বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওম শান্তি ওম’-এর দীপিকা পাড়ুকোন হয়ে উঠলেন দিতিপ্রিয়া, প্রেমে পড়ল নেটপাড়া

মাস কয়েক আগেই রানি মা-র খোলস ছেড়ে বেরিয়ে এসেছেন দিতিপ্রিয়া রায়। ‘করুণাময়ী রাণী রাসমণি’তে রানি মা-র প্রয়াণের পর আসন্ন প্রোজেক্টের কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। যদিও সামাজিক মাধ্যমে দারুণ অ্যক্টিভ অভিনেত্রী। রোজই নতুন নতুন অবতারে ধরা দিচ্ছেন। সদ্য গাউন পরে একটি ফটোশ্যুটের রিল ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। 

গোলাপি স্লিভলেস গাউনের সঙ্গে লম্বা চুল। কানে ঝোলা দুল পরে ‘ওম শান্তি ওম’ ছবির ‘ম্যায় আগর কহুঁ’ গানের সঙ্গে ফটোশ্যুট করেছেন দিতিপ্রিয়া। ঠিক কী দীপিকা পাড়ুকোন? নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ লিখেছেন, ‘আপনাকে দেখতে কী সুন্দর লাগছে’। আবার কেউ কমেন্টে লিখেছেন, ‘দিদি তুমিই আমার ক্রাশ’।

‘Hoichoi Season 5’-র ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’এর ওয়েব সিরিজের নাম রাখা হয়েছে বাদ্যযন্ত্রের নাম অনুসারেই। তবে এখন আর বিক্রম-রূপসা একা নয়, তাঁদের সঙ্গে থাকবে নাদের ও সাজ। অর্থাৎ সৌরভ দাস ও দিতিপ্রিয়া রায়। তবে ‘রুদ্রবীণার অভিশাপ’ দিয়েই ওয়েব ডেবিউ হতে চলেছে দিতিপ্রিয়ার।

পাশাপাশি, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’ ছবিতে অভিনয় করছেন তিনি। ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ের চরিত্রে দেখা যাবে তাঁকে। পরিচালক সৌভিক কুণ্ডুর পরের প্রোজেক্ট 'আয় খুকু আয়'। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করবেন 'বুম্বাদা'।

 

 

বন্ধ করুন