বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কি! টাইগার শ্রফ ও দিশা পাটানি-র গাড়ি আটকাল মুম্বই পুলিশ
দিশা ও টাইগার।
দিশা ও টাইগার।

সে কি! টাইগার শ্রফ ও দিশা পাটানি-র গাড়ি আটকাল মুম্বই পুলিশ

  • তবে কি আইনি ঝামেলায় পড়লেন বলিউডের এই দুই তারকা। লকডাউনে রাস্তায় কী করছিলেন তাঁরা?

মঙ্গলবার দিশা পাটানি ও টাইগার শ্রফকে বেশ সমস্যায় পড়তে হয়। লকডাউন বিধি অমান্য করে গাড়ি চালানোর জন্য মুম্বইয়ের ব্যান্ডস্ট্য়ান্ড এলাকায় তাঁদের গাড়ি আটক করে মুম্বই পুলিশ। জানা গিয়েছে, জিম থেকে ফিরছিলেন দিশা ও টাইগার। গাড়ির সামনে চালকের পাশের আসনে বসে ছিলেন দিশা। আর টাইগার ছিল গাড়ির পিছনে। সেখান থেকে ফেরার পথে ব্যান্ডস্টান্ডে ড্রাইভিংয়ের মজা নিচ্ছিলেন এই তারকা জুটি। আর তখনই মুম্বই পুলিশের পক্ষ থেকে থামানো হয় তাঁদের গাড়ি। আধার কার্ড দেখানোর পর তাঁদের গাড়ি ছেড়ে দেওয়া হয় বলেই জানা গিয়েছে। 

বেশ কিছুদিন ধরেই সম্পর্কে আছেন টাইগার ও দিশা। যদিও নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেন না তাঁরা। নিজেদের ‘ভালো বন্ধু’ হিসেবেই দাবি করে এসেছেন বরাবর। এই বছর মার্চ মাসে টাইগারের জন্মদিনেও অভিনেতার পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল দিশাকে। প্রাইভেট ডিনারে টাইগারের মা ও বোন কৃষ্ণা শ্রফ ও আয়েশা শ্রফের সঙ্গে যোগ দিয়েছিলেন সপ্রেমিক দিশা। 

এমনকী, ‘রাধে’ ছবিতে টাইগারের বাবা অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন দিশা। সে প্রসঙ্গে বলতে গিয়ে দিশা সংবাদমাধ্যমকে জানায়, ‘ওঁর এনার্জির সঙ্গে ম্যাচ করে নেওয়া খুব কঠিন। ওঁ খুব নম্র স্বভাবের মানুষ, যাঁর সঙ্গে খুব সহজে কাজ করা যায়। খুব জলদি পারফেক্ট শট দিয়ে দেন। অনেককিছু শেখার আছে ওঁর থেকে।’ সঙ্গে জ্যাকি-র সঙ্গে নিজের বন্ডিং নিয়ে কথা বলতে গিয়ে দিশা বলেন, ‘উনি ভীষণ কুল। আর আমি নিজেকে একটুও কুল মনে করি না, কিন্তু ওঁর সঙ্গে যখনই কথা বলি নিজেকে বেশ কুল লাগে। আসলে আমি খুব একটা কথা বলতে পারি না। আর ওঁর সঙ্গে থাকলে উনি অনেক কথা বলেন। আমার সবসময় মনে হয় আমি সিনিয়ার দের সঙ্গে বেশি সহজে মিশে যেতে পারি।’

বন্ধ করুন