বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy: শাহরুখের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে রানিমার ধামাকেদার নাচ! দিতিপ্রিয়ায় মুগ্ধ গোবিন্দা
ছাইঁয়া ছাঁইয়া গানে দিতিপ্রিয়ার নাচ (ছবি সৌজন্যে-ইউটিউব)
ছাইঁয়া ছাঁইয়া গানে দিতিপ্রিয়ার নাচ (ছবি সৌজন্যে-ইউটিউব)

Ditipriya Roy: শাহরুখের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে রানিমার ধামাকেদার নাচ! দিতিপ্রিয়ায় মুগ্ধ গোবিন্দা

  • ডান্স বাংলা ডান্সের মঞ্চ কাঁপাবেন রানিমা। ঝলক সামনে আসতেই ভাইরাল। 

কমলা-কালো ঘাঘরা চোলি, জাঙ্ক জুয়েলারিতে সেজে শাহরুখ খানের ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে নাচছেন রানিমা! এই দৃশ্যের সাক্ষী থাকবে গোটা বাংলা। যার ঝলক ইতিমধ্যেই সামনে এসেছে। গত মাসেই করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে পথচলা শেষ হয়েছে দিতিপ্রিয়ার। এখন তাঁর ইমেজ ভাঙার পালা। ছোটপর্দায় এখনি ডেলি সোপে না ফিরলেও টেলিভিশন থেকে দূরে থাকছেন না অভিনেত্রী। চলতি সপ্তাহে জি বাংলার পর্দায় ফের হাজির হচ্ছেন দিতিপ্রিয়া। ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা যাবে তাঁকে। 

অভিনয়ের পাশাপাশি নাচতেও দারুণ ভালোবাসেন দিতিপ্রিয়া, তবে এর আগে আইটেম গানে দিতিপ্রিয়াকে নাচতে দেখেনি তাঁর অনুরাগীরা। মাত্র কয়েক সেকেন্ডের টিজারেই তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী। দিতিপ্রিয়ার নাচের পাশাপাশি তাঁর বনজারা লুকও বেশ নজরকাড়া। 

বলিউডের ইতিহাসের সুপার হিট গান 'ছাঁইয়া ছাঁইয়া'। 'দিল সে' ছবির এই গানে চলন্ত ট্রেনের উপরে শাহরুখ খানের সঙ্গে নেচে আলোড়ন তুলেছিলেন মালাইকা আরোরা। এই গান যখন তৈরি হয় দিতিপ্রিয়ার তখন জন্মও হয়নি!  ডান্স বাংলা ডান্সের বিচারকরাও এদিন মুগ্ধ দিতিপ্রিয়ার নাচে। গোবিন্দা তো বলেই ফেললেন, ‘আপনাকে দেখে ডান্সার মনে হয় না শুধু, মন হয় আপনি একজন স্টার’। এদিন 'ছাঁইয়া ছাঁইয়া' গানে দিতিপ্রিয়ার সঙ্গে স্টেপ ম্যাচ করতে দেখা যাবে আবির-বিক্রমদেরও। 

দিতিপ্রিয়া ছাড়াও আগামী ২৮ ও ২৯শে অগস্ট সম্প্রচারিত হতে চলা এই বিশেষ পর্বে পারফর্ম করবেন জি বাংলা পরিবারের একঝাঁক সদস্য। ‘অপরাজিতা অপু’র দীপু (রোহন ভট্টাচার্য), ‘কৃষ্ণকলি’র নিখিল (নীল ভট্টাচার্য), ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের রাধিকা (স্বস্তিকা) এবং ‘মিঠাই’ সিরিয়ালের সোম (ধ্রুব সরকার)-কে পারফর্ম করতে দেখা যাবে। 

বন্ধ করুন