বাড়ি > বায়োস্কোপ > 'রসুই মে কৌন থা?' ভাইরাল কোকিলাবেনের চরিত্রে ২ পোষ্যকে নিয়ে গলা মেলালেন দিশা
রুপাল প্যাটেলের কণ্ঠে ' রসুই মে কৌন থা ' -র রাপের তালে তালে এবার ঠোঁট মেলালেন বলিউড সুন্দরী দিশা পাটনি।
রুপাল প্যাটেলের কণ্ঠে ' রসুই মে কৌন থা ' -র রাপের তালে তালে এবার ঠোঁট মেলালেন বলিউড সুন্দরী দিশা পাটনি।

'রসুই মে কৌন থা?' ভাইরাল কোকিলাবেনের চরিত্রে ২ পোষ্যকে নিয়ে গলা মেলালেন দিশা

  • সাথ নিভানা সাঁথিয়া ধারাবাহিকের রুপাল প্যাটেলের কণ্ঠে ' রসুই মে কৌন থা ' -র রাপের তালে তালে এবার ঠোঁট মেলালেন বলিউড সুন্দরী দিশা পাটনি ।

সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে যাওয়া কোকিলাবেন অর্থাৎ সাথ নিভানা সাঁথিয়া ধারাবাহিকের রুপাল প্যাটেলের কণ্ঠে ' রসুই মে কৌন থা ' -র রাপের তালে তালে এবার ঠোঁট মেলালেন বলিউড সুন্দরী দিশা পাটনি । আর মজার ব্যাপার হলো , ধারাবাহিকের অপর দুই চরিত্র গোপী এবং রাশির ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে তাঁর দুই পোষা কুকুরকে । নিজের ইনস্টাগ্রাম পেজে এই ভিডিওটি পোস্ট করলে তা মুহূর্তেই ভাইরাল হয় অনুগামী মহলে ।

ভিডিওতে দেখা গিয়েছে ধারাবাহিকের কোকিলাবেনের ভাইরাল হয়ে যাওয়া ডায়ালগে ঠোঁট মিলিয়ে গোপী এবং রাশির চরিত্রে অভিনয় করা তাঁর দুই পোষ্যকে ক্রমাগত রাপের তালে অভিনেত্রী জিজ্ঞাসা করছেন, ' তিনি যখন শাড়িতে জুস পরে যাওয়ায় স্নান করতে গিয়েছিলেন , তখন কে রান্নাঘরে ঢুকেছিলো ? ' । কুকুর দুটিকেও নিস্পৃহভাবে ক্যামেরার দিকে শান্ত নিষ্পাপ দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে এই ভিডিওতে । দিশার একাধিক বন্ধু এবং অনুরাগী ভিডিওটিতে হাহা এবং লাভ রিএক্ট দিয়ে প্রশংসায় ভাসিয়ে দিয়েছেন অভিনেত্রীকে |।

কদিন আগেই লাভ আজ কাল খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ানও ওই একই ভাইরাল রাপ ভিডিও আপলোড করে করজোড়ে প্রার্থনার ভঙ্গিমায় একটি ছবিসহ পোস্ট করেছিলেন এবং ক্যাপশনে সবাইকে অনুরোধ করেছিলেন , ' দয়া করে বলে দিন রান্না ঘরে কে ছিলেন ?'

প্রসঙ্গত উল্লেখ্য এই হঠাৎ ট্রেন্ড হয়ে যাওয়া রসুই মে কৌন থা ডায়ালগের ভাইরাল রাপ ভিডিওটি তৈরী করেছেন ইঞ্জিনিয়ার তথা মিউজিসিয়ান যশরাজ মুখাটি । রান্নাঘরে গ্যাসের ওপর রাখা একটি ফাঁকা প্রেসার কুকারকে কেন্দ্র করে অত্যন্ত জনপ্রিয় সাথ নিভানা সাঁথিয়া ধারাবাহিকে উত্তপ্ত কথোপকথনে সামিল হতে দেখা গিয়েছিলো কোকিলা বেন , গোপী বহু ( গিয়া মানেক ) এবং রাশি বহুকে ( রিচা হাসাবনিস ) । আপাতত সেই ভিডিওই সোশ্যাল মিডিয়া জুড়ে এখন অন্যতম আলোচনার বিষয়ে পরিণত হয়েছে ।

বন্ধ করুন