বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushik-Silajit: বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান খোপরি’! হঠাৎ কী হল দুজনের মধ্যে?

Kaushik-Silajit: বেলাগাম মন্তব্য! কৌশিক গঙ্গোপাধ্যায় বললেন, ‘শিলাজিৎ কি কম শয়তান খোপরি’! হঠাৎ কী হল দুজনের মধ্যে?

শিলাজিৎ-কৌশিক

কৌশিক গঙ্গোপাধ্যায় আর শিলাজিৎ মজুমদারের বন্ধুত্ব আসলে বহু পুরনো। তবে শিলাজিৎই প্রথম পরিচালক কৌশিককে ‘শয়তান খোপরি’ বলে ডাকা শুরু করেন। তবে কৌশিকের দাবি, শিলাজিৎ যেটা আমায় বলে, ও নিজেও আসলে সেটা।

শিলাজিৎ আমায় ডাকে 'শয়তান খোপরি বলে। ও নিজে কি কম শয়তান খোপরি?' হঠাৎ শিলাজিৎ-এর উদ্দেশ্যে এমনই মন্তব্য করে বসলেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। কী আবার হল? ঝগড়া নাকি! শিলাজিৎকে নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই মন্তব্য ঘিরে শোরগোলপড়ে গিয়েছে। তাও আবার প্রকাশ্যে, তাই নেটনাগরিকদের একযোগে প্রশ্ন, ওদের কী আবার হল!

তাহলে একটু খোলসা করে বলাই ভালো…

কৌশিক গঙ্গোপাধ্যায় আর শিলাজিৎ মজুমদারের বন্ধুত্ব আসলে বহু পুরনো। তবে শিলাজিৎই প্রথম পরিচালক কৌশিককে ‘শয়তান খোপরি’ বলে ডাকা শুরু করেন। তবে কৌশিকের দাবি, শিলাজিৎ যেটা আমায় বলে, ও নিজেও আসলে সেটা। আসলে এসব শুনে অবাক হবেন না, পুরোটাই আসলে দুই পুরনো বন্ধুর খুনসুটি। বিষয়টা মোটেও সিরিয়াস ঝগড়া নয়।

সম্প্রতি কৌশিক গঙ্গোপাধ্যায়ের আগামী ছবি 'অযোগ্য'তে অভিনয় করেছেন শিলাজিৎ মজুমদার। এখানে তিনি অভিনেতা। তাঁর অভিনয়ে প্রশংসা করেই আসলে এমন পোস্ট করেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ঠিক কী লিখেছেন তিনি?

আরও পড়ুন-শিলাজিৎ-এর Head Stand! গায়ক বলছেন, 'বাংলা ইন্ডাস্ট্রি পয়সা দেবে না, তাই বেশি খাটিনা, খাটলে অনেকের ফাটতো…'

কৌশিক গঙ্গোপাধ্যায় লেখেন, ‘দুই অযোগ্য মেম্বার! শিলাজিৎ আমায় ডাকে শয়তান খোপরি বলে। আমার মাথায় নানান আইডিয়া আসে বলে নাকি। ও নিজে কি কম শয়তান খোপরি? কতো কি করে ও!!! অযোগ্য দেখলে সবাই বুঝবেন ও কতো ভালো ও শয়তান অভিনেতা।’ সবশেষে লেখেন, ‘অযোগ্য আসছে ৭ই জুন । ট্রেলারটা দেখেছেন? টাইপ করবেন Ajogyo trailer!’ এই পোস্টের সঙ্গে শিলাজিতের সঙ্গে একটা মজার ছবিও পোস্ট করেন পরিচালক।

এদিকে কিছুদিন আগে শিলাজিৎ-এর একটা পোস্টেও কমেন্ট করেছিলেন পরিচালক কৌশিক। যেখানে ঋদ্ধি বড়ুয়ার চ্যালেঞ্জ গ্রহণ করে Head Stand-এর ভিডিয়ো পোস্ট করেন গায়ক। আর তাতে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের কমেন্ট ছিল। ‘তুই ফাটাফাটি তো!!! এই বিষয়ে আমি সত্যি অযোগ্য।’ এমনই বহুবার তাঁদের একে অপরকে সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করতে দেখা যায়। 

প্রসঙ্গত 'অযোগ্য'তে নায়ক-নায়িকা আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়-ঋতুপর্ণা সেনগুপ্ত। এটা এই জুটি ৫০তম ছবি। তবে এই ছবিতে ঋতুপর্ণার স্বামীর ভূমিকায় দেখা যাবে শিলাজিৎকে। ছবিতে তাঁদের তিন চরিত্র জটিল সম্পর্কের আবর্তে ঘুরপাক খাবে। ছবিতে ঋতুপর্ণার চরিত্রে নাম পর্ণা। প্রসেনজিতের-এর নাম প্রসেন। আর তাঁদের মাঝে রয়েছে 'রক্তিম' শিলাজিৎ। ছবির গল্প অনুযায়ী পর্ণা আর প্রসেন ছোটবেলার সঙ্গী। আবার  পর্ণার বক্তমান সঙ্গী হল রক্তিম। তাঁদের টালমাটাল সম্পর্কে হঠাৎই এসে পড়বেন প্রসেন। কিন্তু তারপর? বাকিটা জানা যাবে ৭ জুন। 

বায়োস্কোপ খবর

Latest News

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব বর্ষা এল বলে, এবার দক্ষিণেও দুর্যোগ? কবে কোথায় হবে বৃষ্টি? জানুন আবহাওয়ার আপডেট আলিয়া-কঙ্গনা নন, ফোর্বসের সর্বোচ্চ আয়ের তালিকায় সবাইকে ছাপিয়ে প্রথমে দীপিকা জেলার তৃণমূল নেতাকে প্রণাম করলেন সৌমিত্র খাঁ, ফুল কি বদলাচ্ছেন সুজাতার প্রাক্তন? Dev: জিতুর নতুন ছবি 'অরণ্যের প্রাচীন প্রবাদ' নিয়ে এ কী বললেন দেব! আমাদের অবস্থা একবার দেখা যান, BJPর প্রতিনিধিদলের কাছে করুন আর্তি কর্মীদের CFL এর সর্বোচ্চ গোলদাতাকে তিন বছরের চুক্তিতে মহমেডান থেকে ছিনিয়ে নিল ইস্টবেঙ্গল অনন্ত মহারাজের বাড়িতে মমতা, উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন বিজেপি সাংসদ কলকাতা পুরসভাকে এবার চিঠি দিল লালবাজার, নতুন প্রস্তাব নিয়ে চিন্তিত পুরকর্তৃপক্ষ ভারতে চালু হল গুগলের জেমিনি এআই অ্যাপ, বাংলা সহ ৯ স্থানীয় ভাষায় করা যাবে ব্যবহার

T20 WC 2024

T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.