বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি! টাইগার শ্রফ ও দিশা পাটানি-র গাড়ি আটকাল মুম্বই পুলিশ

সে কি! টাইগার শ্রফ ও দিশা পাটানি-র গাড়ি আটকাল মুম্বই পুলিশ

দিশা ও টাইগার।

তবে কি আইনি ঝামেলায় পড়লেন বলিউডের এই দুই তারকা। লকডাউনে রাস্তায় কী করছিলেন তাঁরা?

মঙ্গলবার দিশা পাটানি ও টাইগার শ্রফকে বেশ সমস্যায় পড়তে হয়। লকডাউন বিধি অমান্য করে গাড়ি চালানোর জন্য মুম্বইয়ের ব্যান্ডস্ট্য়ান্ড এলাকায় তাঁদের গাড়ি আটক করে মুম্বই পুলিশ। জানা গিয়েছে, জিম থেকে ফিরছিলেন দিশা ও টাইগার। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিল গাড়ির পিছনে। সেখান থেকে ফেরার পথে ব্যান্ডস্টান্ডে ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর তখনই মুম্বই পুলিশের পক্ষ থেকে থামানো হয় তাঁদের গাড়ি। আধার কার্ড দেখানোর পর তাঁদের গাড়ি ছেড়ে দেওয়া হয় বলেই জানা গিয়েছে। 

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন টাইগার ও দিশা। যদিও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না তাঁরা। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। এই বছর মার্চ মাসে টাইগারের জন্মদিনেও অভিনেতার পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল দিশাকে। প্রাইভেট ডিনারে টাইগারের মা ও বোন কৃষ্ণা শ্রফ ও আয়েশা শ্রফের সঙ্গে যোগ দিয়েছিলেন সপ্রেমিক দিশা। 

এমনকী, ‘রাধে’ ছবিতে টাইগারের বাবা অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন দিশা। সে প্রসঙ্গে বলতে গিয়ে দিশা সংবাদমাধ্যমকে জানায়, ‘ওঁর এনার্জির সঙ্গে ম্যাচ করে নেওয়া খুব কঠিন। ওঁ খুব নম্র স্বভাবের মানুষ, যাঁর সঙ্গে খুব সহজে কাজ করা যায়। খুব জলদি পারফেক্ট শট দিয়ে দেন। অনেককিছু শেখার আছে ওঁর থেকে।’ সঙ্গে জ্যাকি-র সঙ্গে নিজের বন্ডিং নিয়ে কথা বলতে গিয়ে দিশা বলেন, ‘উনি ভীষণ কুল। আর আমি নিজেকে একটুও কুল মনে করি না, কিন্তু ওঁর সঙ্গে যখনই কথা বলি নিজেকে বেশ কুল লাগে। আসলে আমি খুব একটা কথা বলতে পারি না। আর ওঁর সঙ্গে থাকলে উনি অনেক কথা বলেন। আমার সবসময় মনে হয় আমি সিনিয়ার দের সঙ্গে বেশি সহজে মিশে যেতে পারি।’

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.