বাংলা নিউজ > বায়োস্কোপ > Canning Er Minu: মাত্র ৬ মাসেই বন্ধ হল এই মেগা, চোখে জল নিয়েই শেষ দিনের শ্যুটিংয়ে কলাকুশলীরা

Canning Er Minu: মাত্র ৬ মাসেই বন্ধ হল এই মেগা, চোখে জল নিয়েই শেষ দিনের শ্যুটিংয়ে কলাকুশলীরা

শেষ হচ্ছে ক্যানিং-এর মিনু

Canning Er Minu: ছয় মাস যেতে না যেতেই বন্ধ হচ্ছে দিয়া বসু ও সায়ন মুখোপাধ্যায় অভিনীত ‘ক্যানিং-এর মিনু’। শনিবার ভারতলক্ষ্মী স্টুডিওয় শেষদিনের শ্যুটিং সারল টিম ‘ক্যানিং-এক মিনু’। 

টিআরপি একটু এদিক-ওদিক হলেই অল্প সময়েই চ্যানেল কর্তৃপক্ষ ঝাঁপ বন্ধ করছে মেগা সিরিয়ালগুলোর। টিআরপির রেষারেষির জেরে এখন কোনও সিরিয়ালের এক বছর টেকা দায়! গত কয়েক মাসে একের পর এক সিরিয়াল বন্ধ হয়েছে টলিপাড়ায়। এবার সেই তালিকায় জুড়ে গেল কালার্স বাংলার ‘ক্যানিং-এর মিনু’র নাম। হ্যাঁ, আগামী মাসের গোড়াতেই বন্ধ হচ্ছে দিয়া বসু ও সায়ন মুখোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিক।

গত বছর অগস্ট মাসে শুরু হয়েছিল ‘ক্যানিং-এর মিনু’র সফর। ‘জীবন সাথী’ ধারাবাহিকের হাত ধরে চর্চায় উঠে আসা দুই নায়িকার নতুন মেগা, ‘মাধবীলতা’ ও ‘ক্যানিং-এর মিনু’র সফর শুরু হয়েছিল একইদিনে। ভালো টিআরপি সত্ত্বেও হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হয় ‘মাধবীলতা’। এবার কোপ পড়ল ‘ক্যানিং-এর মিনু’-র উপর। গত মাসেই প্রকাশ্যে এসেছিল চ্যানেলের আসন্ন মেগা সিরিয়াল ‘নায়িকা নম্বর ১’-এর প্রোমো। ব্লুজ প্রোজাকশনের এই সিরিয়ালে লিড রোলে থাকছেন ঋতব্রতা দে (Ritobrota Dey) এবং ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। এই মেগার আগমনেই লাইনচ্যুত হতে হল ‘ক্য়ানিং-এর মিনু’। শুরুতে অনেকে ভেবেছিল হয়ত সময় বদল হতে পারে এই মেগার, তবে না, শনিবার ভারতলক্ষ্মী স্টুডিও-তে শেষদিনের শ্যুটিং সারলেন সায়ন-দিয়ারা।

বিদায়বেলায় মন খারাপ কলাকুশলীদের। শুরু থেকেই একটা শ্রেণির দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল এই মেগা, ক্যানিং-এর এক সাধারণ মেয়ের অসাধারণ লড়াইয়ের গল্প উঠে এসেছে এই মেগায়। মুখ্যমন্ত্রীর বাড়ির কাজের মেয়ে থেকে সেই পরিবারের পুত্রবধূ হয়ে ওঠে মিনু। তাঁর সাহসিকতা শুরু থেকেই মুগ্ধ করেছে দর্শককে। মিনুর মুখ্যমন্ত্রী হওয়ার মধ্য়ে দিয়েই ইতি পড়বে এই গল্পে, এমনটাই মনে করা হচ্ছে।

শ্যুটিং-এর শেষদিন দিয়া জানালেন, ‘চোখের কণায় একটুখানি জল তো সবার এসেছে। খারাপ তো লাগবেই। সবাই এরপরেও কাজ করব ঠিকই, কিন্তু এই টিমটা ভেঙে যাবে, সেটাই খারাপ লাগা। তবে একটা জিনিস ভেবে ভালো লাগছে আর সায়নকে সহ্য করতে হবে না। এত তাড়াতাড়ি এই দিনটা আসবে আমি ভাবিনি’। 

আপতত নিজেকে সময় দিতে চান দিয়া। বললেন, ‘এখন একটু জিম করব। নিজেকে সময় দেব, পরিবারকে সময় দেব। আগামী ৫ই মার্চ এই মেগার শেষদিনের সম্প্রচার। ৬ই মার্চ থেকে রাত সাড়ে আট টার স্লটে আসছে  ‘নায়িকা নম্বর ১’। 

সদ্যই শেষ হয়েছে 'নবাব নন্দিনী’, ‘সাহেবের চিঠি’-র মতো ধারাবাহিক। অন্যদিকে জি বাংলা-র ‘সোহাগ জল’ নাকি মাত্র তিন মাসেই বন্ধ করা হবে, এমন গুঞ্জনও চাউর হয়েছে। যদিও সেই নিয়ে এখনও কোনও নিশ্চিত খবর মেলেনি। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.