বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অপরিমিত' অক্সিজেনের যোগান দিতে তৈরি পরিচালক সৃজিত, চাইলেন খালি সিলিন্ডার

'অপরিমিত' অক্সিজেনের যোগান দিতে তৈরি পরিচালক সৃজিত, চাইলেন খালি সিলিন্ডার

সৃজিত মুখোপাধ্যায়

নিকট আত্মীয় বা পরশির জন্য অক্সিজেন চেয়ে প্রায়ই পোস্ট চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সাহায্য করতে এগিয়ে এলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 

করোনা মহামারীতে প্রথম সারিতে থেকে সাহায্য করতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত একের পর এক সাহায্য করে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। করোনা রোগীদের জন্য সবচেয়ে প্রয়োজনীয় যে অক্সিজেন, তারই ঘাটতি দেখা গিয়েছে দেশজুড়ে। বিকল্প নয় পশ্চিমবঙ্গও। রাজ্যেও অক্সিজেনের আকাল ভয়াবহ আকার নিয়েছে। নিকট আত্মীয় বা পরশির জন্য অক্সিজেন চেয়ে প্রায়ই পোস্ট চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

বৃহস্পতিবার টুইটারে সৃজিত মুখোপাধ্যায় জানান, 'অপরিমিত' ইন্ডাস্ট্রিয়াল অক্সিজেনের যোগান রয়েছে তাঁর কাছে। খালি অক্সিজেন সিলিন্ডার ডোনেট করার আর্জিও জানিয়েছেন তিনি। সেগুলো যাতে রিফিল করে করোনা রোগীদের কাছে পৌঁছে দিতে পারেন। করোনার খালি সিলিন্ডার পৌঁছে দিতে যোগাযোগ করতে বলা হয়েছে সুমিত নামক এক ব্যক্তির সঙ্গে। সৃজিতের এই টুইটে লাইক করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন।

সম্প্রতি কলকাতা পুলিশ সংক্রান্ত একটি ভুল তথ্য শেয়ার করে নেটিজেনদের দ্বারা ট্রোলড হয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। এমনকী, কলকাতা পুলিশের পক্ষ থেকে টুইট করে পরিষ্কার করে দেওয়া হয়েছিল সমস্ত ভুল বোঝাবুঝি। করোনার বাজারে অক্সিজেনের যে আকাল তাতে 'অপরিমিত' (unlimited industrial refilling of oxygen) কথাটি নিয়ে সন্দেহ দেখা দিয়েছে অনেকের মনে। তবে, অতিমারীতে পরিচালকের এভাবে এগিয়ে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া নিয়ে সাধুবাদও জানিয়েছেন সকলেই।

বায়োস্কোপ খবর

Latest News

অনেক কষ্টের পরে এই সাফল্য- Asian Championship-এ নতুন ইতিহাস লিখে মুখ খুললেন দীপা Viral Video: ভেঙে মঞ্চ নিচে নেমে গেল, হাত নাড়তে থাকলেন রাহুল! ভিডিয়ো ভাইরাল বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের ২০২৪ জৈষ্ঠ মাসের অমাবস্যা কবে পড়ছে? সেদিন শিবপুজোর শুভ সময় কখন? দেখে নিন প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ তিন বার মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার নির্বাচিত হলেন নারিন অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে? ‘প্রেম নিয়ে কথা বললে ভালোই লাগে’- শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন গুরু? মন ভালো নেই ঋতুপর্ণার! 'রেমাল'-এর দাপটে দিশেহারা নায়িকা, কী হল তাঁর? জুতো থেকে হাতে থিকথিক করছে জোঁক, না ফেলে এটা কী কাণ্ড ঘটালেন মিমি? আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন!

Latest IPL News

বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.