বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম-বিরহ আর সম্পর্কের সমীকরণ, এবার ‘X=প্রেম’এর গল্প ফাঁস করবেন সৃজিত!
সৃজিত মুখোপাধ্যায়

প্রেম-বিরহ আর সম্পর্কের সমীকরণ, এবার ‘X=প্রেম’এর গল্প ফাঁস করবেন সৃজিত!

  • ২ জুলাই থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং। আজ ছবির মহরত হয়ে গেল।

জীবনের সবথেকে কঠিন সমীকরণ সমাধান করতে প্রস্তুতি নিচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)-এর ব্যানারে আরেকটি নতুন ছবির কথা ঘোষণা করেছ পরিচালক। সিনেমার নাম ‘X=প্রেম’। নতুন প্রজন্মের প্রেমকাহিনী নিয়ে এগোবে তাঁর ছবির গল্প। 

আজ ছবির শুভ মহরত হয়ে গেল। নিউ নর্ম্যালে গুটি গুটি পায়ে পথ চলা শুরু করল সৃজিত মুখোপাধ্যায়ের ‘X=প্রেম’। ইন্ডাস্ট্রির একঝাঁক নতুন তরুণ মুখ নিয়ে আসছেন পরিচালক। মুখ্য চরিত্রে রয়েছেন অনিন্দ্য সেনগুপ্ত, শ্রুতি দাস, অর্জুন চক্রবর্তী ও মধুরিমা বসাক। এই ছবি দিয়ে অভিনয় জগতে ডেবিউ করছেন অনিন্দ্য এবং শ্রুতি। অর্জুন, মধুরিমারও সৃজিতের সঙ্গে প্রথম কাজ।

ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। খিলাৎ-জয়িতা এবং অর্ণব-অদিতি-- এই চার চরিত্রকে ঘিরে আবর্তিত হয়েছে ছবির গল্প। ভালবাসার খাতিরে যে কোনও বাঁধা ভাঙতে প্রস্তুত এই দুই জুটি। ছবির শ্যুটিং শুরু হবে ২ জুলাই থেকে।

সমস্ত কোভিড বিধি মেনে ফ্লোরে শ্যুটিং হবে। মানুষের আবেগ এবং প্রেমের নিঃস্বার্থতার জটিলতার পাশাপাশি, জীবনে যে সমস্ত যন্ত্রণার মুখোমুখি সকলকে হতে হয় তা নিয়ে 'এক্স = প্রেম'-র গল্প গাঁথা হয়েছে। এই প্রথম ইন্ডাস্ট্রির নবীন প্রজন্মদের নিয়ে রোম্যান্টিক ছবি বানাতে চলেছেন সৃজিত। তাই পরিচালকের নতুন ছবি নিয়ে সিনেপ্রেমীদের মধ্যে রয়েছে আলাদা কৌতূহল।

 

 

বন্ধ করুন