বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban-Srijit: অনির্বাণকে দেখে ভয় পাচ্ছেন সৃজিত, কলকাতা ছেড়ে বেঙ্গালুরু যাওয়ার কথাও ভাবছেন
অনির্বাণ ও সৃজিত। (ছবি-টুইটার)
অনির্বাণ ও সৃজিত। (ছবি-টুইটার)

Anirban-Srijit: অনির্বাণকে দেখে ভয় পাচ্ছেন সৃজিত, কলকাতা ছেড়ে বেঙ্গালুরু যাওয়ার কথাও ভাবছেন

  • ‘মন্দার’-এর ট্রেলার দেখে মন্ত্রমুগ্ধ সৃজিত। 

অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য পরিচালনায় হাতখড়ি করে ফেলেছেন। শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে অর্নিবাণের পরিচালনায় ওয়েব সিরিজ ‘মন্দার’ আসছে হইচইতে। এই সিরিজে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সোহিনী সরকারকে। যদিও এখনও সোশ্যাল মিডিয়ায় মুক্তি পায়নি ট্রেলার, তবে তা দেখানো হয়েছে কিছু পরিচালককে। আর তা দেখেই কলকাতা ছাড়ার কথা ভাবতে বসেছেন সৃজিত মুখোপাধ্যায়। 

অনির্বাণ আর সৃজিত একে-অপরের খুবই ঘনিষ্ঠ। প্রায়ই তাঁদের একসাথে দেখা যায়। একে-অপরের সাথে মস্করা করার সুযোগও ছাড়েন না! আর মন্দারের ট্রেলার দেখে সৃজিত বললেন, ‘একটা মানুষ নাটক করে, গান করে, অভিনয় করে আর এবার পরিচালনা। আমায় তো এবার সব ছেড়ে বেঙ্গালুরু চলে যেতে হবে।’ এগুলো নিছক মজা করে বললেও সৃজিত অনির্বাণের ‘মন্দার’এর ভূয়সী প্রশংসা করে বলেন, ‘আন্তর্জাতিক মানের একটা ট্রেলার দেখলাম। হিংসে হচ্ছে।’

এদিন সৃজিতের পাশাপাশি এই ট্রেলার দেখেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়, অঞ্জন দত্ত, জয়দীপ মুখোপাধ্যায়, অপর্ণা সেন। হইচই-র পঞ্চম সিজনের অন্যতম আকর্ষণ ‘মন্দার’। পরিচালক হিসেবে অনির্বাণকে দেখার জন্য মুখিয়ে আছেন তাঁর ভক্তরা। ইতিমধ্যেই তাঁর ‘ব্যোমকেশ’ সিরিজ সুপার-ডুপার হিট। অনেকেই অনির্বাণকে সেরা ‘ব্যোমকেশ’র খেতাব দিয়ে ফেলেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘চোরাবালি’। 

চলতি মাস, অর্থাৎ নভেম্বরেই মুক্তি পাওয়ার কথা আছে ‘মন্দারের’ও। তবে তারিখ এখনও নির্দিষ্ট হয়নি। অপর্ণা সেনের সাথে ‘আরশি নগরে’ অভিনয় করে প্রথম সকলের নজর কাড়েন তিনি। তারপর ‘ঈগলের চোখ’, ‘দুর্গা সহায়’, ‘শাহাজাহান রিজেন্সি’, ‘গুমনামি’, ‘দ্বিতীয় পুরুষ’র মতো ছবিতে অভিনয় করে দর্শক মনে পাকাপোক্ত জায়গা তৈরি করে ফেলেছেন।

বন্ধ করুন