বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৪ বছর পর আসতে চলেছে 'জিন্দা ২', মুখ্যভূমিকায় সঞ্জয় দত্ত? জবাব দিলেন পরিচালক
সঞ্জয় গুপ্তার পরিচালনায় ফের একবার দেখা যাবে সঞ্জয় দত্তকে? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সঞ্জয় গুপ্তার পরিচালনায় ফের একবার দেখা যাবে সঞ্জয় দত্তকে? ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

১৪ বছর পর আসতে চলেছে 'জিন্দা ২', মুখ্যভূমিকায় সঞ্জয় দত্ত? জবাব দিলেন পরিচালক

  •  শোনা যাচ্ছিল তৈরি হতে চলেছে ' জিন্দা ২'। ১৫ বছর পর নাকি পর্দায় আসতে চলেছে 'জিন্দা' ছবির এই সিকুয়েল। মুখ্যচরিত্রেও নাকি ফের দেখা যাবে সঞ্জয় দত্তকে। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন পরিচালক সঞ্জয় গুপ্তা।

২০০৬ সালে সঞ্জয় গুপ্তার পরিচালনায় মুক্তি পেয়েছিল 'জিন্দা'। বক্স অফিসে হইচই সৃষ্টি করতে না পারলেও ছবি সমালোচকদের মনে ধরেছিল এই ক্রাইম-থ্রিলার। সাউথ কোরিয়ার সুপারহিট ছবি 'ওল্ডবয়' এর এই হিন্দি রিমেকে মুখ্যভূমিকায় দেখা গেছিল সঞ্জয় দত্ত এবং জন আব্রাহাম-কে। বলিউডে জোর গুঞ্জন, ১৫ বছর পর এবার আসতে চলেছে 'জিন্দা'-র সিকুয়েল। পরিচালকের ভূমিকায় নাকি থাকছেন সেই সঞ্জয় গুপ্তা-ই। এ বিষয়ে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে কী বললেন তিনি? আসুন, শোনা যাক।

 

 

'জিন্দা' ছবির পোস্টারে সঞ্জয় এবং জন। ছবি সৌজন্যে - ফেসবুক
'জিন্দা' ছবির পোস্টারে সঞ্জয় এবং জন। ছবি সৌজন্যে - ফেসবুক

টাইমস অফ ইন্ডিয়া-কে এই প্রসঙ্গে সঞ্জয় জানিয়েছেন খবরটি স্রেফ গুজব ছাড়া আর কিছু নয়। এইমুহূর্তে 'জিন্দা ২' তৈরির কোনও পরিকল্পনাই তাঁর নেই। তবে ভালো কোনও গল্প খুঁজে পেলেই তিনি সঞ্জয়কে প্রস্তাব দেবেন। ' সঞ্জয়ের সঙ্গে দীর্ঘবছর ধরে কাজ করছি।পর্দায় দারুণ সব কাজ করেছি দু'জনে মিলে। আমার একাধিক ছবিতে অভিনয় করেছেন উনি। তাই ফের একবার সঞ্জয়কে আমার সিনেমার জন্য প্রস্তাব দিতে হলে সেই ছবির গল্পকেও তো যথেষ্ট চ্যালেঞ্জিং হতে হবে!' সাফ যুক্তি পরিচালকের। নিজের বক্তব্যের শেষে 'জিন্দা'-র নির্দেশকের সংযোজন, ' কোনও এলেবেলে বিষয় নিয়ে তো আর সঞ্জয়ের সঙ্গে ছবি করতে পারি না। তাছাড়া দুর্দান্ত কোনও কঠিন চরিত্র ছাড়া সঞ্জয়ের পোষাবেও না। তাই যেমুহূর্তে এমন কোনও প্লট মাথায় আসবে কিংবা কোনও গল্পের সন্ধান পাবো, সোজা গিয়ে সঞ্জুর দরজায় গিয়ে হাজির হবো।'

 

এছাড়া টুইটারেও 'জিন্দা ২' -এর ব্যাপারে মন্তব্য করেছেন পরিচালক। সেখানেও টুইট করে খবরটিকে স্রেফ ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন তিনি। বলেছেন, আপাতত এসব কিছুই হচ্ছে না! যখন সময় আসবে আমি নিজেই আনন্দের সঙ্গে এই খবর সবার সঙ্গে ভাগ করে নেব। প্রসঙ্গত, 'কাঁটে', 'মুসাফির', 'জিন্দা', 'শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা ' এর মতো সঞ্জয় গুপ্তা নির্দেশিত একাধিক ছবিতে কাজ করেছেন 'সঞ্জু'।

 

বন্ধ করুন