বাংলা নিউজ > বায়োস্কোপ > Disha Patani: ‘ইদে তো এইসব জ্ঞান মনে থাকে না', দিওয়ালিতে বাজি না ফাটানোর কথা বলতেই ট্রোলড দিশা
দিশা পাটানি (ছবি-ইনস্টাগ্রাম)
দিশা পাটানি (ছবি-ইনস্টাগ্রাম)

Disha Patani: ‘ইদে তো এইসব জ্ঞান মনে থাকে না', দিওয়ালিতে বাজি না ফাটানোর কথা বলতেই ট্রোলড দিশা

  • 'নিজে আগে মাংস খাওয়া ছাড়ুন, তারপর এই সব কথা বললেন', দিশার দিওয়ালির বার্তা না-পসন্দ নেটিজেনদের একাংশের। 

আলোর উত্সব চারিদিকে আনন্দের আবহ। তবে সোশ্যাল মিডিয়ায় পান থেকে চুন খসলেই ট্রোলারদের হাত থেকে রেহাই-এর জো নেই তারকাদের। দিওয়ালির শুভেচ্ছা জানিয়ে চরম ট্রোলিং-এর মুখে পড়তে হল দিশা পাটানিকে। বৃহস্পতিবার দিশা দিওয়ালির শুভেচ্ছা জানাতেই সোশ্যাল মিডিয়ায় রে রে করে উঠল নেটিজেনরা। ভাবছেন ব্যাপারটা কী? 

আসলে এদিন জিমে ওয়ার্ক আউট করবার একটি ভিডিয়ো পোস্ট করে দিওয়ালির শুভেচ্ছা জানান দিশা। সেখানে বাজি না ফাটানোর পরামর্শ দেন দিশা। তিনি লেখেন, ‘শুভ দিওয়ালি, পশুদের প্রতিও একটু সহৃদয় হন’। সোজাসুজি না বলে এদিন ঘুরিয়ে পশুদের উপর সদয় হওয়ার কথা বলেন টাইগারের বান্ধবী। নেটিজেনদের একাংশের অভিযোগ হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে ইচ্ছাকৃতভাবে আঘাত হানার জন্যই এই পোস্ট। কেউ কেউ তো দিশার এই পোস্টের পিছনের লজিকই বুঝে উঠতে পারেননি। জিমে ওয়ার্ক আউট করবার ভিডিয়োর সঙ্গে দিওয়ালির কী যোগ রয়েছে সেই প্রশ্নও তুলেছেন কেউ কেউ। 

অনেকে কটাক্ষের সুরে বলেছেন পশুদের প্রতি যখন তাঁর এতোই দরদ তখন নায়িকার অবিলম্বে উচিত নন-ভেজিটেরিয়ান খাবার ত্যাগ করা, পাশাপাশি লক্ষ লক্ষ টাকার লেদারের ব্যাগ, বেল্ট ব্যবহারও না করা। কেউ কেউ মনে করিয়েছেন, ইদের শুভেচ্ছা জানানোর সময় কেন দিশার পশুপ্রেম জেগে উঠে না।

এর আগেও দিওয়ালির শুভেচ্ছা পোস্টের জেরে রোষের মুখে পড়তে হয়েছে দিশাকে। লেহেঙ্গার সঙ্গে নামী কোম্পানির ব্রা পরে দিওয়ালির শুভেচ্ছা বিনিময় করার জেরে নীতি পুলিশদের হুমকির মুখে পড়েছিলেন দিশা। 

বন্ধ করুন