বাংলা নিউজ > বায়োস্কোপ > সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া
দিতিপ্রিয়া ও বিশ্বাবসু
দিতিপ্রিয়া ও বিশ্বাবসু

সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া

  • কার ওপর ক্রাশ দিতিপ্রিয়ার? আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। 

টলিপাড়ায় নতুন জুটির সম্পর্কের গুঞ্জন। টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ও বিশ্বাবসু বিশ্বাসের বন্ধুত্ব নাকি অনেকটাই গভীর এমনই খবর চাউর হয়েছিল। অনস্ক্রিন দিদিমা ও নাতির সম্পর্ক নিয়ে জোরদার আলোচনা চলছিল নেটিজেনদের মধ্যে। 

সামাজিক মাধ্যমে তাঁদের ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। তবে সব জল্পনা উড়িয়ে, নামী এক সংবাদ মাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। তিনি জানিয়েছেন, আপাতত তিনি প্রেম করছেন না। সিঙ্গেল। তাঁকে জিজ্ঞেসা না করেই লেখা হয়েছে তিনি প্রেম করছেন। এটা বিরক্তিকর তাঁর কাছে। বিশ্বাবসু অভিনেত্রীর পারিবারিক বন্ধু। ওর প্রেমিকা তথা অর্কজার সঙ্গেও কথা হয় অভিনেত্রীর। কিন্তু কেন প্রেম করছেন না দিতিপ্রিয়া, সেই প্রশ্নের উত্তরে অষ্টাদশী অভিনেত্রী জানিয়েছেন, মনের মতো কাউকে তিনি পাননি এখনো তাই। 

আগের এক সাক্ষাৎকারে কার ওপর ক্রাশ দিতিপ্রিয়ার? তিনি নিজেই খোলসা করেছিলেন। অভিনেতা রবার্ট প্যাটিনসন এবং ক্রিকেটার শুভমন গিলের প্রতি ভাললাগা রয়েছে তাঁর।

যদিও দিতিপ্রিয়া ও বিশ্বাবসুর সোশ্যাল মিডিয়াতেও উঁকি মারলেই দুজনের খুনসুটির ছবি নজরে পড়ে। সেট এবং সেটের বাইরে দুজনের খুনসুটি বন্ধুত্বের ছবি নজরে আসে। 

বন্ধ করুন