বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya-Dibyojiti: দিতিপ্রিয়ার রূপসাগরে ডুব দিব্যজ্যোতির! ‘রানিমা’র মনের মানুষের খোঁজ সম্পূর্ণ?
টলিপাড়ার নতুন জুটি

Ditipriya-Dibyojiti: দিতিপ্রিয়ার রূপসাগরে ডুব দিব্যজ্যোতির! ‘রানিমা’র মনের মানুষের খোঁজ সম্পূর্ণ?

 টেলিপাড়ার নতুন জুটি দিতিপ্রিয়া-দিব্যজ্যোতি। দিতিপ্রিয়ার মনের মানুষ কেমন? 

টেলিপাড়ার 'মোস্ট ওয়ান্টেড মুন্ডা' তিনি। সিরিয়ালের গল্পেই তাঁকে নিয়ে চার নায়িকার টানাটানি! তবে দীপা নয়, এবার ডক্টর সূর্য মানে দিব্যজ্যোতি ডুব দিলেন দিতিপ্রিয়ার রূপসাগরে! প্রেমের এই আগুন কিন্তু দু-তরফা! না, ঘাবড়ে যাবেন না। বাস্তবে প্রেম করছেন না দিতিপ্রিয়া-দিব্যজ্যোতি।  আসলে খুব শীঘ্রই এই জুটিকে দেখা যাবে একটি মিউজিক ভিডিয়োয়। ‘দেখেছি রূপসাগরে মনের মানুষ’, এই বহুল প্রচলিত গানটি নতুন আঙ্গিকে এই প্রজন্মের কাছে পরিবেশন করতে চলেছে প্রযোজনা সংস্থা এসভিএফ। আর সেই মিউজিক ভিডিয়োতেই দিতিপ্রিয়ার মনের মানুষ দিব্যজ্যোতি। 

সম্প্রতি মুক্তি পেয়েছে পরিচালক অতনু বসুর ‘অচেনা উত্তম’। উত্তম কুমারকে ঘিরে তৈরি এই ছবিতে সাবিত্রী চট্টোপাধ্যায়ের চরিত্রে দেখা গিয়েছে দিতিপ্রিয়াককে। আসলে ছোটপর্দার রানিমা, প্রতিনিয়ত নিজেকে ভাঙছেন আর গড়ছেন চরিত্রের প্রয়োজনে। কখনও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘খুকু’, কখনও আবার ‘রুদ্রবীণার অভিশাপ’ সিরিজের ‘সাজ’- সব চরিত্রেই একদম মানানসই ‘রানিমা’। 

দিব্যজ্যোতির সঙ্গে কাজের কেমন অভিজ্ঞতা? এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘ছোটপর্দায় অভিনয়ের সূত্রে দিব্যজ্যোতির সঙ্গে আলাপ ছিলই। যথেষ্ট জনপ্রিয় মুখ। এ বার কাজ করলাম একসঙ্গে। বেশ লাগল।’ 

‘দেখেছি রূপসাগরে মনের মানুষ’ গানটি গেয়েছেন ওপার বাংলার জনপ্রিয় শিল্পী মাহতিম সাকিব। ‘তাকে অল্প কাছে ডাকছি’ গেয়ে ইতিমধ্যেই এবাংলার মানুষের মন জয় করছেন এই তরুণ শিল্পী। কেমনভাবে এই গানের মিউজিক ভিডিয়ো ফুটে উঠবে? অসম্পূর্ণ প্রেমের আখ্যান ধরা পড়বে এই গানে। অভিনেত্রী জানালেন, ‘আমাদের জীবনের অধরা ভালোবাসার মানুষ থাকেন। সেই ভালোবাসা পূর্ণতা পায় না, তবে মন থেকে কিন্তু মুছে যায় না। বরং নারী সংগোপনে সেই মনের মানুষকে লালন করে এগিয়ে যায়। আমি তেমনই এক মেয়ে।’

আর দিতিপ্রিয়া? তাঁর জীবনে প্রেম এসেছে? মুচকি হেসে জবাব, ‘প্রেম থাকলে বিরহ আসবে জানি। সেটা একদম ভালোলাগে না। আমি প্রত্যেক মানুষের সঙ্গে গভীরভাবে মিশি। আর তারা সরে গেলে প্রচণ্ড ব্যাথা পাই। সেই ভয়েই আজ পর্যন্ত প্রেম হল না’। 

 

বন্ধ করুন