বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের ছোট্ট ভক্ত থেকে সহ অভিনেত্রী, দিব্যা দত্তের 'ফ্যান মোমেন্ট'-এ মজল নেটপাড়া
সলমনের সঙ্গে 'ফ্যান' দিব্যা (বাঁ দিকে), 'বীরগতি' ছবিতে সলমনের সহ-অভিনেত্রী হিসেবে (ডান দিকে)।
সলমনের সঙ্গে 'ফ্যান' দিব্যা (বাঁ দিকে), 'বীরগতি' ছবিতে সলমনের সহ-অভিনেত্রী হিসেবে (ডান দিকে)।

সলমনের ছোট্ট ভক্ত থেকে সহ অভিনেত্রী, দিব্যা দত্তের 'ফ্যান মোমেন্ট'-এ মজল নেটপাড়া

  • সলমন খানের সঙ্গে নিজের 'ফ্যান মোমেন্ট' এর ছবি নেটপাড়ায় শেয়ার করলেন দিব্যা দত্ত।

সলমন খানের অনুরাগীর সংখ্যা বলিপাড়ার অন্দরেও যে দারুণ ভাবে ছড়ানো, সেকথার অকাট্য প্রমাণ বারবার পাওয়া গেছে। সদ্য ফের একবার পাওয়া গেল যখন বলি-অভিনেত্রী দিব্যা দত্ত 'টাইগার' এর সঙ্গে নিজের একটি ফ্যান মোমেন্ট-এর ছবি নেটপাড়ায় শেয়ার করলেন। ইন্সটাগ্রামে ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীর শেয়ার করা নিজের ছোটবেলার সেই ছবিতে দেখা যাচ্ছে 'ভাইজান' এর পাশে হাসি হাসি মুখ করে দাঁড়িয়ে রয়েছেন তিনি।

ছবির সঙ্গেই দিব্যা দত্ত নিজেই জানিয়েছেন স্কুলের গরমের ছুটিতে মুম্বইয়ে বেড়াতে এসে সলমনকে দেখতে পেয়েই তাঁর সঙ্গে এই ছবিটি তুলেছিলেন তিনি। নিজের প্রিয় নায়কের সঙ্গে এক ফ্রেমে দাঁড়াতে পেরে কতটা খুশি হয়েছিলেন তিনি, তা তাঁর মুখের হাসি দেখেই টের পাওয়া যায়। এমনকি এই ছবি তোলার সময় প্রিয় নায়কের মতো দু'হাত ভাঁজ করে অবিকল একই পোজে দাঁড়িয়েছিলেন তিনি। সেই কথাও নিজেই কবুল করেছেন এই বলি-অভিনেত্রী। সলমনের সঙ্গে দিব্যার এই 'ফ্যান মোমেন্ট' নেটিজেনরাও দিব্যি উপভোগ করেছেন।

এর বেশ কয়েক বছর পর সলমন অভিনীত 'বীরগতি' ছবিতে তাঁর বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন দিব্যা। এমনকি, 'বাগবান' ছবিতেও সলমনের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে।

বন্ধ করুন