বাংলা নিউজ > বায়োস্কোপ > Ditipriya Roy: গঙ্গার পাড়ে সক্কাল সক্কাল প্রেমে মজে দিতিপ্রিয়া, সামনে এল ছবি, প্রেমিকের দেখা মিলল?

Ditipriya Roy: গঙ্গার পাড়ে সক্কাল সক্কাল প্রেমে মজে দিতিপ্রিয়া, সামনে এল ছবি, প্রেমিকের দেখা মিলল?

দিতিপ্রিয়া রায়

নিজের ইনস্টাগ্রামে দিতিপ্রিয়া রায় যে ছবি পোস্ট করেছেন, সেটা গঙ্গার ঘাটের। সামনে বাঁধা দুটো নৌকা দেখা যাচ্ছে। গঙ্গার পাড়ে দুটো ছোট মাটির মাটির ভাঁড় চা রাখা রয়েছে। ক্যাপশানি পর্দার 'রানি' লিখেছেন 'মর্নিং ডেট'। কিন্তু কার সঙ্গে ডেটে গিয়েছেন দিতিপ্রিয়া রায়? 

‘নদীর ঘাটের কাছে, নৌকা বাঁধা আছে/ নাইতে যখন যাই, দেখি সে জলের ঢেউয়ে নাচে।’ খানিকটা হয়ত এমনই অনুভূতি হচ্ছিল অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের। যখন তিনি মর্নিং ডেটে গিয়েছিলেন। সক্কাল সক্কাল প্রেম করার কথা নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দিতিপ্রিয়া। অনুরাগীদের জানিয়েছেন নিজের মনের ঠিকানা।

নিজের ইনস্টাগ্রামে দিতিপ্রিয়া রায় যে ছবি পোস্ট করেছেন, সেটা গঙ্গার ঘাটের। সামনে বাঁধা দুটো নৌকা দেখা যাচ্ছে। গঙ্গার পাড়ে দুটো ছোট মাটির মাটির ভাঁড় চা রাখা রয়েছে। ক্যাপশানি পর্দার 'রানি' লিখেছেন 'মর্নিং ডেট'। কিন্তু কার সঙ্গে ডেটে গিয়েছেন দিতিপ্রিয়া রায়? এই উত্তরটা অবশ্য এখন অনেকেই জানেন। দিতিপ্রিয়ার মায়ের আদরের 'রিভুবাবু'র সঙ্গে।

আরও পড়ুন-রিভুর আগে ইন্ডাস্ট্রিরই একজনের সঙ্গে সিরিয়াস সম্পর্কে ছিলেন দিতিপ্রিয়া, কে সেই প্রাক্তন প্রেমিক?

দিতিপ্রিয়া রায়ের ইনস্টা স্টোরি
দিতিপ্রিয়া রায়ের ইনস্টা স্টোরি

হ্যাঁ, দিতিপ্রিয়া যে প্রেম করছেন একথা তিনি নিজেই সকলকে জানিয়েছিলেন বেশকিছুদিন আগেই। নিজের প্রেমের কথা জানিয়ে প্রেমিকের সঙ্গে ছবি পোস্ট করে দিতিপ্রিয়া লিখেছিলেন, ‘হ্যাঁ, আমরা প্রেম করছি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চাই না’। তবে দিতিপ্রিয়া একটা কথা স্পষ্ট করেছিলেন, তাঁর বর্তমান প্রেমিক ইন্ডাস্ট্রির কেউ নন। এদিকে অভিনেত্রী না বললেই মেয়ের প্রেমিকের নাম ফাঁস করে বসেছিলেন তাঁর মা। হবু জামাইয়ের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘আদরের রিভুবাবু।’ তাতেই বোঝা গিয়েছিল, দিতিপ্রিয়ার বয়ফ্রেন্ডের ডাক নাম রিভু।

এদিকে বৃহস্পতিবার সকাল সকালও আরও একটা ছবি পোস্ট করেন দিতিপ্রিয়া। ক্যাপশানে লেখেন, ‘it is in the eyes, always in the eyes’ অর্থাৎ এটা সবসময় চোখেই থাকে। সঙ্গে ছবি তোলার ক্রেডিটে লাভ চিহ্ন দিয়েছেন। আর তাতেই স্পষ্ট ছবিটি ডেটে গিয়ে দিতিপ্রিয়া ভালোবাসার মানুষটিই তুলেছেন।

দিতিপ্রিয়ার ইনস্টাস্টোরি
দিতিপ্রিয়ার ইনস্টাস্টোরি

এদিকে সম্প্রতি নিবেদিতা অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে প্রেম নিয়ে মুখ খুলেছেন দিতিপ্রিয়া রায়। দিতিপ্রিয়া জানান, তাঁর বিয়ের এখনও অনেক দেরি, তাও প্রায় ৫-৬ বছর। তবে বিয়ের বিষয়ে 'দিতি'র সাফ কথা, ‘আমাকে যদি বিয়ে করতে হয় কোনওদিন, একেই (রিভু) করব, নাহলে করব না। আশাকরি, আমরা দুজনেই এই বিষয়ে দৃঢ় থাকতে পারব।’

তবে সেই সঙ্গে অভিনেত্রী আরও জানিয়েছেন, ‘তবে হ্যাঁ, এটা আমার প্রথম প্রেম নয়। এর আগেও আমার জীবনে প্রেম এসেছিল। তবে সেটা থাকেনি। সেটা হয়ত, একপক্ষ ছিল বা কোনওভাবে হয়নি। তবে সেটাও যে বাচ্চা বাচ্চা প্রেম ছিল, এমনটাও নয়। সেটাও সিরিয়াস ছিল।'  দিতিপ্রিয়া আরও জানান, তাঁর আগের প্রেমিক ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গেই যুক্ত। সেই সম্পর্ক ভাঙার পর মানসিক চাপ কাটাতে তাঁর অনেক সময় লেগেছে।

তবে এর আগে অভিনেতা বিশ্ব বসু থেকে সুহত্র মুখোপাধ্যায়, একাধিক জনের সঙ্গে দিতিপ্রিয়ার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে। তবে এই নাম গুলির ক্ষেত্রে দিতিপ্রিয়ার সাফ বক্তব্য এদের সঙ্গে কোনওদিনই তাঁর প্রেমের সম্পর্ক ছিল না। 

বায়োস্কোপ খবর

Latest News

প্যারিস গেমসে ভারতের সম্ভাব্য পদকজয়ীরা কোথায় করলেন অনুশীলন? কত টাকা খরচ হল? ভিকি-তৃপ্তির ঘনিষ্ট দৃশ্যের চর্চার সঙ্গে বাড়ছে আয়!২দিনে কত ঘরে তুলল ব্যাড নিউজ 'SC-র প্রধান বিচারপতি বলেন, দ্রুত বিচার করতে হবে...', ডিএ মামলায় নয়া মোড় ফের আত্মহত্যার কালো ছায়া বিনোদন জগতে, বাড়ি থেকে দেহ উদ্ধার জনপ্রিয় পরিচালকের আজ কলকাতায় কী কী গাড়ি চলবে না? কোন কোন রাস্তায় ঘোরানো হবে গাড়ি? দেখে নিন আগেই ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 12 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 101/4 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল ২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.