বাংলা নিউজ > বায়োস্কোপ > Disha Patani's Sister: বিকিনিতে Hot দিশা, মাধুরীর গানে নেচে ভাইরাল দিদি খুশবু, কেন ছাড়লেন সেনার চাকরি প্রশ্ন নেটপাড়ার?

Disha Patani's Sister: বিকিনিতে Hot দিশা, মাধুরীর গানে নেচে ভাইরাল দিদি খুশবু, কেন ছাড়লেন সেনার চাকরি প্রশ্ন নেটপাড়ার?

দিশা পাটানির বোন খুশবু

মাধুরী দীক্ষিতের 'আজা নাচলে' গানে তাঁরই স্টাইল নকল করে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে দিশার বোনরে। ভিডিয়োটি নিজের বাড়িতেই শ্যুট করেছেন খুশবু। তাঁর পিছনে মাধুরীর নাচের ভিডিয়োটি টেলিভিশনের পর্দায় চলতে দেখা যাচ্ছে। খুশবু লিখেছেন, তাঁর মা-ই ভিডিয়োটি ক্যামেরাবন্দি করেছেন।

দিশা পাটানি, বলিউডের এই নায়িকার সঙ্গে নিশ্চয় নতুন করে আলাপ করানোর কিছুই নেই। তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে দিশার দিদি খুশবু পাটানিও আজকাল বেশ চর্চায় থাকেন। খুশবু, যিনি কিনা প্রাক্তন ভারতীয় সেনা অফিসার ছিলেন। বর্তমানে সোশ্যল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। কখনও বক্সিং-এর ভিডিয়ো, কখনও শরীরচর্চা কখনও আবার নাচ, সহ নানান ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় খুশবুকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় খুশবু পাটানির একটা ভিডিয়ো বেশ ভাইরাল হয়েছে। যেখানে মাধুরী দীক্ষিতের 'আজা নাচলে' গানে তাঁরই স্টাইল নকল করে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে। ভিডিয়োটি নিজের বাড়িতেই শ্যুট করেছেন খুশবু। তাঁর পিছনে মাধুরীর নাচের ভিডিয়োটি টেলিভিশনের পর্দায় চলতে দেখা যাচ্ছে। খুশবু লিখেছেন, তাঁর মা-ই ভিডিয়োটি ক্যামেরাবন্দি করেছেন।

আরও পড়ুন-আদৃতের সিনেমা ‘পাগল প্রেমী’র রিমেক এবার পঞ্জাবিতে, নায়ক-নায়িকাও আপনাদের ভীষণ চেনা, কারা জানেন?

ভিডিয়োর নিচে নেটনাগরিকদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। বেশিরভাগ নেটনাগরিকই খুশবুর প্রশংসায় পঞ্চমুখ। অনেকেই লিখেছেন, ‘অল রাউন্ডার ফৌজি।’ কেউ আবার তিনি কেন সেনবাহিনীর চাকরি ছেড়েছেন সেবিষয়ে প্রশ্ন করেছেন। যদিও খুশবু পাটানি ঠিক কী কারণে সেনাবাহিনীর চাকরি ছেড়েছেন সেবিষয়টি নিয়ে তিনি কখনও মুখ খোলেননি। জানা যায়, দীর্ঘ ১২ বছর সেনাবাহিনীতে থাকার পর অবসর গ্রহণ করেছেন খুশবু।

প্রসঙ্গত, খুশবু পাটানি বরেলির বিবিএল পাবলিক স্কুলে পড়াশোনা করেন। পরে তিনি ডিআইটি স্কুল অফ ইঞ্জিনিয়ারিং থেকে ইলেকট্রনিক্স অ্য়ান্ড কমিউনিকেশনে ডিগ্রি অর্জন করে। এরপর সরকারি পরীক্ষায় উর্ত্তীণ হয়ে ভারতীয় সেনাবাহিনীতে লেফটেন্যান্ট হিসাবে কাজ শুরু করেন খুশবু। গত এপ্রিলে সেনাবাহিনীকে থাকাকালীন বেশকিছু ছবি পোস্ট করে খুশবু লিখেছিলেন ‘আমার সেনা জীবনের কিছু ঝলক। আমার পুরো যৌবন সেনাবাহিনীতেই কেটে গেল।’

খুশবু পাটানির ইনস্টাগ্রাম বায়ো বলছে, তিনি বর্তমানে একজন পুষ্টিবিদ ও ফিটনেস ট্রেনার হিসাবে কাজ করছেন। প্রসঙ্গত দিশা ও খুশবুর এক ভাইও রয়েছে। নাম সূর্যংশ পাটানি। 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 10 ওভার শেষে Afghanistan-র স্কোর 64/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.