বাংলা নিউজ > বায়োস্কোপ > Vetri Duraisamy: নিখোঁজ ছেলেকে খুঁজে দিতে ১ কোটির পুরস্কার ঘোষণা বাবার, ৯দিন পর শতদ্রুর জলে মিলল পরিচালকের দেহ

Vetri Duraisamy: নিখোঁজ ছেলেকে খুঁজে দিতে ১ কোটির পুরস্কার ঘোষণা বাবার, ৯দিন পর শতদ্রুর জলে মিলল পরিচালকের দেহ

শতদ্রুতে উদ্ধার ভেত্রি দুরাইসামির দেহ

চেন্নাইয়ের প্রাক্তন মেয়র সাইদাই দুরাইসামির ছেলে ভেত্রি দুরাইসামির (৪৫) মৃতদেহ দুর্ঘটনাস্থল থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে শতদ্রু নদী থেকে উদ্ধার করা হয়েছে।

SHIMLA : ৯ দিন আগের ঘটনা, গত ৪ ফেব্রুয়ারি হিমাচল প্রদেশের কিন্নর জেলার কাশাং নালার কাছে দুর্ঘটনার মুখোমুখি হন দক্ষিণী পরিচালক ভেত্রি দুরাইসামি। ২০০ মিটার নিচে পড়েছিল তাঁদের গাড়ি। পরে ভেত্রীর সহযাত্রী এবং গাড়ি চালকের দেহ উদ্ধার হলেও খোঁজ মিলছিল না পরিচালকের। অবশেষে শতদ্রুর জল থেকে উদ্ধার হল পরিচালক ভেত্রি দুরাইসামির দেহ।

জানা যাচ্ছে, মৃত পরিচালক ভেত্রি দুরাইসামির বয়স মাত্র ৪৫। তাঁর আরও একটা পরিচয়, তিনি চেন্নাইয়ের প্রাক্তন মেয়রের ছেলে। তবে পুলিশ যেখানে শতদ্রু নদী থেকে পরিচালকের দেহ উদ্ধার করেছে, সেটা দুর্ঘটনাস্থল থেকে ৩ কিলোমিটার দূরে।

কিন্নরের ডেপুটি কমিশনার অমিত কুমার শর্মা জানিয়েছেন, ‘সোমবার দুপুর ২টো নাগাদ মান্ডির সুন্দরনগরের মাহুন নাগ অ্যাসোসিয়েশনের ডুবুরি দল দেহটি উদ্ধার করে।সিমলার ইন্দিরা গান্ধী মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের পর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ। প্রসঙ্গত ২০২১-এ মুক্তি পেয়েছিল ভেত্রি পরিচালিত ছবি ‘এন্দ্রাভাথু ওরু নাল’।

আরও পড়ুন-মধ্যপ্রাচ্যের বদলে গোয়া! রকুল-জ্যাকির বিয়ের কার্ড ভাইরাল, বিয়েতে কারা থাকবেন?

<p>শতদ্রুতে মিলল ভেত্রীর দেহ</p>

শতদ্রুতে মিলল ভেত্রীর দেহ

এদিকে দুর্ঘটনার দু'দিন পরে, ছেলের খোঁজ না পেয়ে ভেত্রীর বাবা সাইদাই দুরাইসামি ঘোষণা করেছিলেন, কেউ তাঁর ছেলেকে খুঁজে পেতে পারলে তাকে তিনি এক কোটি টাকা পুরস্কার দেবেন। ছেলের সন্ধান পেয়ে হিমাচলের স্থানীয় মানুষের কাছে সাহায্যের আবেদনও জানিয়েছিলেন তিনি।

দুর্ঘটনার সময় গাড়িটি কাজা থেকে সিমলার দিকে যাচ্ছিল। সেই গাড়িতেই ছিলেন তামিলনাড়ুর বাসিন্দা গোপীনাথ নামে এক পর্যটক। তিনি গুরুতর আহত হন এবং তাঁকে আইজিএমসিএইচ এস-এ রেফার করা হয়। ৫ ফেব্রুয়ারি লাহুল ও স্পিতির বাসিন্দা তানজিনেরও মৃতদেহ উদ্ধার করা হয়, যিনি ওই গাড়িতেই ছিলেন।।

গত ৪ ফেব্রুয়ারি থেকে শতদ্রু নদীর তীরে কিন্নর পুলিশ, আইটিবিপি, এনডিআরএফ, এসডিআরএফ ও হোমগার্ড এবং মহুন নাগ অ্যাসোসিয়েশনের ডুবুরি দল যৌথভাবে তল্লাশি অভিযান চালায়। নিখোঁজ ব্যক্তির সন্ধানে ড্রোনও ব্যবহার করা হয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ফুটপাত থেকে দাদাগিরি, অরুণদার বেগুন সুন্দরীর দাম শুনে ভিরমি খেলেন সৌরভ! আপনারা আমাদের ক্ষমতায় আনুন, আমরা আপনাদের মাসে ৫০০০ টাকা করে দেব, ঘোষণা খাড়গের IND vs ENG: জুরেল শুধু ভারতের নয়, ইংলিশ প্লেয়ারদেরও ক্রাশ, নাম জানালেন স্টোকস কী মর্মান্তিক! চাকরি হারানোর আশঙ্কা, চরম পথ বেছে নিলেন পেটিএমের ফিল্ড ম্যানেজার এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.