীপ রাউত। তাঁর বিরুদ্ধেই অভিনেতার সমস্ত অভিযোগ। এবং সেসব তিনি নির্মেদভাবে কাটা,কাটা বাক্যে ফেসবুকে লিখেছেন। এই নিয়ে এবার সরব হয়েছেন কথা নিজেও। ফেসবুকে রাহুলের ওই পোস্টটি শেয়ার করে অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। রাহুলের অভিযোগ, ওই সিরিজের প্রধান অভিনেত্রী কথা নন্দীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পরিচালক জয়দীপ। 'অলৌকিক'-এর শ্যুটিং করাকালীনই বিষয়টি বুঝতে পারেন রাহুল। তবে এখন কথার সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর কথার সঙ্গে তাঁর অন্তঃরঙ্গ, ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেত্রীকে ডিজিট্যাল শেমিং করার অনবরত চেষ্টা করছেন জয়দীপ!

কথা নন্দী। (ছবি সৌজন্যে -ফেসবুক)
কথা নন্দী। (ছবি সৌজন্যে -ফেসবুক)

ফেসবুকে কথার সঙ্গে জয়দীপ রাউতের করা একটি পোস্ট-এর ছবি আপলোড করে তার সঙ্গে নিজের অভিযোগগুলি করেছেন এই জনপ্রিয় অভিনেতা। ‘অনেক,অনেকদিন চুপ করে থাকার পর আজ লিখতে বাধ্য হচ্ছি...আমি Addatimes এর হয়ে একটি কাজ করেছিলাম,অলৌকিক। এই কাজটা করতে গিয়ে ওদের যে বিশেষ সম্পর্ক আছে তা জানতে পারি। ঘটনাচক্রে জানিয়ে রাখা ভালো, কথা আমার চেয়ে ১২-১৩ বছরের ছোট। জয়দীপ আমার চেয়ে বছর দশেকের বড়। কিন্তু, প্রেমের ডাক এলে বয়স এবং অন্যান্য বাধা তুচ্ছ হয়ে যায়, তাই ও নিয়ে মাথা ঘামাইনি। জয়দীপ বিবাহিত, তাই ও কথাকে কোনও কমিটমেন্ট করতে পারেনি। দিনের পর দিন এই ভবিষ্যৎহীন সম্পর্কে ক্লান্ত হয়ে মেয়েটি বাধ্য হয়েই অন্য রাস্তা, অন্য বন্ধু বেছে নিয়েছে। সাথে সাথে জয়দীপের প্রেমিকের খোলস খুলে গিয়েছে। দিনের পর দিন, মাসের পর মাস ও কথার সাথে নিজের অন্তরঙ্গ ছবি শেয়ার করছে। ডিজিটাল শেমিং করছে। মেয়েটির ভবিষ্যৎ দুর্বিষহ করে তুলছে। ভেবেছিলাম এই কাদাতে ঢুকব না। কিন্তু কবি বলে পরিচয় দেওয়া একজন শুধুমাত্র প্রেম কেটে গিয়েছে বলে নিজের থেকে আড়াই দশক ছোট মেয়েকে দিনের পর দিন অত্যাচার করবে এটা কতদিন মুখ বুজে সহ্য করা যায়? কথা যদি হঠকারী কিছু করে ফেলে নিজের চুপ করে থাকার জন্য আমি নিজেকে ক্ষমা করতে পারব না...এই অমানুষটিকে চিনে রাখুন।’

এবার রাহুলের বিরুদ্ধে একরাশ অভিযোগ এনেছেন পরিচালক জয়দীপ রাউত। টিভি নাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন 'অলৌকিক' ওয়েব সিরিজে একটি লাভ মেকিং দৃশ্য ছিল কথা ও রাহুলের মধ্যে। সেই দৃশ্যের শ্যুট কবে হবে তা নিয়ে নাকি আগ্রহ প্রকাশ করে বারেবারে জয়দীপকে প্রশ্ন করতেন। এখানেই থামেননি ওই পরিচালক। বলেছেন, 'আমি যদি আরও বলি ওই দৃশ্যের শ্যুটিংয়ের পরে কথা আমাকে নিজে বলেছে ও কোনওদিন আর রাহুলের সঙ্গে অভিনয় করবে না!' অভিযোগ। সামান্য থেমে কাটা কাটাভাবে জয়দীপ বলেন, 'আমার কথার সঙ্গে দশ বছরের সম্পর্ক। সেই সম্পর্কের গভীরতা কী বা কতখানি… তা ও বলার কে? কথার প্রেমিক যদি আমাকে কিছু বললে আমি শুনতাম। কিন্তু রাহুলের কাছ থেকে শুনব কেন? ও বরং সন্দীপ্তাকে সামলাক! কতই রঙ্গ দেখি দুনিয়ায়… এই গানটার কথাই এখানে ভীষণ বলতে ইচ্ছে করছে।' পরিচালকের ইঙ্গিত অভিনেত্রী সন্দীপ্তা সেন-এর দিকেই সেকথা বলার আর অপেক্ষা রাখে না।

কবি হিসেবেও জয়দীপের পরিচিতি রয়েছে। রাহুলের তাঁকে 'কবি' কটাক্ষ নিয়ে জয়দীপের পাল্টা ' ও যেন লেখক হওয়ার চেষ্টা একটু কম করে। অভিনয় নিয়েই থাকুক। আর জানিয়ে রাখি আমি নিজেকেই কখনওই কবি হিসেবে পরিচয় দিইনি। মানুষ বলেছেন, পাঠকরা বলেছেন'। আর তাঁকে রাহুলের 'অমানুষ' বলার ব্যাপারেও কথা বলতে পিছপা হননি জয়দীপ। গর্জে উঠে তিনি জানান, 'আমার বিশ্বাস রাহুলের থেকে একটু হলেও বেশি সংবেদনশীল আমি। তাই তো প্রিয়াঙ্কাকে ছাড়তেও সময় লাগেনি রাহুলের, নতুন সম্পর্কে জড়াতেও সময় লাগেনি আর কথার সঙ্গে লাভ মেকিং সিন করতেও সময় লাগেনি'।

এই ঘটনা নিয়ে এবার সরব হয়েছেন কথা নিজেও। ফেসবুকে রাহুলের ওই পোস্টটি শেয়ার করে অভিনেতাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। এই প্রসঙ্গে কথার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, জয়দীপের ব্যাপারে কোনও মন্তব্য করতে তিনি চাননি। শুধু বলেছেন, 'আমি ভীষণ বীতশ্রদ্ধ গোটা ব্যাপারে। অত্যন্ত মর্মাহত। আমার কাছে এটি এখনও ব্যক্তিগত বিষয়। যদিও আগল খুলে গেছে। এবং তা শুরু করেছেন জয়দীপ-ই!'

বন্ধ করুন