বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকা আর প্রিয়াঙ্কার ‘চুলোচুলি’ চেয়েছিলেন বনশালি, কী হয়েছিল ‘বাজিরাও’র সেটে?

দীপিকা আর প্রিয়াঙ্কার ‘চুলোচুলি’ চেয়েছিলেন বনশালি, কী হয়েছিল ‘বাজিরাও’র সেটে?

দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া।

সে কি, কেন এমন ভাবনা মাথায় এসেছিল বনশালির!

নায়িকারা বন্ধু হতে পারে না কি? এই প্রশ্ন বহুকালের। তারওপর একই ছবিতে যদি একের বেশি অভিনেত্রী একসঙ্গে কাজ করেন, তাহলে তো হয়েই গেল! খবর আসতে থাকে, আজ সেটে এর মেকআপ নিতে দেরি হয়েছে বলে ও শ্যুট করেনি, আজ আবার ও তাকে দেখে মুখ ঘুরিয়ে নিয়েছে। অবশ্য এই করে ছবির প্রচার অবশ্য হয় কিছুটা। 

খানিক এরকমই অভিজ্ঞতা শেয়ার করেছিলেন পরিচালক সঞ্জয় লীলা বনশালি। ২০১৫ সালে ‘বাজিরাও মস্তানি’তে স্ক্রিন শেয়ার করেছিলেন বলিউডের টপ দুই হিরোইন দীপিকা পাড়ুকোন আর প্রিয়াঙ্কা চোপড়া। এদিকে তাঁরা আবার একই ছেলেকে ভালোবাসেন (অনস্ক্রিন কিন্তু)! তাই ঝামেলা যে হবে বনশালি একপ্রকার ভেবেই রেখেছিলেন। এমনকী, আশাও করেছিলেন প্রিয়াঙ্কা আর দীপিকা মিডিয়ায় একে-অপরের নামে ক্যাট ফাইট জাতীয় মন্তব্য করবেন। কিন্তু দুঃখের কথা তেমনটা হয়নি!

‘পিঙ্গা’ গানে কাশিবাঈ প্রিয়াঙ্কা চোপড়া আর মস্তানি দীপিকা পাড়ুকোন।
‘পিঙ্গা’ গানে কাশিবাঈ প্রিয়াঙ্কা চোপড়া আর মস্তানি দীপিকা পাড়ুকোন।

‘পিঙ্গা’ গানে কে ভালো নেচেছে দীপিকা না প্রিয়াঙ্কা, এই নিয়ে তর্ক করেন এখনও তাঁদের অনুরাগীরা। কিন্তু সঞ্জয় জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে, সেটে দুই অভিনেত্রীই স্কুলের মেয়েদের মতো পাশাপাশি বসে হাসিঠাট্টা করত। বলশালির কথায়, ‘আমি চেয়েছিলাম যেন ওরা একে অপরকে টেক্কা দেওয়ার মানসিকতা নিয়ে পিঙ্গার শ্যুট করে। আমি দু'জনকে সেকথা বলেওছিলাম। এটা ঠিক ওরা মনে মনে ভাবত কীভাবে নিজের সেরাটা দেবে। কিন্তু লড়াই করা তো দূরের কথা, সারাক্ষণ হাসিঠাট্টা চলত ওদের মধ্যে।’

প্রসঙ্গত, মুক্তির অপেক্ষায় সঞ্জয় লীলা বনশালির পরবর্তী ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট। করোনা আর লকডাউনের জেরে বেশ কিছু বছর ধরে চলল শ্যুট। সদ্য শেষ হয়েছে ছবির কাজ। ২০২২-র মধ্যে ছবি দেখতে পারবেন, এটাই আশা রাখছেন চলচ্চিত্রপ্রেমীরা।

বায়োস্কোপ খবর

Latest News

শোভন-সোহিনীর প্রেমের সাক্ষী! ইমন কি ছিলেন প্রাক্তনের বিয়েতে, জানা গেল অবশেষে কলেজ পড়ুয়াদের পেরেন্ট-টিচার মিটিং, অ্যাটেন্ডেন্স ট্র্যাকিং অ্যাপ বিজেপি রাজ্যে ‘‌আমি বিরোধী দলনেতা, সংগঠনের দায়িত্ব আমার নয়’‌, পরাজয়ের দায় নিলেন না শুভেন্দু মাদারশিপ নোঙর করল ভারতের বৃহত্তম পরিবহন বন্দরে, জানুন কেরলের এই পোর্ট নিয়ে বিষদে বয়স ভাঁড়িয়েছিলেন, নিজেই স্বীকার করলেন কোহলিকে বিষেদগার করা অমিত মিশ্র! আলোচনার রাস্তা খোলা, আরও কঠোর হচ্ছে বাংলাদেশ সরকার, কোটা বিরোধিতায় পথে ছাত্ররা চলন্ত ট্রেন থেকে খুলে গেল ইঞ্জিন!ডিব্রুগড়-হাওড়া কামরূপ এক্সপ্রেস এড়াল বিপত্তি বিয়েতে অনন্ত জড়িয়ে ধরে ছবি, আম্বানিদের সঙ্গে তৈমুরের ন্যানির কী সম্পর্ক জানেন? ‘আত্মা শান্তি পাবে’, ট্রেন দুর্ঘটনায় মৃত চালক অনিল ক্লিনচিট পেতেই বললেন স্ত্রী জামনগর অনন্ত-রাধিকা ঢুকতেই পুষ্প বৃষ্টি,বরকে কেন কনুই দিয়ে ধাক্কা দিলেন নতুন বউ!

T20 WC 2024

T20 WC 2024 Final: পুরো ব্ল্যাঙ্ক হয়ে গিয়েছিলাম: কোন মুহূর্তের কথা বললেন রোহিত ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.