বাড়ি > বায়োস্কোপ > 'সোনু নিগম অকৃতজ্ঞ',ভূষণ কুমারকে দেওয়া হুমকির পর মন্তব্য টি-সিরিজ কর্ণধার পত্নী দিব্যা খোলসা কুমারের
ভূষণ কুমারকে মিউজিক মাফিয়া বলে কটাক্ষ করেন সোনু (ছবি-ইনস্টাগ্রাম)
ভূষণ কুমারকে মিউজিক মাফিয়া বলে কটাক্ষ করেন সোনু (ছবি-ইনস্টাগ্রাম)

'সোনু নিগম অকৃতজ্ঞ',ভূষণ কুমারকে দেওয়া হুমকির পর মন্তব্য টি-সিরিজ কর্ণধার পত্নী দিব্যা খোলসা কুমারের

  • ভূষণ কুমারকে মিউজিক মাফিয়া বলে কটাক্ষ করেন সোনু নিগম,গায়কের সেই বিস্ফোরক ভিডিয়োর জবাব দিলেন টি-সিরজ কর্ণধারের স্ত্রী, পরিচালক-অভিনেত্রী দিব্যা খোসলা কুমার।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো প্রকাশ করে সোনু নিগম দাবি করেছিলেন বলিউডের মিউজিক ইন্ডাস্ট্রিতে আরও বড় মাফিয়ারা রয়েছেন,তবে কারুর নাম উল্লেখ করেননি। তিনি একথাও বলেছিলেন মিউজিক ইন্ডাস্ট্রি এখন নিয়ন্ত্রণ করে দুই জন মানুষ। এরপর সোমবার ফের বোমা ফাটান সোনু। একটি ভিডিয়ো প্রকাশ করে তিনি সরাসরি হুমকি দেন টি-সিরিজ কর্ণধান ভূষণ কুমারকে, তাঁকে ‘মিউজিক মাফিয়া’ বলে কটাক্ষ করেন। অতীতে ভূষণ কুমারের বিরুদ্ধে ওঠা একটি মিটু মামলা সংক্রান্ত গোপন ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকিও দেন সোনু। এই গোটা বিষয় নিয়ে ভূষণ কুমার মুখ না খুললেও, স্বামীর হয়ে আসরে নামলেন স্ত্রী দিব্যা খোসলা কুমার।

দিব্যা ইনস্টাগ্রাম স্টোরিতে জবাব দেন সোনুকে। তিনি লেখেন, আজ মোদ্দা কথা হল কে ভালোভাবে ক্যাম্পেন চালাতে পারছে। আমি তো দেখছি লোকজন মিথ্যাটাও বিক্রি করে দিচ্ছে,কারণ তাঁদের ক্যাম্পেনটা খুব জোরালো। সোনু নিগমও হল এইরকম একজন মানুষ যে জানে কীভাবে দর্শকদের মনের সঙ্গে খেলতে হয়…ভগবান এই পৃথিবীকে রক্ষা করুক!!

দিব্যার ইনস্টাগ্রাম বিবৃতি 
দিব্যার ইনস্টাগ্রাম বিবৃতি 

তিনি আরও লেখেন, সোনুজি টি-সিরিজ আপনাকে তৈরি করেছে, আপনাকে ব্রেক দিয়েছে ইন্ডাস্ট্রিতে,আনাকে এগিয়ে নিয়ে গেছে..আপনার যদি এতই রাগ ছিল ভূষণের উপর আগে গেন বললেন না…আজ পাবলিসিটির জন্য এইসব করছেন..আপনার পিতার কত ভিডিয়ো আমি নিজের পরিচালনা করেছি, উনি কত কৃতজ্ঞতা জানাতেন, কিন্তু কিছু মানুষ হয়ই অকৃতজ্ঞ… আচ্ছা সিলা দিয়া তুনে মেরে প্যায়ার কা'।

সোমবার প্রকাশিত ভিডিয়োর ক্যাপশনে সোনু লেখেন, ‘লাতো কে মাফিয়া বাতো সে নেহি মানতে’। ভিডিয়োয় সোনু অভিযোগ করেন, ‘ তুই ভুল লোকের সঙ্গে পাঙ্গা নিয়ে নিয়েছিস। তুই ভুলে গেছিস সেই সময়টা যখন আমার আছে এসে বলেছিল, ভাই দয়া করে আমার একটা অ্যালবাম করে দাও..দিওয়ানা করে দাও। বলেছিলি ভাই স্মিতা ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দাও, বাল ঠাকরের সঙ্গে সাক্ষাত্ করিয়ে দাও। আবু সালেমের হাত থেকে আমাকে বাঁচাও। আবু সালেম আমাকে গালিগালাজ করছে.. মনে আছে? এই সব জিনিস মনে আছে না ভুলে গিয়েছিস? আমি তোকে বলে দিচ্ছি কিন্তু আমার সঙ্গে ঝামেলায় জড়াস না’।

দু বছর আগে ভূষণ কুমারে বিরুদ্ধে মিটু-র অভিযোগ এনেছিলেন মারিনা কুওয়ার বলে এক উঠতি গায়িকা। এদিন তাঁর নাম নিয়ে সোনু বলেন, ‘মারিনা কুওয়ারকে মনে আছে তো? ও কেন কথা বলেছিল পরে কেন নিজে পিছিয়ে গেল আমি জানি না। মিডিয়া জানে মাফিয়ারা কীভাবে কাজ করে। ওর ভিডিয়ো কিন্তু আমার কাছে আছে। এবার আমার সঙ্গে পাঙ্গা নিলে সেই ভিডিয়ো কিন্তু আমি ইউটিউব চ্যানেলে দিয়ে দেব। বুঝেছিস?’

বন্ধ করুন