বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan Diwali: ছড়িয়ে পড়ে রঙ্গোলি, অস্থির সইফ, বাড়িতে দীপাবলি নাকি হোলি? বিভ্রান্ত করিনা

Kareena Kapoor Khan Diwali: ছড়িয়ে পড়ে রঙ্গোলি, অস্থির সইফ, বাড়িতে দীপাবলি নাকি হোলি? বিভ্রান্ত করিনা

বাড়িতে দীপাবলি নাকি হোলি? বিভ্রান্ত করিনা

Kareena Kapoor Khan Diwali: বাড়িতে ছোট্ট করে দীপাবলি সেলিব্রেশন করছেন করিনা কাপুর খান। রঙ্গোলি ছড়িয়ে পড়ে থাকার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। কী লিখলেন বেবো?

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি, সবাই ব্যস্ত দীপাবলির প্রস্তুতিতে। কেউ ব্যস্ত শপিংয়ে, কেউ ব্যস্ত ঘর পরিষ্কার করতে আবার কেউ ঘর সাজাতে। তেমনি বাড়িতেই পুরোদমে দীপাবলির প্রস্তুতি শুরু করেছেন করিনা কাপুর খান এবং সইফ আলি খান। বাড়িতে দীপাবলির ঝলক শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন করিনা। একটি ছবিতে তৈমুর, জেহ, সইফ এবং করিনার দেখা মিলেছে। ঘর জুড়ে ছড়িয়ে রয়েছে রঙ্গোলি, দুই ছেলের সঙ্গে ঘর সাজানোয় ব্যস্ত করিনা, আর সইফের চোখেমুখে অস্থিরতার ছাপ। পরের ছবিতে খুদে তৈমুরকে রঙ্গোলি ঘেটে-ঘ করতে দেখা গিয়েছে। আরও পড়ুন: মাধুরী থেকে শাহিদ, দীপাবলি পার্টিতে গ্ল্যামারাস লুকে বলি তারকারা, দেখুন ছবি

ছবি দুটি শেয়ার করে ক্যাপশনে করিনা লিখেছেন, ‘আরেররর যখন পরিবারের সবাই মিলে রঙ্গোলি করার সিদ্ধান্ত নেয়.. কিন্তু এটা কি হোলি.. আমার কোনও ধারণা নেই। তবে যেটা সবথেকে জরুরি আমরা সবাই একসঙ্গে খুব মজা করেছি। ভালোবাসা এবং হাসি ছড়িয়ে পড়ার মাধ্যমে উৎসব শুরু হোক’।

অনুরাগীরা ভালোবাসা উজাড় করেছে সইফ-করিনার ছবিতে। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘কিউট! শুভ দীপাবলি’। কারও মন্তব্য, ‘খুব আদুরে!!! তোমায় এবং তোমার পরিবারকে শুভ দীপাবলি বেবো’।

করিনা ও সইফ প্রতি বছর একসঙ্গে দীপাবলি উদযাপন করেন। চলতি সপ্তাহের শুরুতে সইফের মেয়ে সারা আলি খান তাঁর বাড়িতে বন্ধু এবং সহকর্মীদের জন্য একটি দীপাবলি পার্টি থ্রো করেছিলেন। তবে সেই পার্টিতে যোগ দিতে দেখা যায়নি সইফ-করিনাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আর একফোঁটা জলও যাবে না পাকিস্তানে, নদীর প্রবাহ পুরোপুরি থমকে দিল ভারত তদন্তের মুখে CR7! মেসি স্লোগান শুনে মেজাজ হারিয়ে রোনাল্ডোর অশ্লীল অঙ্গভঙ্গি কলাপাতার বহু গুণ, কী কী উপকার পেতে পারেন, ভাবতেও পারবেন না ২রা মার্চ তৃতীয় বিয়ে করছেন অনুপম রায়, পাত্রী টলিপাড়ার জনপ্রিয় গায়িকা, চিনুন রান-রেটে এগিয়ে থাকতে ইচ্ছে করে ওয়াইড বল, বিপক্ষকে জিতিয়ে পরের রাউন্ডে মালয়েশিয়া ‘RSS-র নিন্দা করেছি, দিল্লির কথায় ভারতে ঢুকতে দেয়নি,’ দাবি অধ্যাপকের, কে নীতাশা? পোশাকে লেখা আরবী শব্দকে কোরানের পংক্তি বলে ভ্রান্তি! পাকিস্তানে মহিলাকে ঘেরাও ১৩ বছর পর শুভ যোগ মীনে! টাকাকড়ি ভরাবে পকেট, জমবে প্রেম, কর্কট সহ কারা লাকি? মাঠে ফিরেই ২ উইকেট শিকার! চমক দেখালেন MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া 'আমাকে মুখে মেরেছে, আমিও ওদের মেরেছি', 'ফুলকি'র সেটে কী ঘটেছে? ফাঁস দিব্যানি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.