বাংলা নিউজ > বায়োস্কোপ > সহ-অভিনেত্রীর মেয়ের কাস্টডির মামলায় ‘বলির পাঁঠা’ পার্ল, চাঞ্চল্যকর দাবি দিব্যার
পার্লের পাশে দিব্যা কুমার খোসলা
পার্লের পাশে দিব্যা কুমার খোসলা

সহ-অভিনেত্রীর মেয়ের কাস্টডির মামলায় ‘বলির পাঁঠা’ পার্ল, চাঞ্চল্যকর দাবি দিব্যার

  • সহ-অভিনেত্রীর শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার গ্রেফতার হন ‘নাগিন ৩’ তারকা। 

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার রাতে গ্রেফতার হন হিন্দি টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরি। এক পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ রয়েছে এই অভিনেতার নামে। সেই নির্যাতিতা পার্লের ‘বেপনহা প্যায়ার’ সিরিয়ালের এক সহ-অভিনেত্রীর মেয়ে। আশ্চর্যজনকভাবে এই মামলায় শুরু থেকেই প্রকাশ্যে পার্লের পাশে দাঁড়িয়েছেন তাঁর ইন্ডাস্ট্রির বন্ধুরা। অভিনেতার ইশিতা দত্ত, নিয়া শর্মা, ক্রিস্টাল ডিসুজা, করিশ্মা তন্নারা একবাক্যে বলেছেন- ‘পার্লকে ফাঁসানো হয়েছে, পার্ল একাজ করতে পারে না’। পার্লের গ্রেফতারি নিয়ে আগেই চাঞ্চল্যকর দাবি করেছিলেন টেলিভিশন কুইন একতা কাপুর। আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী, পরিচালক দিব্যা কুমার খোসলা কুমার। 

'নাগিন ৩ তারকা'র গ্রেফতারি নিয়ে ইনস্টাগ্রামে দীর্ঘ বিবৃতি লেখেন দিব্যা। টি-সিরিজের কর্ণধারের সহ-ধর্মিনী এই মামলায় নির্যাতিতার নাম-পরিচয় ফাঁস করে দেন। সেই পাঁচ বছরের শিশুর বাবা-মা'কে একহাত নিয়ে দিব্যা দাবি করেন, পার্লের উপর লাগানো এই অভিযোগ মিথ্যা। পার্লের নামে পুলিশে যিনি অভিযোগ করেছেন, সেই শিশুকন্যার বাবা আসলে 'সাইকোটিক'। মেয়ের কাস্টডি নিজের কাছে রাখতে স্ত্রীকে উপযুক্ত পাঠ পড়াতে চান তিনি, সেই কারণেই ধর্ষণ ও যৌন নির্যাতনের মতো গুরুতর অভিযোগ এনেছেন পার্লের বিরুদ্ধে। পার্লের সহ-অভিনেত্রী ও তাঁর স্বামীর মধ্যে দীর্ঘদিন ধরেই মেয়ের কাস্টডি নিয়ে ল়ড়াই চলছে। স্বামী তাঁর উপর শারীরিক নির্যাতন চালাতো এই অভিযোগে আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী, তবে মেয়ে কার সঙ্গে থাকবে সেই নিয়ে আজও অব্যাহত কাস্টডির কেস। 

দিব্যা জানান, দু-বছর আগে 'বেপনহা প্যায়ার' সিরিয়ালের সেটে যেদিন অভিনেত্রী তাঁর শিশুকন্যাকে নিয়ে হাজির ছিলেন তার দিন দশেকের মধ্যেই মেয়েকে জোর করে নিজের কাছে নিয়ে যান তাঁর বাবা। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করেন। সেই এফআইআরে পার্লের নাম উল্লেখিত নেই। ঘটনাটি ২০১৯-এর অক্টোবরের। দিব্যা বলেন, ‘আমার তো মনে হয় ওঁনাকে (নির্যাতিতার বাবা) ফিল্মফেয়ার পুরস্কার দেওয়া উচিত, সেরা চিত্রনাট্যের জন্য’।

দিব্যা গোটা ঘটনায় পার্লের সহ-অভিনেত্রীর চুপ থাকা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি জানান, এটা দুর্ভা্গ্যজনক যে স্বামী-স্ত্রীর লড়াইয়ে পার্লের মতো একটা উজ্জ্বল তারকার কেরিয়ার, সম্মান ধুলোয় মিশে যাচ্ছে। দিব্যা বলেন, পার্লের সঙ্গে তিনি কাজ করেছেন। পার্লকে খুব কাজ থেকে দেখেছেন, তিনি নিশ্চিত পার্লের মতো ছেলের পক্ষে একাজ করা অসম্ভব।কারণ সে মেয়েদের উপযুক্ত সম্মান দিতে জানে। 

নিজের স্বার্থসিদ্ধির জন্য নিজের মেয়ের হাতিয়ার করারও তীব্র সমালোচনা করেছেন দিব্যা। উল্লেখ্যা, আগামী শুক্রবার পার্লের জামিনের আবেদনের শুনানির দিন ধার্য হয়েছে। দিব্যার মতোই একই দাবি করেছিলেন ‘বেপনহা প্যায়ার’-এর প্রযোজক একতা কাপুরও। একতা ও নির্যাতিতার মায়ের একটি অডিও টেপও সংবাদমাধ্যমে ফাঁস হয়ে গিয়েছে। সেখানেও (অডিও টেপটির সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) নির্যাতিতার মা, তথা পার্লের সহ-অভিনেত্রীকে বলতে শোনা গিয়েছে- তাঁর মেয়ের সঙ্গে এইধরণের কোনও ঘটনা ঘটেনি। এবং পার্ল এক্কেবারেই নির্দোষ। 

বন্ধ করুন