বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্বশুর যখন দাদা! রাধে ছবিতে জ্যাকি শ্রফের বোনের ভূমিকায় দিশা পাটনি
দিশা পাটনি ও জ্যাকি শ্রফ
দিশা পাটনি ও জ্যাকি শ্রফ

শ্বশুর যখন দাদা! রাধে ছবিতে জ্যাকি শ্রফের বোনের ভূমিকায় দিশা পাটনি

  • টাইগার শ্রফের চর্চিত প্রেমিকাকে এবার দেখা যাবে জ্যাকি শ্রফের বোনের চরিত্রে!

টাইগার-দিশার প্রেম সম্পর্ক বলিউডের ওপেন সিক্রেট। নিজেদের সম্পর্কে এই প্রেমিক যুগল শিলমোহর না দিলেও তাঁদের ভালোবাসার কাহিনি কারুর অজানা নয়। সেই সূত্রে দিশার হবু শ্বশুর মশাই জ্যাকি শ্রফ। তবে প্রথমবার পর্দায় দাদা-বোনের চরিত্রে দেখা যাবে এঁদের। সলমন খানের আসন্ন ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দিশার দাদার চরিত্রে অভিনয় করতে চলেছেন টাইগার শ্রফ, তেমনটাই বলছে হিন্দুস্তান টাইমসের এক্সক্লুসিভ রিপোর্ট। 

তবে এই প্রথমবার দিশা-জ্যাকি এক ছবিতে কাজ করছেন তেমন নয়, এর আগে ভারত (২০১৯) ছবিতে অভিনয় করলেও স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি তাঁদের। তবে রাধে ছবিতে একাধিক দৃশ্যে একসঙ্গে দেখা যাবে দিশা-জ্যাকি শ্রফকে। সেই সুবাদে অফ-স্ক্রিনেও লম্বা সময় কাটিয়েছেন তাঁরা। রাধে টিমের ঘনিষ্ঠ সূত্রে খবর, এই অ্যাকশন ছবিতে দাদা-বোনের ভূমিকায় অভিনয় করছেন দিশা পাটনি-জ্যাকি শ্রফ। সেই সূত্রে একাধিক দৃশ্যে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

সম্প্রতি মলদ্বীপে ছুটি কাটাতে হাজির হয়েছিলেন দিশা। সেখানেই হাজির ছিলেন টাইগারও। একসঙ্গে কোনও ছবি পোস্ট না করলেও, তাঁরা যে নতুন বছরকে একত্রেই স্বাগত জানিয়েছেন তা সকলেই আন্দাজ করে নিয়েছেন দুজনের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে।

রাধে দ্য মোস্ট ওয়ান্টেড ভাই পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভু দেবা। সব কিছু ঠিকঠাক থাকলে ইদে মুক্তি পাবে এই ছবি। জানা গিয়েছে ইতিমধ্যেই ছবির ডিজিট্যাল রাইট, মিউজিক্যাল রাইট, ডিস্ট্রিবিউশন রাইট জি স্টুডিওকে ২৫০ কোটি টাকায় বিক্রি করে দিয়েছেন সলমন।

বন্ধ করুন