বাংলা নিউজ > বায়োস্কোপ > Disha-Ranbir: টাইগার নন, রণবীর কাপুরই দিশার প্রথম ভালোবাসা! অকপটে স্বীকার করলেন মনের কথা
দিশার স্বীকারোক্তি

Disha-Ranbir: টাইগার নন, রণবীর কাপুরই দিশার প্রথম ভালোবাসা! অকপটে স্বীকার করলেন মনের কথা

  • স্কুটি চালাতে চালাতে মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে থাকতেন রণবীরের পোস্টারের দিকে। বহুবার দুর্ঘটনার শিকার হতে হতে বেঁচেছেন নায়িকা। 

অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে টাইগার শ্রফের বিশেষ বন্ধুত্বের কথা কারুর অজানা নয়। তবে জানেন কি দিশার ক্রাশ কে? স্কুলজীবন থেকেই অভিনেতা রণবীর কাপুরের চরম ভক্ত দিশা। একবার তো রণবীরের জন্য দুর্ঘটনার কবলে পড়তে পড়তে অল্পের জন্য বেঁচে যান অভিনেত্রী। 

তেলুগু ছবি ‘লোফার’-এর সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু দিশার। যদিও দিশার বিগ ব্রেক ছিল ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ছবিতে ধোনির প্রেমিকা প্রিয়াঙ্কার চরিত্রে অভিনয় করেছিলেন দিশার। এরপর থেকে সলমন খান-সহ এ-লিস্টার তারকাদের সঙ্গে কাজ করেছেন দিশা। 

পিঙ্কভিলাকে দিশা জানান, ‘আমি স্কুলের দিন থেকে রণবীরের দুর্দান্ত ভক্ত। আমি তো কতবার দুর্ঘটনার মুখে পড়তে পড়তে বেঁচেছি। রণবীরের পোস্টারের দিকে হাঁ করে তাকিয়ে থাকতে থাকতে স্কুটি চালতাম আমি। আর সেটা করতে গিয়েই কতবার দুর্ঘটনারগ্রস্ত হতে হতে বেঁচেছি’। 

দিশার এই গোপন ভালোবাসার কথা রণবীর জানেন? মাথা নেড়ে অভিনেত্রী বলেন, ‘এখনও বলা হয়ে উঠেনি। তবে খুব শীঘ্রই আমি জানাব’। 

আগামীতে ‘এক ভিলেন রিটার্নস’-এ দেখা যাবে দিশাকে। আপতত ছবির প্রচারে বেজায় ব্যস্ত নায়িকা। এই ছবিতে দিশা ছাড়াও দেখা মিলবে অর্জুন কাপুর, জন আব্রাহাম এবং তারা সুতারিয়ার। মোহিত সুরি পরিচালিত এই ছবি মুক্তি পেতে চলেছে ২৯শে জুলাই। 

এছাড়াও দিশার হাতে রয়েছে নাগ অশ্বিনের প্রোজেক্ট কে। এই ছবিতে প্রভাস, দীপিকা, অমিতাভ বচ্চনের মতো সুপারস্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন বি-টাউনের এই ‘বম্ব শেল’। 

 

বন্ধ করুন