বাংলা নিউজ > বায়োস্কোপ > মাঝ আকাশে আল্লু অর্জুনের সঙ্গে দেখা কৌশিকের! খোশ-গপ্পে মেতে উঠেছিলেন দু'জনে

মাঝ আকাশে আল্লু অর্জুনের সঙ্গে দেখা কৌশিকের! খোশ-গপ্পে মেতে উঠেছিলেন দু'জনে

মাঝ আকাশে আল্লু অর্জুনের সঙ্গে দেখা কৌশিক গঙ্গোপাধ্যায়ের

নেটমাধ্যমের পাতায় অল্লু অর্জুনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন কৌশিক। জানিয়েছেন, প্রথম সাক্ষাতে অভিজ্ঞতা। পারস্টারের সাদামাটা ব্যবহারে আপ্লুত বাঙালি পরিচালক-অভিনেতা।

ছেলে উজানের সঙ্গে দেখা করতে লন্ডন উড়ে যাচ্ছিলেন পরিচালক-অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্য়ায়। লন্ডনে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন উজান গঙ্গোপাধ্যায়। তাঁর সঙ্গে দেখা করতে বিদেশে পাড়ি পরিচালক-অভিনেতার। আর যাত্রা পথে মাঝ আকাশেই দেখা হল অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে। তারপর? 

নেটমাধ্যমের পাতায় অল্লু অর্জুনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন কৌশিক। জানিয়েছেন, বিমানে আল্লু অর্জুনের মৃদু হাসি দেখেই নিমেষে চিনে ফেলেছেন তিনি। সংক্ষেপে আলাপচারিতার পর গল্পে জমে উঠেছিলেন তাঁদের। সিনেমা থেকে বাংলা চলচ্চিত্র, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ জুড়ে আঞ্চলিক ইন্ডাস্ট্রি এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির আঞ্চলিক ছবির জগৎ, সবটা ছিল তাঁদের আড্ডার বিষয়ে। দক্ষিণী সুপারস্টারের নরম আচরণও দাগ কেটেছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের মনে।

আরও পড়ুন: ‘কাছ থেকে কিছুদিন দেখার সুযোগ তরুণবাবুকে, অধৈর্য ছাত্র নানা বাজে অজুহাতে পালালো’

দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে দেখা হওয়ার পর গল্প-আড্ডায় জমে উঠেছিলেন কৌশিক গঙ্গোপাধ্য়ায় তা বলাই যায়।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় আসছে নতুন বাংলা ছবি 'লক্ষ্মী ছেলে'। ২৬ অগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি। মুখ্য চরিত্রে কৌশিক-পুত্র উজান। বাবার পরিচালনায় কাজ করেছেন পুত্র উজান গঙ্গোপাধ্যায়।

এই ছবির মাধ্যমে বহু বছর পর বড় পর্দায় দেখা মিলবে উজানের। এই প্রথম কোনও ছবিতে জুটি বাঁধছেন বাবা-ছেলে। ছবির প্রযোজনায় নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ছবি মুক্তির আগেই ছেলের সঙ্গে দেখা করতে বিদেশ পাড়ি কৌশিকের। উজান ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন ঋত্বিকা পাল, পূরব শীল আচার্য-সহ আরও অনেকে।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দিনে দুপুরে গৃহবধূর শ্লীলতাহানির অভিযোগ, আটক TMC নেতার গুণধর ছেলে ‘ফুলবাবু’ শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.