বাংলা নিউজ > বায়োস্কোপ > 'অপরিমিত' অক্সিজেনের যোগান দিতে তৈরি পরিচালক সৃজিত, চাইলেন খালি সিলিন্ডার
সৃজিত মুখোপাধ্যায়
সৃজিত মুখোপাধ্যায়

'অপরিমিত' অক্সিজেনের যোগান দিতে তৈরি পরিচালক সৃজিত, চাইলেন খালি সিলিন্ডার

  • নিকট আত্মীয় বা পরশির জন্য অক্সিজেন চেয়ে প্রায়ই পোস্ট চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। সাহায্য করতে এগিয়ে এলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। 

করোনা মহামারীতে প্রথম সারিতে থেকে সাহায্য করতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত একের পর এক সাহায্য করে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। করোনা রোগীদের জন্য সবচেয়ে প্রয়োজনীয় যে অক্সিজেন, তারই ঘাটতি দেখা গিয়েছে দেশজুড়ে। বিকল্প নয় পশ্চিমবঙ্গও। রাজ্যেও অক্সিজেনের আকাল ভয়াবহ আকার নিয়েছে। নিকট আত্মীয় বা পরশির জন্য অক্সিজেন চেয়ে প্রায়ই পোস্ট চোখে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। 

বৃহস্পতিবার টুইটারে সৃজিত মুখোপাধ্যায় জানান, 'অপরিমিত' ইন্ডাস্ট্রিয়াল অক্সিজেনের যোগান রয়েছে তাঁর কাছে। খালি অক্সিজেন সিলিন্ডার ডোনেট করার আর্জিও জানিয়েছেন তিনি। সেগুলো যাতে রিফিল করে করোনা রোগীদের কাছে পৌঁছে দিতে পারেন। করোনার খালি সিলিন্ডার পৌঁছে দিতে যোগাযোগ করতে বলা হয়েছে সুমিত নামক এক ব্যক্তির সঙ্গে। সৃজিতের এই টুইটে লাইক করেছেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন।

সম্প্রতি কলকাতা পুলিশ সংক্রান্ত একটি ভুল তথ্য শেয়ার করে নেটিজেনদের দ্বারা ট্রোলড হয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। এমনকী, কলকাতা পুলিশের পক্ষ থেকে টুইট করে পরিষ্কার করে দেওয়া হয়েছিল সমস্ত ভুল বোঝাবুঝি। করোনার বাজারে অক্সিজেনের যে আকাল তাতে 'অপরিমিত' (unlimited industrial refilling of oxygen) কথাটি নিয়ে সন্দেহ দেখা দিয়েছে অনেকের মনে। তবে, অতিমারীতে পরিচালকের এভাবে এগিয়ে এসে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া নিয়ে সাধুবাদও জানিয়েছেন সকলেই।

বন্ধ করুন