বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘স্তন দেখা যাচ্ছে’, ট্রোলের মুখে পড়ে সপাট জবাব দিব্যার-‘নিজেকে নিয়ে চিন্তিত নই'
দিব্যা আগারওয়াল
দিব্যা আগারওয়াল

‘স্তন দেখা যাচ্ছে’, ট্রোলের মুখে পড়ে সপাট জবাব দিব্যার-‘নিজেকে নিয়ে চিন্তিত নই'

  • ট্রোলারদের ফের একবার সপাটে জাবাব টিভি তারকা দিব্যা আগারওয়ালের। 

ট্রোলিংয়ের বিরুদ্ধে হামেশাই মুখ খুলতে দেখা যায় টেলিভিশন রিয়্যালিটি শো-এর ব্যক্তিত্ব দিব্যা আগারওয়ালকে।  আবারও তিনি সমস্ত ঘৃণ্য মন্তব্যের বিরুদ্ধে ট্রোলারদের তীব্র বার্তা দিয়েছেন। 

দিব্যা তাঁর সাম্প্রতিক একটি ইনস্টাগ্রাম ভিডিয়োতে কিছু ঘৃণ্য মন্তব্যের শিকার হয়েছিলেন। তবে প্রতিবারের মতো, তিনি অগ্রহণযোগ্য মন্তব্য গ্রহণ করতে পারেননি। তাই সামাজিক মাধ্যমে একটি কড়া বার্তা দিয়ে ট্রোলারদের খুঁজে বের করার সিদ্ধান্ত নিয়েছেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে কড়া বার্তা দিয়ে তিনি লিখেছেন, ‘লোকেরা আমার শেষ রিল ভিডিয়োতে নানা অপ্রীতিকর মন্তব্য করেছেন। সর্বশেষতম রিলে তাঁরা জিনিসগুলিকে একটি নির্দিষ্ট ভাবে দেখেছে। যখন আমি সেগুলো আপলোড করেছিলাম তখন এমন কিছুই দেখিনি.. আপনি কি মনে করছেন আমার স্তন দেখা যাচ্ছে বলে আমার ভিডিয়ো সরিয়ে ফেল উচিত? তাহলে আপনি ভুল, কারণ আমি চিন্তিত আপনার মতো বর্বরদের চারপাশের মহিলাদের কথা ভেবে’।

পরের স্টোরিতে দিব্যা লেখেন, ‘এই শব্দটি সেন্সর করা হয়েছে, যেন এটি প্রতিবেদন না হয় এবং দ্বিতীয়ত আমি কোনওভাবেই ক্ষতিগ্রস্থ হব না। আমি চাই মেয়েরা প্রত্যেকটা জবাব ফিরিয়ে দিক এবং প্রতিবার এই বর্বরগুলো নোংরা কথা বলার সময় তাঁদের চরম শিক্ষা দিক’।

দিব্য়ার ইনস্টাগ্রাম স্টোরি
দিব্য়ার ইনস্টাগ্রাম স্টোরি

এই প্রথমবার নয় এর আগেও দিব্যা সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের নোংরা ব্যবহারের ক্ষেত্রে সতর্ক করেছিলেন। এর আগে হাতে ফুলের তোড়া নিয়ে একটি ফটোশ্যুট সেরেছিলেন দিশা। সেখানেও ট্রোলের শিকার হয়েছিলেন তিনি। 

বর্তমানে বরুণ সুদকে ডেটিং করেন দিশা। দুজনের সম্পর্কের রসায়ন খুব ভালো।

বন্ধ করুন