বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy on Daakghar: ৪০ ডিগ্রিতে শ্যুটিং করেছেন মঞ্জরীরা! ডাকঘরের কোন অজানা খবর জানালেন দিতিপ্রিয়া?

Ditipriya Roy on Daakghar: ৪০ ডিগ্রিতে শ্যুটিং করেছেন মঞ্জরীরা! ডাকঘরের কোন অজানা খবর জানালেন দিতিপ্রিয়া?

ডাকঘরের কোন অজানা খবর জানালেন দিতিপ্রিয়া?

Ditipriya Roy on Daakghar: মাঝে বেশ শোরগোল পড়েছিল টলি পাড়ায়। অনেকেই ভেবেছিলেন দিতিপ্রিয়া এবং সুহোত্র বুঝি প্রেম করছেন! পরে জানা গেল সেটা তাঁদের কাজের প্রচার ছিল। এবার সেই কাজ অর্থাৎ ডাকঘরের অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী।

মাঝে তো টলি পাড়ায় জোর গুঞ্জন উঠেছিল নতুন প্রেমের। অনেকেই ভেবেছিলেন সুহোত্রর সঙ্গে বুঝি দিতিপ্রিয়া প্রেম করছেন। সোশ্যাল মিডিয়ায় তাঁদের একসঙ্গে একাধিক ছবিতে দেখে অনেকেই এমন ভেবে ফেলেছিলেন। কিন্তু পরে জানা গেল না, সেটা আদতে তাঁদের আগামী কাজের প্রচার ছিল। সদ্যই মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ, ডাকঘর। এখানেই মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে তাঁদের। সহজ, সরল মেঠো প্রেমের গল্প এবং তাঁদের অভিনয় সকলেরই মন জয় করে নিয়েছে। হাগদা গ্রামের এই নিপাট ভালো, নিষ্পাপ প্রেমের গল্প, ওদের জীবনের নানা ওঠা পড়ার কথা এখানে উঠে এসেছে। এবার এই সিরিজে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল সেটাই জানালেন অভিনেত্রী।

ডাকঘর সিরিজের শ্যুটিং হয়েছিল বর্ধমান থেকেও ৩০ কিলোমিটার দূরে ওড়গ্রামে। এই অজপাড়া গাঁ-টাই হয়ে উঠেছিল পর্দার হাগদা। সেখানে ৪০ ডিগ্রি গরমের মধ্যে শ্যুটিং করার অভিজ্ঞতা কেমন ছিল? জানালেন দিতিপ্রিয়া।

মঞ্জরী, থুড়ি দিতিপ্রিয়া জানালেন, 'এই সিরিজের শ্যুটিং অনেকটা যেন রোলার কোস্টার রাইডের মতো। গোটা শ্যুটিং জুড়ে অনেক ছোট ছোট অভিজ্ঞতা সঞ্চয় করেছি। নানা স্মৃতি জড়িয়ে আছে এই ছবির সঙ্গে।' অভিনেত্রী এই সিরিজের বিষয়ে আরও জানান, 'ডাকঘর আমায় অনেক ভালো বন্ধু দিয়েছে। ইন্ডাস্ট্রিতে আমার বন্ধু সংখ্যা ভীষণই কম। পার্টি ইত্যাদি পছন্দ করি না। ডাকঘরের শ্যুটিং করার সময় অনেক বন্ধু হয়। এই গ্রামের রাস্তা ভীষণ খারাপ, মেকআপ ভ্যান ঢুকতো না। কিন্তু তা সত্বেও সবাই দারুন উৎসাহ নিয়ে কাজ করতেন। অনেক প্রতিকূলতা ছিল, রোদ, গরম, বৃষ্টির মধ্যে প্ল্যান অনুযায়ী শট নেওয়া যায়নি। কিন্তু যাই হোক না কেন দর্শকরা এখন পছন্দ করছেন এই সিরিজ।'

এই নতুন ওয়েব সিরিজে একদম সাদামাটা বেশে ধরা দিয়েছেন ছোটপর্দার প্রাক্তন 'রানি মা।' সুহোত্রর অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন কেবলই ডাকঘরের আলোচনা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর ধ্রুপদী শিল্পে বিমান নিরাপত্তার শিক্ষা, তুমুল ভাইরাল এয়ার ইন্ডিয়ার ভিডিয়ো ব্যালকনি থেকে ড্রয়িং রুমের আনাচ-কানাচ, চলুন ঘুরে দেখি স্বস্তিকার মুম্বইয়ের বাড়ি বিয়ে হতেই বউকে ভয় পাচ্ছেন প্রসূন! দিদি নম্বর ১-এ পিয়ালি বললেন, ‘বাইরে বাঘ…’ লোকসভা ভোটে মোদীদের সঙ্গে হাত মেলাচ্ছে তামিলনাড়ুর TMC!মানিলা কংগ্রেস এবার NDAতে বড় সভা নয় ৩ মার্চ সন্দেশখালিতে ব্রিগেডের প্রস্তুতি সভা করবে তৃণমল দাদাগিরির মঞ্চে জ্যাকসনের মুন ওয়াক সৌরভের, সচিনের সঙ্গে তুলনা শুনে বললেন কী? WTC Points Table 2023-25: রাঁচি টেস্ট জিতে লাভবান হল ভারত, তলিয়ে গেল ইংল্যান্ড দারিদ্র্য কমে ৫ শতাংশে ঠেকেছে, সরকারি রিপোর্টের ভিত্তিতে দাবি নীতি আয়োগ প্রধানের ঘোমটা দিয়ে অভিযোগ জানাচ্ছে, তার পর সিগারেট খাচ্ছে: সওকত মোল্লা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.