বাংলা নিউজ > বায়োস্কোপ > কোথাও রেড ভলেন্টিয়ার্সদের ওপর হামলা তো কোথাও খুন বিজেপি কর্মী, ক্ষোভ উগড়ে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়
সৃজিত মুখোপাধ্যায় 
সৃজিত মুখোপাধ্যায় 

কোথাও রেড ভলেন্টিয়ার্সদের ওপর হামলা তো কোথাও খুন বিজেপি কর্মী, ক্ষোভ উগড়ে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়

  • ভোট পরবর্তী একাধিক হিংসায় নাম জড়াচ্ছে তৃণমূল কংগ্রেসের। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন সৃজিৎ মুখোপাধ্যায়। 

২ মে ২০২১ বিধানসভা ভোটের ফলাফল প্রকাশের পর গোটা বাংলা থেকে একের পর এক হিংসার খবর সামনে আসছে। কখনও তৃণমূল সমর্থদের দ্বারা আক্রান্ত হচ্ছেন রেড ভলেন্টিয়ার্সদের সদস্যরা তো কখনও খুন হতে হচ্ছে বিজেপি কর্মীকে। এই সব ঘটনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগড়ে দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। মমতার সরকারের কঠোর সমালোচনা করে টুইট করলেন পরিচালক। 

সৃজিত মুখোপাধ্যায় তাঁর টুইটে লিখেছেন, ‘সিপিএমের পার্টি অফিস ভাঙা হচ্ছে, করোনা পরিস্থিতিতে যারা দিনরাত এক করে কোভিড যোদ্ধা রূপে কাজ করে চলেছেন তাঁদের ওপর হামলা হচ্ছে। বিজেপি কর্মীদের ধমকি, মারধর, খুন করা হচ্ছে! এটা কোন ধরনের ‘বিজয় উৎসব’? কড়া নিন্দা করছি।’

ক্রমশ ‘লাগামছাড়া’ হচ্ছে ভোট-পরবর্তী হিংসা। অধিকাংশ ক্ষেত্রে অভিযোগের নিশানায় তৃণমূল কংগ্রেস। একাধিক বাম ও বিজেপি কর্মীদের উপর হামলা চালানো হচ্ছে বলে অভিযোগ। ভাঙা হয়েছে সিপিএমের পার্টি অফিস। হিংসার শিকার রেড ভলেন্টিয়ার্স-রা। অন্য দিকে, সোমবার কোচবিহারের দিনহাটা ১ নম্বর ব্লকের পেটলা অঞ্চলে ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যু হল এক বিজেপি কর্মীর। মৃতের নাম হারাধন রায়। অপর বিজেপি কর্মী চন্দন রায় গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন। অভিযোগের তির তৃনমুলের দিকে।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ভোটের পর শান্তি বজায়ের অনুরোঝ জানিয়েছিলেন। কিন্তু তাতেও পরিস্থিতির উন্নতি হয়নি। তাই রাজ্যে তৃতীয়বার সরকার গড়তে চলা তৃণমূল কংগ্রেসের ওপর ক্ষোভ উগড়ে দিয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। প্রতিবাদে সরব হয়েছেন দীপ্সিতা ধর এবং ঐশী ঘোষের মতো সিপিআইএমের তরুণ তুর্কিরাও।

বন্ধ করুন