বাংলা নিউজ > বায়োস্কোপ > Divyanka-Rahul: ‘খতরো কে খিলাড়ি ১১’-র টিকিট টু ফিনালে জিতলেন দিব্যাঙ্কা, একটুর জন্য মিস রাহুলের
রাহুলকে হারিয়ে দিয়ে ফাইনালে দিব্যাঙ্কা ত্রিপাঠি। 
রাহুলকে হারিয়ে দিয়ে ফাইনালে দিব্যাঙ্কা ত্রিপাঠি। 

Divyanka-Rahul: ‘খতরো কে খিলাড়ি ১১’-র টিকিট টু ফিনালে জিতলেন দিব্যাঙ্কা, একটুর জন্য মিস রাহুলের

  • মনে লাড্ডু ফুটছে দিব্যাঙ্কার। জানিয়েছেন, পরিবারের সকলকে এই খবর পৌঁছে দিতে অধীরে অপেক্ষা করে আছেন। 

রোহিত শেট্টির সঞ্চালনায় ‘খতরো কে খিলাড়ি’ রিয়েলিটি শো বরাবরই জনপ্রিয় দর্শকদের মধ্যে। কালার্সে স্টান্ট বেস এই শো দেখতে ভালোবাসেন দর্শকরা। প্রিয় তারকাদের কঠিন চ্যালেঞ্জের সঙ্গে লড়াই করতে দেখে মনে বল পান। সঙ্গে, নিজের প্রিয় সেলেব জিতবে কি জিতবে না সেই নিয়েও জোর চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। 

এতদিন হিন্দি টেলিভিশনের মিষ্টি বউ হিসেবেই পরিচিত ছিলেন ইশি মা ওরফে দিব্যাঙ্কা। তবে, খতরো কে খিলাড়ি-তে গিয়ে সকলের কাছে দেখা দিয়েছেন নতুনভাবে। রোহিত শেট্টি প্রথমদিনই জানিয়েছিলেন, ফাইনালে যাওয়ার সবরকম যোগ্যতা আছে দিব্যাঙ্কার। একটুও ঘাবড়ে না গিয়ে যে কোনও স্ট্যান্ট সে করতে পারে হাসিমুখে। এবার সেটাই সত্যি প্রমাণিত হল। শো-র আরেক প্রতিযোগীকে কড়া টক্কর দিয়ে ‘টিকিট টু ফিনালে’ নিজের ঝুলিতে পুরলেন তিনি। এবার অপেক্ষা ফাইনালের। দেখার দিব্যাঙ্কার সঙ্গে আর কে কে যোগ দেয় ট্রফি জেতার দৌড়ে।

‘বিগ বস ১৪’-র ট্রফি হাতছাড়া হয়েছে রাহুলের। তবে, খতরো কে খিলাড়ি-তে প্রথম থেকেই বেশ জোরদার পারফর্ম করে হোস্ট রোহিত শেট্টি-সহ সকলের মন জয় করে নিতে দেখা যাচ্ছে গায়ককে। রাহুল-অনুরাগীদের মনে আশা এবারে আর হাতছাড়া হবে না ট্রফি। শো জিতেই দেশে ফিরবেন রাহুল বৈদ্য। তবে ফাইনালে পৌঁছে বেশ খুশি দিব্যাঙ্কা। নিজেকে ‘কেপটাউনের কুইন’ ভাবছেন অভিনেত্রী।

আপাতত শো-তে দিব্যাঙ্কা ও রাহুল ছাড়াও টিকে আছেন অর্জুন বিজলানি, সানা মকবুল, বিশাল আদিত্য সিং, অভিনব শুক্লা ও শ্বেতা তিওয়ারি। এখন দেখার ফাইনালের ট্রফি কার হাতে ওঠে।

বন্ধ করুন