বাংলা নিউজ > বায়োস্কোপ > সাড়ে সাঁইত্রিশ: ওটিটিতে ২০৩৭ সালের গল্প বলবেন সৌরভ, কাস্টে রয়েছে বিরাট চমক!
পরিচালক সৌরভের নতুন ছবি সাড়ে সাঁইত্রিশ
পরিচালক সৌরভের নতুন ছবি সাড়ে সাঁইত্রিশ

সাড়ে সাঁইত্রিশ: ওটিটিতে ২০৩৭ সালের গল্প বলবেন সৌরভ, কাস্টে রয়েছে বিরাট চমক!

  • 'শব্দ জব্দ'-এর পর পরিচালক সৌরভ চক্রবর্তী হাজির নতুন সিরিজ নিয়ে। নাম থেকে কাস্ট, সবতেই চমক বজায় রাখলেন সৌরভ।

ভবিষ্যতের প্রতি আগ্রহ রয়েছে সকলেরই। আগামী পৃথিবীকে জানার ইচ্ছা লুকিয়ে আছে প্রত্যেকের অন্তরে। সেই ইচ্ছাপূরণের কাণ্ডারী এবার হবেন সৌরভ চক্রবর্তী। বহুল প্রসংশিত 'শব্দ জব্দ'-এর পর ফের পরিচালকের আসনে সৌরভ। 'ধানবাদ ব্লুজ', 'জাপানি টয়'-এর মতো চর্চিত সিরিজের পরিচালক সৌরভ। অভিনয়ের পাশাপাশি সৌরভের পরিচালনার মুন্সিয়ানা বরাবর তারিফ লুটেছে। প্রথমবার বড়ো কোনও ব্যানারের বাইরে হেঁটে ওয়েব সিরিজ পরিচালনা করছেন সৌরভ। নাম সাড়ে সাঁইত্রিশ (37½)। ট্রিকস্টার এবং স্প্যান প্রোডাকশনের প্রযোজনায় নতুন এই সিরিজ বলবে ভবিষ্যৎ পৃথিবীর গল্প।

এই সিরিজে থাকছেন একঝাঁক তারকা। সাড়ে সাঁইত্রিশ’-এর বিভিন্ন ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুব্রত দত্ত, শোলাঙ্কি রায়, রায়, সোহিনী সেনগুপ্ত, সোহম মজুমদার, শাতফ ফিগার, চিত্রাঙ্গদা চক্রবর্তী, একাবলী খান্না, কিঞ্জল নন্দ, শিলাজিৎ মজুমদার, কৌশিক কর এবং শোভন চক্রবর্তীকে।

সিরিজে দেখা মিলবে সুব্রত দত্ত, কৌশক কর, কিঞ্জল নন্দ, শিলাজিৎ-দের
সিরিজে দেখা মিলবে সুব্রত দত্ত, কৌশক কর, কিঞ্জল নন্দ, শিলাজিৎ-দের

সৌরভ কী জানাচ্ছেন নিজের নতুন সিরিজ নিয়ে? তাঁর কথায় 'কেউ প্রশ্ন করতেই পারেন কেন সাড়ে সাঁইত্রিশ? এটা আসলে ২০৩৭-এর গল্প। যে সময়টা, যে বছরটা আসছে। আর যার জন্য আমরা সকলে আশাবাদী। কিন্তু কখনও কখনও আমরা যেমনটা স্বপ্ন দেখি সেটা বাস্তবে পূর্ণ হয় না। এটা সোশ্যাল স্যাটায়ার'। সৌরভের আরও জানিয়েছেন, 'এটা কাল্পনিক সময়ের গল্প। যখন মানুষের কাছে কাজ আছে, অথচ প্রেম ভ্যানিশ হয়ে গিয়েছে। কেউ কাউকে ভালোবাসে না, কেউ কারুর দায়িত্ব নেয় না। এটা ডার্ক হিউমার'।

চিত্রাঙ্গদা, একাবলী, সোহিনীরাও অংশ হচ্ছেন সাড়ে সাঁইত্রিশের
চিত্রাঙ্গদা, একাবলী, সোহিনীরাও অংশ হচ্ছেন সাড়ে সাঁইত্রিশের

নতুন প্রজন্মকে ভালো বাংলা কনটেন্ট দেওয়াই সৌরভের লক্ষ্য। সদ্যই নতুন একটা পদক্ষেপ নিয়েছেন তিনি। অভিনয়ের পর পরিচালনা, প্রযোজনার পাশাপাশি এবার নিজস্ব ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম শুরু করেছেন তিনি, যাঁর নাম ‘উরি বাবা’। নতুনদের আরও বেশি করে সুযোগ করে দিতেই এই উদ্যোগ তাঁর।

বন্ধ করুন