বাংলা নিউজ > বায়োস্কোপ > বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, মলদ্বীপ থেকে ছবি শেয়ার করলেন দিশা পাটানি
দিশা পাটানি (ছবি-ইনস্টাগ্রাম)
দিশা পাটানি (ছবি-ইনস্টাগ্রাম)

বিকিনিতে উন্মুক্ত ক্লিভেজ, মলদ্বীপ থেকে ছবি শেয়ার করলেন দিশা পাটানি

  • আপাতত মলদ্বীপে টাইগার শ্রফের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী দিশা পাটানি। 

দিশা পাটানির হটনেসে কাবু দ্বীপরাষ্ট্র মলদ্বীপ। সোমবার মলদ্বীপ থেকে বিকিনিতে নিজের ছবি পোস্ট করেছেন টাইগার শ্রফের প্রেমিকা। যা দেখে হতবাক নেটাগরিকরা। নায়িকার ছিপছিপে শরীর, উন্মুক্ত বক্ষ বিভাজিকায় মুগ্ধ তাঁর অনুগামীরা। 

ইনস্টাগ্রামে দিশার বিকিনি ফোটোতে এখন লাইক আর কমেন্টের বন্যা। এবারের ভ্যাকেশনে ব্রাউন রঙের ফ্রিঞ্জ বিকিনি বেছেছেন দিশা। মলদ্বীপের সাদা বালিতে হাঁটু গেড়ে বসে পোজ দিতে দেখা গেল তাঁকে। ছবির ক্যাপশনে দিশা ব্যবহার করেছেন অক্টোপাসের ইমোজি।

ইনস্টা পোস্ট দেখেই বোঝা যাচ্ছে টাইগারের সঙ্গে জমিয়ে সমুদ্র উপভোগ করছেন দিশা। অবশ্য এই প্রথম নয়, এর আগেও বিকিনিতে দেখা গিয়েছে তাঁকে। প্রায়ই সুইমস্যুটে নিজের ওয়েল টোনড বডির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যা ভাইরাল হয় নিমেষে!

প্রসঙ্গত, মহারাষ্ট্রে লকডাউন চলায় বেশিরভাগ তারকাই পাড়ি দিচ্ছেন তাঁদের প্রিয় ছুটি কাটানোর জায়গা মলদ্বীপে। গত রবিবার মালদ্বীপ উড়ে গিয়েছেন টাইগার শ্রফ ও দিশা পাটানি। সম্প্রতি, মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন সারা আলি খান ও অমৃতা সিং। আর সোমবার সকালে সেই তালিকায় যোগ হয়েছে রণবীর কাপুর আর আলিয়া ভাটের নাম। করোনা নেগেটিভ হয়েই বেরিয়ে পড়েছেন একসঙ্গে সময় কাটাতে। সোমবার সকালেই এই জুটিকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে।আলিয়াকে দেখা গেল হলুদ রঙের টপ,সাদা জ্যাকেট এবং সাদা রঙা প্যান্টে। রণবীরও ধরা দিলেন ওয়েস্টার্ন ওয়্যারেই। সাদা ভি নেক টিশার্ট এবং ফেডেড ডেনিমে। দু'জনেরই চোখ ও মুখ ঢাকা ছিল সানগ্লাস এবং মাস্কে।

বন্ধ করুন