বাংলা নিউজ > বায়োস্কোপ > Raj-Subhashree: সকাল সকাল সুখবর! নতুন বছরের শুরুতেই বড় চমক রাজ-শুভশ্রীর
রাজ-শুভশ্রী
রাজ-শুভশ্রী

Raj-Subhashree: সকাল সকাল সুখবর! নতুন বছরের শুরুতেই বড় চমক রাজ-শুভশ্রীর

  • প্রায় দু-বছরের অপেক্ষার অবসান। ২১ শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’। 

বৃহস্পতিবার সকাল সকাল গুড নিউজ দিলেন টলিউডের 'হ্যাপি কপল' রাজ-শুভশ্রী। অবশেষে প্রায় দু-বছরের অপেক্ষা শেষ হচ্ছে। কবে মুক্তি পাবে এই পরিচালক-অভিনেত্রী দম্পতির নতুন ছবি তার ঘোষণা সেরে ফেললেন তাঁরা। আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসছে ‘ধর্মযুদ্ধ’। 

গত বছর এপ্রিলে মুক্তির তারিখ নির্দিষ্ট ছিল পরিচালক রাজ চক্রবর্তীর ‘ধর্মযুদ্ধ’-এর। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। এরপর চলতি বছর স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ‘ধর্মযুদ্ধ’ মুক্তির ঘোষণা করেছিলেন রাজ। কিন্তু ফের বাতিল হয় পরিকল্পনা।

এদিন সোশ্যাল মিডিয়া পোস্টে শুভশ্রী জানালেন ‘পরিণীতা’র পর আবার  কবে রুপোলি পর্দা মাতাতে ফিরছেন তিনি। রাজ ঘরনি জানান আগামী ২১ জানুয়ারি মুক্তি পাবে মুক্তি পাবে  ‘ধর্মযুদ্ধ’। ছবির নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লেখেন, ‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১শে‌ জানুয়ারি, ২০২২ ‘ধর্মযুদ্ধ’ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে’।

ছবির নামেই ইঙ্গিত পাওয়া যায় ধর্মযুদ্ধের বিষয় ভাবনার। আজকের সময়োপযোগী ছবি ধর্মযুদ্ধ। ধর্মের নামে মানুষে মানুষে ভেদাভেদ, ধর্ম নিয়ে রাজনীতিই এই ছবির প্রেক্ষাপট। শুভশ্রী ছাড়াও পরিচালক রাজের এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকছেন সোহম চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র এবং স্বাতীলেখা সেনগুপ্ত। 

শুভশ্রী এই ছবিতে রয়েছেন মুন্নীর চরিত্রে, ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্রকে দেখা যাবে, রাঘব,জাফর এবং শবনমের ভূমিকায়। ‘ধর্মযুদ্ধ’র বাইরে গিয়ে বিপদে সকলের আশ্রয়দাতা আম্মি,স্বাতীলেখা সেনগুপ্ত। পরিণীতার পর ফের একবার রাজ চক্রবর্তীর ছবির কেন্দ্রবিন্দুতে শুভশ্রী। অনেকের মতেই এটাই নাকি রাজের কেরিয়ারের সবচেয়ে সাহসী ছবি। তবে সে কথা মানতে না-রাজ শুভশ্রী। অভিনেত্রী এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে জানিয়েছেন, 'এর আগে প্রলয়ের মতো ছবি বানিয়েছে রাজ, ওর ভাবনা বরাবরই সবার থেকে আলাদা'। 

‘ধর্মযুদ্ধ’-এর অপেক্ষার মাঝে অনেকটা পরিবর্তন এসেছে রাজ-শুভশ্রীর জীবনে। গত বছর মে মাসে মা হতে চলার সুখবর দিয়েছিলেন নায়িকা, সেপ্টেম্বরে শুভশ্রীর কোল আলো করে এসেছে ইউভান। এখন কেরিয়ারের পাশাপাশি সন্তান নিয়েও ভীষণ ব্যস্ত শুভশ্রী। ইউভানের জন্মের পর এটাই হবে তারকা দম্পতির প্রথম রিলিজ। তাই সব দিক থেকেই খুব স্পেশ্যাল হবে ‘ধর্মযুদ্ধ’। 

বন্ধ করুন