বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘চলে গেলেন সৃজিত…’, টুইটারে এই ছবি খুঁজে পেয়ে হতবাক পরিচালক! হাসির রোল
সৃজিত মুখোপাধ্যায়
সৃজিত মুখোপাধ্যায়

‘চলে গেলেন সৃজিত…’, টুইটারে এই ছবি খুঁজে পেয়ে হতবাক পরিচালক! হাসির রোল

  • সদ্য নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এরই মধ্যে তাঁর নতুন পোস্ট ঘিরে হাসির রোল নেটদুনিয়ায়।

টলিউডে একের পর এক করোনার থাবা। বছরের প্রথম দিনই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এদিন রাতে কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার কথা ফেসবুকে জানান পরিচালক নিজে। আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি। চিকিৎসকের পরমর্শ এবং সমস্ত কোভিড বিধি মেনে চলছেন। 

এ দিকে পরিচালকের করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন অনুরাগীরা। এরই মধ্যে রবিবার সকালে নতুন একটি পোস্ট করেন সৃজিত। টুইটার থেকে নিজের একটি সাদা-কালো ছবি তিনি খুঁজে পেয়েছেন বলে জানিয়েছেন। তাতে পরিচালকের মুখে বেশ রুগ্ন দেখাচ্ছে। ছবির উপর বড় বড় হরফে লেখা, ‘চলে গেলেন সৃজিত মুখার্জী’। ছবির নীচের দিকে কোণায় বামদিকে ছোট্ট করে লেখা, ‘আইসোলেশন’। অর্থাৎ আইসোলেশনের চলে গেছেন পরিচালক।

কিন্তু সৃজিত এই ছবি শেয়ার করতেই নেটমাধ্যমে হাসির রোল। পরিচালক সুব্রত সেন কমেন্টে লিখেছেন, ‘লেক গার্ডেন্সের ওই রাস্তার নাম সৃজিত ধরণী করার দাবি জানাচ্ছি’। গায়ক রূপম ইসলাম লিখেছেন, ‘এটা অন্য লেভেল'! পরিচালক এই ছবিটা খুঁজে পেয়ে নিজেও খানিকটা হতবাক বটে।

শনিবার নিজের করোনা রিপোর্ট পজেটিভ হাতে পেতেই পরিচালক সৃজিত মুখোপোধ্যায় ফেসবুকের দেওয়ালে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমি এখন আইসোলেশনে রয়েছি। গত ৭২ ঘণ্টা আমার সংস্পর্শে আসা মানুষজনেরা দয়া করে নিজেদের টেস্ট করিয়ে নিন’। করোনার তৃতীয় ঢেউয়ের আগমনের আতঙ্কের মাঝেই পরিচালক নিজেই পড়লেন অতিমারীর কবলে।

 

 

বন্ধ করুন