বাংলা নিউজ > বায়োস্কোপ > তামিলদের অপমান করা হয়েছে, টুইটারে জবাব 'The Family Man 2'-র পরিচালকের
আত্মপক্ষ সমর্থনে টুইট ছবির পরিচালকের। 
আত্মপক্ষ সমর্থনে টুইট ছবির পরিচালকের। 

তামিলদের অপমান করা হয়েছে, টুইটারে জবাব 'The Family Man 2'-র পরিচালকের

  • দক্ষিণী অভিনেত্রী সামান্থা আক্কিনেনির চরিত্র একেবারেই পছন্দ হয়নি তাঁদের। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে যোগ আছে পাক গুপ্তচর সংস্থা ISI-এর।

ছবি মুক্তি আটকে দিতে তৎপর তামিলনাড়ু সরকার। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হ্যাশট্যাগ Family Man 2 Against Tamilians। অগত্যা মুখ খুলতে বাধ্য হলেন ছবির নির্মাতারা। ওয়েব সিরিজের পরিচালকের পক্ষ থেকে একটি অফিসিয়াল টুইট করে আশ্বস্ত করা হল সবাইকে। জানানো হল, কোনও রাজ্য বা ধর্মের মানুষকে অসম্মান বা অনাদর জানানো হয়নি এই ওয়েব সিরিজ দিয়ে। 

Raj and DK, ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজের পরিচালক নিজেদের টুইট বার্তায় লেখেন, ‘ট্রেলারের কিছু দৃশ্য দেখে অনেক কিছু ভেবে নেওয়া ও ধারণা করা হয়েছে। আমাদের অনেক কাস্ট এবং ক্রু মেম্বার, ক্রিয়েটিভ টিমের অনেকই তামিলনাড়ুর বাসিন্দা। আমরা তামিল সংস্কৃতির ব্যাপারে অবগত এবং জানি তাঁদের ইতিহাস ও ভাবাবেগ নিয়ে। তাই বলতে পারি তামিলদের ওপর ভালোবাসা ছাড়া কোনও রাগ বা ক্ষোভ আমাদের নেই। অনেক কষ্ট করে, বছরের পর বছর ধরে কষ্টের পর আমরা এই ওয়েব সিরিজটা বানিয়েছি। উদ্দেশ্য দর্শকদের আকর্ষক, সংবেদনশীল ও সুষম গল্প উপহার দেওয়া, যেমন সিজন ১-এ হয়েছে। তাই সবাইকে অনুরোধ করছি দয়া করে আগে এটা দেখুন। আমরা নিশ্টিত আপনাদের ভালো লাগবে।’

প্রসঙ্গত, তামিলনাড়ু সরকারের পক্ষ থেকে কেন্দ্রের তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে একটি চিঠি পাঠানো হয়েছে। যাতে জানানো হয়েছে, ‘লিবারেশন টাইগার্স অফ তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে।’ সঙ্গে চিঠিতে এই ওয়েব সিরিজকে ‘নিন্দনীয়’ ও ‘বিদ্বেষমূলক’ বলে উল্লেখ করা হয়েছে।

বন্ধ করুন