বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy: ‘সরস্বতী পুজোয় আজ পর্যন্ত কোনও প্রেম হল না’, আক্ষেপ ‘রানিমা’ দিতিপ্রিয়ার

Ditipriya Roy: ‘সরস্বতী পুজোয় আজ পর্যন্ত কোনও প্রেম হল না’, আক্ষেপ ‘রানিমা’ দিতিপ্রিয়ার

বাগদেবীর আরাধনায় ব্রতী ‘রানিমা’ দিতিপ্রিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)

সরস্বতী পুজো, প্রেম আর স্কুলজীবনের নস্টালজিয়া… কী বলছেন কলেজ পড়ুয়া এই অভিনেত্রী?

সরস্বতী পুজো মানেই হলুদ শাড়ি, আর সকালবেলা স্নান সেরে সেজেগুজে পুজোর অঞ্জলি। আম বাঙালির মতো তারকারাও আজ ব্যস্ত বাগদেবীর আরাধনায়। বাদ নেই দিতিপ্রিয়াও। ছোটপর্দার রানিমা শত ব্যস্ততার মধ্যেও বছরের এই দিনটা বাড়ির জন্য সময়বার করে নেন, কারণ প্রত্যেক বছর দিতিপ্রিয়ার বাড়িতে বেশ বড় করেই সরস্বতী পুজোর আয়োজন করা হয়। গত চার বছরে পুজোর বহর আরও খানিকটা বেড়েছে, রানিমার পুজো বলে কথা। কেমনভাবে এই দিনটা কাটে দিতিপ্রিয়ার?

এক সাক্ষাত্কারে দিতিপ্রিয়া জানিয়েছেন, এদিন পুজোর যাবতীয় আয়োজন মূলত অভিনেত্রীর মা'ই করেন, তবে হাত গুটিয়ে বসে না থেকে, হাতে হাতে মায়ের হয়ে পুজোর জোগাড় করে দেন দিতিপ্রিয়া। এরপর নিয়ম মেনে উপোস করে থেকে অঞ্জলি দেন। এদিন পরিবারের সদস্যদের পাশাপাশি ইন্ডাস্ট্রির বন্ধুরাও ভিড় জমান দিতিপ্রিয়ার বাড়িতে, সবাইকে নিয়ে হই-হুল্লোড় করে কাটে দিন।

একাদশ-দ্বাদশ শ্রেণিতে পাঠভবনে পড়েছেন দিতিপ্রিয়া, তাই তাঁর স্কুলে পুজো হয় না। তাই স্কুলের পুজো ওই দু-বছর খুব মিস করেছেন দিতিপ্রিয়া, তবে বাড়ির পুজোর আনন্দ দিয়ে এই শূন্যতা পূরণ করেছেন। সরস্বতী পুজো মানেই বাঙালির ভ্যালেন্টাইন্স ডে। কিন্তু দুঃখের বিষয় হল অষ্টাদশী দিতিপ্রিয়ার সরস্বতী পুজোয় প্রেমটাই হল না! কেন হল না? অভিনেত্রী আফসোসের সুরে বললেন, ‘কী করব বলুন, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে, ওরকম র‍্যান্ডম ভাবে কাউকে যে ভালই লাগে না আমার’। 

 

বন্ধ করুন