বাংলা নিউজ > বায়োস্কোপ > Lukochuri: চোরের প্রেমে হাবুডুবু! কী হবে পরিণতি? জানাবেন শিলাদিত্য মৌলিক
লুকোচুরির শ্যুটিং-এর ফাঁকে
লুকোচুরির শ্যুটিং-এর ফাঁকে

Lukochuri: চোরের প্রেমে হাবুডুবু! কী হবে পরিণতি? জানাবেন শিলাদিত্য মৌলিক

  • একঝাঁক নতুন মুখেদের নিয়ে ‘সোয়েটার’ পরিচালক শিলাদিত্য মৌলিক-এর ‘লুকোচুরি’। 

প্রেম কী আর স্থান, কাল, পাত্র বিচার করে হয়? প্রেমে পড়লে কে ফকির, কে রাজা বা কে চোর- তা ভাবার সময় আছে নাকি!  এমনই এক নিখাদ প্রেমের গল্প নিয়ে হাজির হচ্ছেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এর আগে ‘সোয়েটার’-এর মতো ভিন্ন স্বাদের ছবি দর্শকদের উপহার দিয়েছেন পরিচালক। এবার একঝাঁক নতুন মুখেদের নিয়ে পরিচালকের নতুন ছবি ‘লুকোচুরি’। কিছুদিন আগেই শেষ হয়েছে ছবির শ্যুটিং। চলছে পোস্ট প্রোডাকশন পর্ব। 

কেমন হবে লুকোচুরির গল্প? এক অবস্থাপন্ন বাড়িতে চুরি করতে গিয়ে বাড়ির মালিকের সুন্দরী কন্যে শিবাঙ্গীর (আঙ্গনা রায়) হাতে ধরা পড়বে মিকি (রাজদীপ দেব)। কিন্তু পরবর্তীতে চোরের প্রেমের বাঁধনে আটকা পড়বে শিবাঙ্গী। সমাজের এমন দুই ভিন্ন শ্রেণীর মানুষের প্রেমের পরিণতি ঠিক কেমন হবে? প্রেম কি টিকবে নাকি ভেঙে যাবে- সেটাই জানা যাবে এই ছবিতে। সম্পর্কের টানাপোড়েনই এই ছবির উপজীব্য। 

 আঙ্গানা ও রাজদীপ
 আঙ্গানা ও রাজদীপ

এই ছবিতে অভিনয় করছেন রাজদীপ দেব, সাহেব চট্টোপাধ্যায়, আত্মদীপ ঘোষ, গুলসানারা খাতুন, আঙ্গনা রায়, সুকন্যা এবং মোমো৷ ভালোবাসার গল্প বলতে বরাবরই ভালোবাসেন শিলাদিত্য মৌলিক। এই ছবি নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে পরিচালক জানালেন, ‘নতুন মুখেদের নিয়ে কাজ করছি। ওঁরা সকলে সেরাটা উজার করে দিচ্ছে, এই ছবিতে একমাত্র প্রতিষ্ঠিত তারকা শিল্পী বলতে সাহেব চট্টোপাধ্যায়। সবাই ভীষণ অন্যরকম চরিত্রে অভিনয় করছে। শ্যুটিং করে মনে হয়েছে একটা নতুন কিছু দর্শকদের উপহার দিতে পারব। কার্শিয়াং-এর ভার্জিন লোকেশন শিটানে আমরা শ্যুটিং করেছি। ছবিতে একটা অরিজিন্যাল নেপালি গান থাকছে। সব মিলিয়ে মনে হচ্ছে দারুণ কিছু একটা হতে চলেছে’। 

আসছে লুকোচুরি
আসছে লুকোচুরি

দুই অসম বৃত্তের মানুষের প্রেম নিয়েই এই ‘লুকোচুরি’। জানা যাচ্ছে, প্রেমিকার জন্য চুরিবৃত্তি ছেড়ে দেবে মিকি, কিন্তু শিবাঙ্গী আবার তেমনটা এক্কেবারেই চাইবে না। কারণ মিকির চুরিবিদ্যাতেই মন-প্রাণ সঁপেছিল সে। জীবন থেকে থ্রিলটা মুছে দিতে রাজি নয় সে। তাহলে উপায়? এর উত্তরটা তো পরিচালকমশাই জানেন। নলিনী লক্ষ্মী ক্রিয়েশন ও দ্য বিগ দে-র প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। 

 

 

বন্ধ করুন