বাংলা নিউজ > বায়োস্কোপ > Prem Chopra death rumours: ‘আপনি বেঁচে আছেন?’ ফোন উদ্বিগ্ন রাকেশ রোশনের! মৃত্যুর গুজব ওড়ালেন প্রেম চোপড়া
প্রেম চোপড়া

Prem Chopra death rumours: ‘আপনি বেঁচে আছেন?’ ফোন উদ্বিগ্ন রাকেশ রোশনের! মৃত্যুর গুজব ওড়ালেন প্রেম চোপড়া

  • প্রেম চোপড়ার মৃত্যুর গুজবে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ‘একদম সুস্থ আছি’, সংবাদমাধ্যমকে জানালেন বর্ষীয়ান অভিনেতা। 

 

বুধবার সকাল থেকে ফোনের উপর ফোন বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়ার কাছে। তিনি সুস্থ আছেন কিনা জানতে চাইছেন সকলে। এদিন দিনভর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অভিনেতার মৃত্যুর ভুয়ো খবর। এই গুজব নিয়েই এবার মুখ খুললেন প্রেম চোপড়া। অভিনেতা জানান, রাকেশ রোশন, আমোদ মেহরা-সহ বহু বলিউড সদস্যরাই ফোন করেছেন এটা জানতে তিনি বেঁচে আছেন কিনা!

গত জানুয়ারি মাসে করোনা আক্রান্ত হয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন প্রেম চোপড়া ও তাঁর স্ত্রী উমা চোপড়া। দিনকয়েক ভর্তি থাকবার পর সুস্থ হয়ে বাড়ি ফেরেন। ই-টাইমসকে অভিনেতা নিজের মৃত্যুর গুজব নিয়ে বলেন, ‘এটা অন্যকে পীড়া দেওয়ার মতো নিকৃষ্ট আর নির্মম কাজ! আর কী বলি বলুন তো? কেউ যৌনসুখের মতো আনন্দলাভ করছে মানুষের কাছে এই মিথ্যা রটিয়ে যে আমি মারা গিয়েছে। কিন্তু দেখুন আমি বহাল তবিহতে আছে, আপনার সঙ্গে কথা বলছি, একদম সুস্থ আছি’। 

এরপর তিনি যোগ করেন, সকাল থেকে অসংখ্য ফোন এসেছে তাঁর কাছে এই ব্যাপারে খোঁজ নেওয়ার জন্য। কিছুটা চাপা গলায় বললেন, ‘জানি না কে আমার সঙ্গে এমনটা করল? তবে এর আগে জিতেন্দ্রর সঙ্গেও এমনটা ঘটেছে। এগুলো এখনই বন্ধ হওয়া দরকার’। 

ট্রেড অ্যানালিস্ট আমোদ মেহরা টুইটারে ক্ষোভ উগরে দিয়ে লেখেন, ‘যাঁরা বিকৃত মানিসকতার যে সকল ব্যক্তি আমার প্রিয় ভাই, শ্রী প্রেম চোপড়াজিকে মৃত বলে ঘোষণা করছেন, তাদের বলি উনি একদম সুস্থ রয়েছেন। এইমাত্র আমার কথা হল ওঁনার সঙ্গে। স্যার যুগ যুগ জিও… আপনার দীর্ঘায়ু কামনা করি’। 

ষাটের দশকে কেরিয়ার শুরু করেছিলেন প্রেম চোপড়া। এরপর ‘শহিদ’, ‘উপকার’, পূরব অউর পশ্চিম', ‘দো রাস্তে’, ‘কাটি পতঙ্গ’-এর মতো ছবিতে কাজ করেছেন অভিনেতা। রাজেশ খান্নার সঙ্গে ১৯টির বেশি ছবিতে কাজ করেছেন প্রেম চোপড়া। শেষবার ‘বান্টি অউর বাবলি ২’তে দেখা গিয়েছে বর্ষীয়ান অভিনেতাকে। 

 

বন্ধ করুন