বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘একা বাবা’র লড়াইটা ‘একা মা’-এর থেকেও বেশি! ‘আয় খুকু আয়’ প্রসঙ্গে দিতিপ্রিয়া
আসছে আয় খুকু আয় টাইটেল ট্র্যাক

‘একা বাবা’র লড়াইটা ‘একা মা’-এর থেকেও বেশি! ‘আয় খুকু আয়’ প্রসঙ্গে দিতিপ্রিয়া

  • শীঘ্রই মুক্তি পাবে ছবির টাইটেল ট্র্যাক।

পরিচালক শৌভিক কুণ্ডুর দ্বিতীয় ছবি ‘আয় খুকু আয়’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে এক্কেবারে ছাপোষা নিম্নবিত্ত বাবার চরিত্রে। আর তাঁর মেয়ের ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া রায়। শীঘ্রই মুক্তি পাবে ছবির টাইটেল ট্র্যাক। পর্দার বাইরেও ‘পর্দার মেয়ে’ দিতিপ্রিয়াকে নাকি আদরে-শাসনে সামলান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

পর্দার বাইরে প্রসেনজিৎকে ‘বুম্বা মামু’ বলে ডাকেন সকলের প্রিয় রানিমা দিতিপ্রিয়া। তাঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? সেই সম্পর্কে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, শ্যুটের আগে অনেক কথা শুনেছিলেন তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে। সেই নিয়ে একটু চাপেও ছিলেন। তবে একসঙ্গে কাজ করতে গিয়ে সম্পূর্ণ আলাদা অভিজ্ঞতা হয়েছে তাঁর। দিতিপ্রিয়ার কথায়, সব পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেন তিনি। সহ-অভিনেতাদের এক বারের জন্যও বুঝতে দেন না, তিনি অত বড় মাপের তারকা। আরও পড়ুন: আয় খুকু আয়: নতুন বছরে ‘টেকো’ নির্মল ও তাঁর খুকুর গল্প নিয়ে হাজির প্রসেনজিৎ-দিতিপ্রিয়া

ছবির প্রচারে দিতিপ্রিয়াকে ‘আমার মেয়ে’ বলে সম্বোধন করতে দেখা গিয়েছে বুম্বাদাকে। অভিনেত্রীর কথায়, শ্যুটিং চলাকালীন তাঁর খিদে পেলে অথবা মেজাজ খারাপ হলে সবার আগে টের পেতেন পর্দার বাবা ‘নির্মল মণ্ডল’। দুজনের বেশ বোঝাপড়া ছিল সেটে।

এক গ্রাম্য বাবা-মেয়ের গল্প শোনাবে ‘আয় খুকু আয়’। অভাবের সংসার দুজনের, একা-বাবা কেমনভাবে বাবা-মা উভয়ের দায়িত্ব পালন করে একা হাতে বড় করে তুলছে সমাজের গঞ্জনা সহ্য করে তাই উঠে আসবে ছবিতে। 

দিতিপ্রিয়া মনে করেন, একা মায়ের থেকেও এক বাবার লড়াই বেশি কঠিন। মায়ের সঙ্গে বিশেষ করে মেয়েরা অনেক কথা, অনেক অনুভূতি ভাগ করে নিতে পারে। কিন্তু বাবার সঙ্গে খানিকটা বলা মুশকিল মেয়েদের। তবে ‘আয় খুকু আয়’ ছবিতে নাকি এই অসম্ভবকেই সম্ভব করে দেখাবেন এক একা বাবা। ছবির সংগীতের দায়িত্বভার সামলেছেন রণজয় ভট্টাচার্য। প্রসেনজিৎ-দিতিপ্রিয়া রায়-রফিয়াত রশিদ মিথিলা অভিনীত ‘আয় খুকু আয়’ মুক্তি পাচ্ছে ২৭ মে।

বন্ধ করুন