বিবাহবিচ্ছেদের মামলা করলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া।
বিবাহবিচ্ছেদের মামলা করলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া।

নওয়াজউদ্দিনের বিরুদ্ধে একাধিক গুরুতর অভিযোগ, ডিভোর্সের মামলা স্ত্রী আলিয়ার

  • ই মেল ও হোয়াটসঅ্যাপ মারফৎ নওয়াজউদ্দিনকে গত ৭ মে নোটিশ পাঠানো হয়েছে।

একাধিক গুরুতর অভিযোগ এনে বিবাহবিচ্ছেদের মামলা রুজু করলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া। মামলায় তিনি খোরপোষের দাবিও করেছেন।

জি নিউজ-কে আলিয়ার আইনজীবী জানিয়েছেন, ই মেল ও হোয়াটসঅ্যাপ মারফৎ নওয়াজউদ্দিনকে গত ৭ মে নোটিশ পাঠানো হয়েছে। নোটিশে অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে একাধিক গুরুত্বপূর্ণ অভিযোগ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত সেই নোটিশের কোনও জবাব দেননি অভিনেতা। 

নওয়াজউদ্দিন ও আলিয়ার দাম্পত্যের মেয়াদ ১০ বছর। ২০১৭ সালে তাঁদের সম্পর্কে চিড় ধরেছে বলে জানা যায়। 

এবিপি নিউজ-কে আলিয়া বিবাহবিচ্ছেদের কারণ সম্পর্কে জানিয়েছেন, ‘শুধু একটি নয় নওয়াজের সঙ্গে আমার সম্পর্কের অবনতির পিছনে একাধিক গুরুতর কারণ রয়েছে। বিয়ের একবছরের মধ্যে ২০১০ সাল থেকেই আমাদের মধ্যে সমস্যা দেখা দেয়। এতদিন পর্যন্ত তবু সব সামলেছিলাম, কিন্তু এখন সবকিছু সীমা ছাড়িয়ে হাতের বাইরে চলে গিয়েছে।’ 

 

আরও পড়ুন:  'বোনের মৃত্যুতে ভেঙে পড়েছে মা',লকডাউনে দেশের বাড়িতে ফিরে কোয়ারেন্টাইনে নওয়াজ

তিনি জানিয়েছেন, দুই মাস আগেই নিজের নাম পরিবর্তন করে বিয়ের আগের নাম অঞ্জনা আনন্দ কিশোর পান্ডে করে নিয়েছেন। তিনি অঞ্জলি নামেও পরিচিত। 

সোমবার নওয়াজউদ্দিন জানান, উত্তর প্রদেশের বুধানা শহরে পারিবারিক বাড়িতে য়ে লকডাউনের কারণে তিনি আটকে পড়েছেন। তাঁর দাবি, কিছু দিন আগে তাঁর ছোটবোন ক্যানসারে মারা যাওয়ার পরে তাঁদের ৭১ বছর বয়েসি মায়ের দু’ বার উদ্বেগজনিত অ্যাটাক হয়। মায়ের শারীরিক অবস্থার অবনতির কথা জানতে পেরেই তিনি বুধানার বাড়িতে যাওয়ার পরিকল্পনা করেন।

উত্তর প্রদেশ সরকারের নির্দেশ মেনে আপাতত তাঁরা বাড়িতে কোয়ারেন্টাইনে রয়েছেন বলেও জানিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।

বন্ধ করুন