বাড়ি > বায়োস্কোপ > করোনার কবলে দিশা পটানির পরিবার, আক্রান্ত নায়িকার বাবা
কোভিড পজিটিভ দিশার বাবা (ছবি-ইনস্টাগ্রাম)
কোভিড পজিটিভ দিশার বাবা (ছবি-ইনস্টাগ্রাম)

করোনার কবলে দিশা পটানির পরিবার, আক্রান্ত নায়িকার বাবা

  • দিশা পটানির বাবা, জগদীশ সিং পটানি করোনা রিপোর্ট পজিটিভ।

এবার করোনার কবলে বলিউড অভিনেত্রী দিশা পটানির পরিবার। বাগি টু তারকার বাবা জগদীশ সিং পটানির কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। উত্তর প্রদেশের বিদ্যুত্ দফতের উচ্চ পদস্থ আধিকারিক জগদীশ সিং পটানি।বরেলির অতিরিক্ত সিএমও অশোক কুমার জানিয়েছেন,জগদীশ সিং পটানি সহ দফতরের তিন আধিকারিক করোনা পজিটিভ। লখনউ থেকে তাঁরা বরেলি পৌঁছেছিলেন ট্রান্সফরমার কেলেঙ্কারির তদন্ত করতে। সেখানেই তাঁদের করোনা সংক্রমিত হওয়ার খবর সামনে আসে। 

সম্প্রতি ফার্দাস ডে'তে এই ছবি পোস্ট করে বাবাকে নিজের ‘সুপারহিরো’ বলে উল্লেখ করেছিলেন দিশা।  

View this post on Instagram

Love you my superhero❤️

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

উত্তর প্রদেশে করোনা সংক্রমণের প্রকোপ ক্রমেই বাড়ছে। গত ২৪ ঘন্টায় করোনা সংক্রমণের নতুন চার হাজার কেস সামনে এসেছে। যার জেরে চিন্তার ভাঁজ যোগী সরকারের কপালে। অন্যদিকে বলিউডও মুক্ত নয় করোনার কবল থেকে। সদ্যই বচ্চন পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবর নাড়িয়ে দিয়েছিল গোটা দেশকে। ঐশ্বর্য, আরাধ্য ও অমিতাভ করোনা জয় করে হাসপাতাল থেকে বাড়ি ফিরে গেয়েও এখন করোনা সংক্রমিত অভিষেক বচ্চন। এছাড়াও বুধবার সঙ্গীতশিল্পী এসপি বালসুব্রহ্মণ্যমেও করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছে। 

উল্লেখ্য বক্স অফিসে দিশার শেষ ছবি ছিল মলঙ্গ। তবে তাঁর শেষ স্ক্রিন অ্যাপিয়ারেন্স ছিল বাগি থ্রি। চর্চিত বয়ফ্রেন্ড টাইগার শ্রফের এই ছবিতে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা মিলেছিল নায়িকার। এরপর দিশা পটানিকে দেখা যাবে সলমন খানের রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই ছবিতে। ভারতের পর ফের একবার ভাইজানের ছবির নায়িকা বলিউডের এই ইয়াং জেনারেশনের চর্চিত নায়িকা। এছাড়াও নায়িকার হাতে রয়েছে এক ভিলেন টু-এর মতো প্রোজেক্ট। 

বন্ধ করুন